20 স্টিম পাওয়ার আপ || by @mamun02 || ১০% বেনিফিশিয়ারি আমার প্রিয় @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

হেল্লো বন্ধুরা
আমি @mamun02 বাংলাদেশ 🇧🇩 থেকে



কেমন আছেন আপনারা,
আশা করি অনেক ভালো আছেন,
আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি।



২০ স্টিম পাওয়ার আপ


20211102_233204-03.jpeg


নিজের ক্ষমতা বৃদ্ধি করার একমাত্র উপায় হলো পাওয়ার আপ, যা আমাদের স্টিমিট আইডির শক্তি বৃদ্ধি করে, আর আমরা সবাই চাই আমাদের স্টিমিট আইডির শক্তি বৃদ্ধি হক, আমিও চাই আমার আইডির ক্ষমতা বৃদ্ধি হক, তাই আমি আজ আবারো আমার স্টিমিট আইডির ক্ষমতা বৃদ্ধি করার জন্য 20 স্টিম পাওয়ার আপ করলাম আমি যেটুকু স্টিম পাই সেটুকুই পাওয়ার করার চেষ্টা করি … .প্রথমেই ধন্যবাদ জানাই @rme @shy-fox & আমার বাংলা ব্লগ কমিউনিটি কে, কারণ এই একাউন্ট গুলো যদি আমার পাশে না থাকতো তাহলে আজ আমি এই পর্যন্তই আসতে পারতাম না, আবারও আপনাদের ধন্যবাদ জানাই আমাকে এতো সাপোর্ট দেওয়ার জন্য, এপর্যন্ত আমি যত গুলো সাপোর্ট পেয়েছি সব গুলোয় পাওয়ার আপ করেছি, ভবিষ্যতে যদি আমি আবারও সাপোর্ট পেয়ে থাকি তাহলে আমি আমার ক্ষমতা আরও বৃদ্ধি করব ইনশাল্লাহ।



আমি যেভাবে পাওয়ার আপ করেছি, তার স্ক্রিনশট গুলো আপনাদের সাথে শেয়ার করতেছি।



পাওয়ার আপ করার আগে

Screenshot_20211103_002522.jpg


পাওয়ার আপ করার সময়

Screenshot_20211103_002529.jpg


IMG_20211103_003400.jpg


IMG_20211103_003442.jpg


IMG_20211103_003453.jpg



Screenshot_20211103_002623.jpg

পাওয়ার আপ করার পর, এখন আমার টোটাল পাওয়ার আপ 261 স্টিম



আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে যত সাপোর্ট পাবো, তত গুলোই পাওয়ার আপ করবো, ইনশাআল্লাহ



Cc:- @rme
দাদা.. আপনাকে কি বলে যে ধন্যবাদ দিবো সে ভাষা আমার জানা নেই, আপনার সাথে এডমিন ভাইয়াদের অনেক অনেক ধন্যবাদ এভাবে আমায় সাপোর্ট করার জন্য, অনেক অনেক ভালোবাসা রইলো দাদ,আর আমিও আপনাদের সাথে থেকেই যাবো দাদ যত দিন এই কমিউনিটি থাকবে



❤️ সবাইকে ধন্যবাদ ❤️



Best Regards:-
@mamun02

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ খুব সুন্দর একটি রাস্তা নিজেদের যোগ্যতা এবং স্থান কে উপরে তুলার। আপনি খুব সুন্দর ভাবেই এগিয়ে যাচ্ছেন যা দেখে ভালো লাগলো ভাইয়া।
আশা করছি এভাবেই এগিয়ে যাবেন।

 3 years ago 

এভাবে উৎসাহ দেওয়ার জন্য ধন্যবাদ আপু

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। আমি দোয়া করি যেন আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারেন। আমরা পাওয়ার আজকে ভালোবাসি। শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

প্রথমে আপনাকে শুভেচ্ছা জানাই আপনার পাওয়ার আপ করতে পারার জন্য। খুবই ভালো একটি কাজ করেছেন। স্টিমিট এ কাজ করার জন্য এটি খুবই জরুরী। শুভকামনা রইল আপনার জন্য যাতে ভবিষ্যতে আরো বেশি বেশি পাওয়ার আপ করতে পারেন।

 3 years ago 

ধন্যবাদ আপু

 3 years ago 

আপনার পাওয়ার আপকে আমরা সাধুবাদ জানাই। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। শুভকামনা রইল আপনার জন্য আপনার টার্গেট যেন খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারেন দোয়াই রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতাকে শক্তিশালী করা।আমিও পাওয়ার আপ করতে পছন্দ করি। আপনার পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় থাকলে অনেক দূর এগিয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

ভাইয়া অনেক সুন্দর কাজ করেছেন পাওয়ার আপ করে। নিজের একাউন্ট শক্তিশালী করার জন্য বরাবরই পাওয়ার আপ করে যাবেন। শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67402.68
ETH 3481.04
USDT 1.00
SBD 2.65