You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ৯৪

in আমার বাংলা ব্লগlast year

তোমার ভালোবায় স্নিগ্ধ হতাম
তোমার চোখে চেয়ে মুগ্ধ হতাম
তোমার দুটো হাতের ছোঁয়ায়
হৃদয়ের মাঝে সুখ যে পেতাম ।।

ভালোবাসি আজও তোমায় সে হাসি
দু ঠোটেঁর কোনায় থাকতো যা দিবানিশি
ভুলিতে পারবো না গো তোমার সে প্রেম
রাখিবো যত্ননে হৃদয়ও গহিনে।।

Sort:  
 last year 

আপু আপনি কিন্তু সত্যি দারুন কবিতা লিখেন। কবিতার লাইন গুলো অসাধারণ হয়েছে। একেবারে হৃদয় ছুঁয়ে গেল।

 last year 

প্রেমে পড়েন তাহলে আপনিও শিখে যাবেন আমার মতো লিখতে।😁😁😁😁

 last year 

ভালবাসার কিছু টিপস শিখায় দেন তো😂😂 ভালবাসা দরকার আমার।

 last year 

কক্সবাজার বসে থাকলে কি আর শেখানো যাবে? ভালোবাসার টিপস্ শিখতে হলে ব্যাগ ভর্তি স্টিম নিয়ে আমার সাথে দেখা করতে হবে।😁😁😁😁

 last year 

আহ! হৃদয় যেন আরো বেশী শীতল ও চঞ্চল হয়ে উঠলো, কি মুগ্ধকর ছন্দ। দারুণ লিখেছেন আপু।

 last year 

প্রেমে পড়লে সবাই ভালো লিখতে শিখে যায়।😁😁😁

 last year 

আপু আপনার কবিতা লাইনগুলো অনবদ্য হয়েছে। অসাধারণ হয়েছে এভাবেই এগিয়ে যান।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66683.89
ETH 3311.03
USDT 1.00
SBD 2.70