স্বরচিত কবিতা: তোমার জন্য ভালোবাসা। || Original Poetry by @maksudakawsar||

in আমার বাংলা ব্লগlast year (edited)

আসসালামু আলাইকুম

স্বরচিত কবিতাঃ
তোমার জন্য ভালোবাসা

love-gd2bba3723_1280.jpg

ছবি সোর্স

কবিতার পটুভূমি

শুভদুপুর প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটি পরিবার😊। বর্ষার পানির কলতানে আর প্রকৃতির অপরূপ রূপ বৈচিত্রের মাঝে নিজেকে হারিয়ে সবাই বেশ ভালো আর রোমান্টিক মুডে সময় পার করছেন। সকলের সুস্থ্যতার আশা নিয়েই আজ আবার শুরু করছি আমার আজকের ব্লগটি আপনাদের জন্য💕😍। মনের অব্যক্ত কথা গুলো কে সুন্দর ভাবে গুছিয়ে লেখার মাঝেই রয়েছে আত্মতৃপ্তি। আপনাদের মনের অতৃপ্ত বাসনাগুলো কে বুঝতে না পারলেও চেষ্টা করি আমার কিছু লেখার মাধ্যমে কিছুটা আত্মতৃপ্তি দিতে। আপনাদের ভালো লাগলেই আমার সার্থকতা আর সাফল্য। আমি @maksudakawsar । আজ আবার নতুন ভাবে নতুন আঙ্গিকে চলে আসলাম আপনাদের মাঝে।

ভালোবাসার কথা তার প্রিয় মানুষটির কাছে ব্যক্ত করা পৃৃথিবীর মানুষগুলোর কাছে অনেক কঠিন একটি বিষয়। আমরা এমন অনেক মানুষ আছি যারা প্রিয় মানুষটিকে ভালোবাসলেও নিজের মনের কথাটি তাকে বলে বুঝাতে পারি না কোন ভাবেই। পারি না নিজের ভালোবাসা তাকে বুঝাতে। আর এ যে কি ব্যথা বা বেদনার সেটা বলে বুঝানো যাবে না। আর তাই তো অনেক সময় আমরা প্রিয় মানুষটিকে ভালোবাসার অনুভূতিগুলো বুঝানোর জন্য বিভিন্ন প্রন্থা অবলম্বন করে থাকি। আর আজ আমি প্রিয় মানুষটির জন্য এভাবেই আমার ভালোবাসার কথাগুলো কবিতার মাধ্যমে প্রকাশ করার চেষ্টা করলাম। প্রিয় মানুষ টি বঝুক আর নাই বা বঝুক আপনাদের কেমন লাগলো একটু জানিয়েন তো?।

image.png

তোমার জন্য ভালোবাসা

তোমায় আমি বড্ড ভালোবাসি
ভোরের স্নিগ্ধ আলোয় তোমায় ভালোবাসি
এককাপ চায়ের আবেশে তোমায় ভালোবাসি
দিনের প্রতিটি ক্ষনে তোমায় ভালোবাসি ।।

আমার কাছে ভালোবাসার কোন সময় নেই
নেই কোন না বলার অজুহাত
আমার কাছে আছে তোমার জন্য
একবুক রক্তিম ভালোবাসা।।

আমার ভালোবাসার নেই কোন সু-ঘ্রাণ
শুধু আছে তোমার জন্য প্রাণ ভরা বলিদান
নেই কোন আকাঙ্খা আর বিলাসিতা
সেখানে রেখেছি তোমার জন্য একাগ্রতা।।

রাতের নিস্তব্দতায় দু চোখ খুঁজে তোমায়
হৃদয়ের আকুতি আর এক গভীর ভালোবাসায়
তোমার চোখের মাঝে হারাতে চায় যে মন
গভীর ভালোবাসায় কাদেঁ দু নয়ন।।

আমার এ ভালোবাসার নেই কোন শেষ
তোমায় ভালোবেসে আমি হবো নিশ্বেষ
তোমায় রাখিবো আমি হৃদয়ের গহীনে
বাচিঁতে পারিবো না কভু তোমার বিহনে।।

অবিরাম ভালোবাসা তোমার প্রতি
কখনও হবে না গো সে প্রেমের ইতি
মনের বাধঁনে আজ বেধেছিঁ তোমায়
কখনও কি ভুলে যাবে তুমি এই আমায়?

আজ এখানেই শেষ করছি। আবার আসবো আপনাদের মাঝে নতুন করে নতুন কোন ব্লগ নিয়ে। আমার শত ভুল গুলো ক্ষমার চোখে দেখবেন। আর আপনাদের সুন্দর সুন্দর মন্তব্যগুলো ব্যক্ত করবেন। সেই পর্যন্ত সকলে ভালো এবং সুস্থ্য থাকবেন।❤️💕❤️💕😍

আমার পরিচয়

আমি @maksudakawsar আমি একজন বাংলাদেশী ইউজার। পেশায় চাকুরী জীবি হলেও আপনাদের কাছে আমি একজন ব্লগার হিসাবে পরিচিত। সেই সাথে আমি একজন গৃহিনীও বটে। ভালোবাসি গান শুনতে। ভালোবাসি ভালো মনের মানুষগুলোর সাথে বন্ধুত্ব করে জীবনকে আনন্দ উপহার দিতে। তাই তো সময়ে অসময়ে ছুটে বেড়াই এদিক সেদিক। আমার দিবস ও রজনী একজনেরই বসবাস ছোট্ এই মনে। আর তিনি হলেন আমার প্রাণ প্রিয় জান্নাতবাসী মা। মায়ের অভাব খুব অনুভব করি আজকাল।পৃথিবীতে মা ছাড়া আর কেউই আপন হয় না। তাই আসুন আমরা আমাদের মা কে ভালোবাসি।

