You are viewing a single comment's thread from:

RE: প্রতিযোগিতা-৪৩||আমার প্রথম অনলাইন ইনকামের অভিজ্ঞতা।

in আমার বাংলা ব্লগ11 months ago

সত্যি বলছি আপু! আপনার পোস্টটি পড়ছিলাম আর আমার ভিতরটা যেন ভেঙে আসছিল। কারণ আপনার গল্পের মাঝে আমি আমার নিজেকে খুঁজে পেলাম। একটা নারীর জীবনের সবচেয়ে বড় সম্পদ হলো একটি সন্তান। যাকে নিয়ে থাকে হাজারো কল্পনা। জানিনা সেই আশা আমার পূর্ণ হবে কিনা? তবে যতদিন জীবন আছে তত দিনের চেষ্টা করে যাবো। অবশ্য আমি সবকিছুতে সবার আগে আল্লাহর উপর ভরসা করি। তিনি চাইলে ১০০ বছর বয়সে মা হতে পারব। আশা করব নিরাশ হবেন না। আর প্রতিযোগিতার জন্য শুভকামনা রইল।

Sort:  
 11 months ago 

মাঝে মাঝে আমাদের জীবনের গল্প গুলো একই হয়ে যায়। যাইহোক আপু আপনি আমার পোস্ট পড়ে মন্তব্য করেছেন দেখে ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59824.84
ETH 2666.86
USDT 1.00
SBD 2.48