You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ"প্রতিযোগিতা-৪৮||আমার করা শীতকালের ফটোগ্রাফি ||আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগ9 months ago

আমারও কিন্তু ইচেছ ছিল শীতকালীন ফটোগ্রাফির প্রতিযোগিতায় অংশ গ্রহণ করার। কিন্তু সময় আর ব্যস্ততা আমাকে সেই সুযোগ দেয়নি। তবে আপনাদের সবার করা ‍সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। দারুন ছিল আপনার আজকের প্রতিটি ফটোগ্রাফি। সত্যি বলতে কোনটা রেখে কোনটা কে যে সুন্দর বলবো সেটা ভেবেই পাচ্ছি না। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য।

Sort:  
 9 months ago 

খুবই খারাপ লাগতেছে যে আপনি সময় এবং ব্যস্ততার কারণে এখানে অংশগ্রহণ করতে পারেন নাই।দোয়া করি আপনি যেন সামনে আর মিস করেন না । এরকম প্রতিযোগিতায় পুরস্কার কাম্য নয় অংশগ্রহণটা একমাত্র কাম্য ও ভালো লাগা। যাইহোক অনেক সুন্দর মন্তব্য করেছেন আপনি

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58394.86
ETH 2618.86
USDT 1.00
SBD 2.39