❤️ধন্যবাদ সকলকে।❤️

@maksudakawsar

image.png

image.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

একদম ঠিক বলেছেন ভালোবাসার কথাগুলো প্রিয় মানুষের কাছে বলা অনেক কঠিন একটি কাজ। প্রতিটা মানুষই প্রেমে পড়ে সেই প্রেমে পড়া প্রিয় মানুষটির কাছে তার মনের কথাগুলো বলতে চায় কিন্তু বলতে পারেনা। সেই অনুভূতি সত্যিই বলে প্রকাশ করা যায় না আপনার লেখা কবিতাটি দারুন লেগেছে।

 last year 

ধন্যবাদ ভাইয়া বেশ সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে কবিতা সম্পর্কে আপনি আপনার মত প্রকাশ করেছেন।

এটা সত্যি কথা যে আমরা অনেক সময় আমাদের ভালোবাসার মানুষকে কতটা ভালোবাসি সেটা প্রকাশ করতে ব্যর্থ হই। তবে ভালোবাসা প্রকাশের সবথেকে উত্তম মাধ্যম যে কবিতা, সেটা আপনার আজকের কবিতা পড়েই বুঝতে পারলাম। আসলে প্রিয় মানুষটার জন্য এত আবেগ এবং ভালোবাসা দিয়ে কবিতা লিখেছেন যে পড়েই আমি নিজেই মুগ্ধ হয়ে যাচ্ছি। সত্যিই অসাধারণ সুন্দর লিখেছেন আপু কবিতাটা।

 last year 

যাক অবশেষে বুঝতে পারলেন তাহলে ভালোবাসা প্রকাশ করার সবচেয়ে উত্তম মাধ্যম হলো কবিতা। ধন্যবাদ দাদা সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ একটি কবিতা লিখে শেয়ার করেছেন। আসলে আপনি ভালোবাসার মানুষকে কেন্দ্র করে আমাদের মাঝে সুন্দর একটি কবিতা উপহার দিয়েছেন। আপনার কবিতার প্রতিটি লাইন আমার কাছে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপু এত সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য।

 last year 

আমার কবিতাটি আপনার কাছে ভালো লেগেছে জেনে বেশ ভালো লাগলো ভাইয়া। মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

আপু ঠিক বলেছেন আমরা অনেক সময় প্রিয় মানুষকে কতটুকু ভালোবাসি তা বুঝাতে পারিনা। কিন্তু আপনি আজ আপনার প্রিয় মানুষকে কতটুকু ভালোবাসেন তা বুঝানোর জন্য খুব সুন্দর কবিতা লিখেছেন। আপনার কবিতা পড়ে অনেক ভালো লেগেছে। প্রতিটা লাইন খুব সুন্দর ভাবে মিলিয়েছেন। ধন্যবাদ।

 last year 

আপু কবিতাটির লেখার চেষ্টা করেছি। কিন্তু ভালোবাসার মানুষ বুঝবে কিনা সেটা তো জানিনা। ধন্যবাদ আপনাকে আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

টপিকটা দারুন ছিল কারণ ভালবাসা কিন্তু কবিতাগুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আর হ্যাঁ কাউকে যদি ভালোবাসা যায় তাহলে তাকে মনের কথাটা বলতে অনেক সময় লাগে কারণ মনে হয় যে আমি এই কথাটি বললে সে যদি অন্যভাবে নেয় তাহলে আর আমি তাকে দূর থেকেও ভালবাসতে পারব না এমনটা একটা ভয় ভীতি মনের মধ্যে কাজ করে।

 last year 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

প্রিয় মানুষটা কে ভালোবাসা বুঝানোর জন্য খুব সুন্দর পদ্ধতি অবলম্বন করেছেন। আসলে কবিতার মাধ্যমে নিজের ভালোবাসা প্রকাশ করার তারা খুবই প্রশংসনীয় কাজ। সত্যি বলতে খুব চটি আমার ভীষণ ভালো লেগেছে। সব সময় এমন সুন্দর কাজ উপহার চাই।

Posted using SteemPro Mobile

 last year 

আপু আপনার মন্তব্যটি ও আমার ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপু আপনি তো বেশ দারুন কবিতা লিখতে পারেন! ভালোবাসা রিলেটেড এই কবিতাটি পড়ে বেশ ভালো লাগলো আমার । ভালোবাসি এই বিষয়টা প্রিয় মানুষটাকে বোঝানো সত্যিই অনেক বড় কঠিন কাজ এটা আপনি ঠিক বলেছেন আপু।

 last year 

আরে দাদা আর বইলেন না বুঝাতে পারিনা বিধায় কবিতাটি লিখলাম। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

ওয়াও আপনার স্বরচিত কবিতা পড়ে মুগ্ধ হয়ে গেলাম জাস্ট।দিনদিন আপনি কবিতা লেখায় পারদর্শী হয়ে উঠছেন।এভাবে করে চর্চা করতে থাকলে আপনি সামনে আরও ভালো করবেন।কবিতায় নিজের মনের ভাব খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছেন ।ধন্যবাদ আপনাকে আপু সুন্দর কবিতা পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

দোয়া করবেন আপু সামনে যেন আরো সুন্দর সুন্দর কবিতা আপনাদের উপহার দিতে পারি।ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

খুব চমৎকার একটি কবিতা লিখেছেন আপু। কবিতাটি পড়ে অনেক বেশি ভালো লাগলো। আশা করছি প্রতি সপ্তাহে একটি করে কবিতা আমাদেরকে উপহার দেবেন। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 66566.79
ETH 3333.81
USDT 1.00
SBD 2.70