You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ - ৪৮

in আমার বাংলা ব্লগ11 months ago

প্রেমিক: আচ্ছা জান, বলো তো কী করলে তুমি বিশ্বাস করবে, আমি সত্যি তোমাকে ভালোবাসি।

প্রেমিকা: বেশি কিছু না, মাত্র দুটি কফি অর্ডার দাও। একটি হট এবং অন্যটি কোল্ড কফি উইথ বরফ কুচি।

প্রেমিক: এই শীতে একটা কোল্ড কফি কেন! দু’টোই হট নেই?

প্রেমিকা: না, একটা হট আর একটা কোল্ড। হট কফিটা আমার জন্য, আর কোল্ড কফিটা তুমি খাবে।

কোল্ড কফিটা খেয়ে শেষ করতে পারলে আমি বুঝে নেবো, সত্যিই তুমি আমাকে ভালোবাসো।

প্রেমিক: অসম্ভব! আজ থেকে আমরা দুজন ফ্রেন্ড। জাস্ট ফ্রেন্ড। অন্য কিছু নয়!

Sort:  
 10 months ago 

শীতের রাতে কোল্ড কফি উইথ বরফ কুচি। আমি হলে বলতাম আজ থেকে তুমি আমি দুইজন শত্রু,হা হা হা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57558.50
ETH 2437.62
USDT 1.00
SBD 2.35