ভিডিওগ্রাফি পোস্ট- প্রাকৃতিক দৃশ্যের ভিডিওগ্রাফি || original videography by @maksudakawsar||

in আমার বাংলা ব্লগ7 months ago

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? বেশ ভালোই আছেন মনে হচেছ। ভালো থাকেন এটাই আশা। আমিও আছি বেশ। তবে হাজারও ব্যস্ততায় যাচ্ছে দিন। আর এরই মাঝে প্রতিদিনের মত করে আজও চলে আসলাম নতুন একটি ভিডিওগ্রাফি নিয়ে। গ্রাম হলো আমাদের শিকড়। আর সেই গ্রামের প্রকৃতি কিন্তু আমাদের প্রতিদিন টানে প্রকৃতির ভালোবাসার ছোঁয়ায় নিজেকে কিছুটা মুগ্ধ করার জন্য। এই তো কদিন আগেও ঘুরে আসলম গ্রামের স্নিগ্ধ প্রকৃতির মাঝ হতে। আর চেষ্টা করেছি গ্রামের সেই প্রকৃতির কিছুটা আমাদের সাথে ভিডিওগ্রাফির মাধ্যমে শেয়ার করতে। আশা করি আপনাদের ও ভালো লাগবে।

প্রাকৃতিক দৃশ্যের ভিডিওগ্রাফি

আজ এই দিনটাকে মনের খাতায় লিখে রাখো (2).png

Banner credit --@maksudakawsar

image.png

image.png

image.png

এইতো কয়েকদিন আগের কথা । বেশ সকাল সকাল ঘুম থেকে উঠে চলে গিয়েছিলাম জরুরী কাজে ঢাকার অদূরে। অবশ্য ফিরতে ফিরতে রাত্র হয়ে গিয়েছিল। কাজের ফাঁকে গ্রামের বিভিন্ন জায়গা ‍ঘুরে ঘুরে দেখাও হয়েছিল। গ্রামের প্রকৃতি কিন্তু আমায় সব সময়ই টানে। আর সেই গ্রামীন প্রকৃতির কাছে গেলেই কিন্তু আমার মনটা অনেক ভালো হয়ে যায়। আর এজন্যই কিন্তু মাঝে মাঝে চেষ্টা করি প্রকৃতির মাঝে নিজের জন্য কিছুটা প্রশান্তি খুঁজে নিতে।

image.png

image.png

যদিও এখন বেশীর ভাগ রাস্তাতেই শহরের মত পাকা রাস্তা হয়ে গিয়েছে। তবুও কিন্তু গামের প্রকৃতির কোন পরিবর্তন ঘটেনি। গ্রামের নদী নালা, সবুজ প্রকৃতি,প্রাকৃতিক দৃশ সবই দু হাত মেলে ঢেকে নেয় আমাদের কে। তার প্রকৃতির নীচে কিছুটা স্বস্তি পাওয়ার জন্যই। প্রকৃতির বিলিয়ে দেওয়া রূপ দেখে সাধারণ মানুষ গুলো হয়ে উঠে অসাধারণ। আর সেই প্রকৃতির ই কিছু ভিডিওগ্রাফি আজ শেয়ার করলাম।

image.png

প্রাকৃতিক দৃশ্যের ভিডিওগ্রাফি

আজ এখানেই ইতি টানছি। আগামীতে আবারও ফিরে আসবো নতুন করে নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে। কেমন লাগলো আমার আজকের ভিডিওগ্রাফি? জানার আগ্রহ নিয়ে অপেক্ষায় রইলাম। আশা করি আপনাদের মূল্যবান মন্তব্য দিয়ে উৎসাহিত করবেন।

image.png

পোস্টের বিবরন
পোস্টের ধরনভিডিওগ্রাফি পোস্ট
ডিভাইসVIVO
মডেলVIVO-Y22S
ফটোগ্রাফার@maksudakawsar
স্থাননারায়ণগঞ্জ

image.png

নিজেকে নিয়ে কিছু কথা

আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। ঢাকা হতে আমি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত আছি। আমি একজন গৃহিনী এবং চাকরিজীবী। তারপরও আমি ভালোবাসি আমার মাতৃভাষা বাংলায় নিজের মনের কথা গুলো আমার বাংলা ব্লগের প্লাটফর্মে শেয়ার করতে। আমি ভালোবাসি গান শুনতে এবং গাইতে। আমি অবসর সময়ে ভ্রমন করতে এবং সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি নিজের ক্যামেরায় বন্দী করতে ও ভালোবাসি। মাঝে মাঝে নিজের মনের আবেগ দিয়ে দু চার লাইন কবিতা লিখতে কিন্তু আমার বেশ ভালোই লাগে। সর্বোপরি আমি ভালোবাসি আমার প্রাণপ্রিয় মাকে।

আমার ব্লগটির সাথে থাকার জন্য এবং ধৈর্য সহকারে আমার ব্লগটি পড়ার জন্য সবাই কে জানাই আন্তরিক ধন্যবাদ। সেই সাথে সবার প্রতি আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

image.png

Screenshot_1.png

Sort:  
 7 months ago 

আপু আপনার ট্রাভেল পোস্ট পড়েছিলাম সেখানে দেখেছি আপনি কাজের জন্য ভোরবেলা চলে গিয়েছিলেন রূপগঞ্জ আর সেখানের বেশ কিছু ছবিও শেয়ার করেছিলেন। আজ সেই জায়গার খুব সুন্দর একটি ভিডিওগ্ৰাফি শেয়ার করেছেন। গ্ৰাম বাংলার এমন সুন্দর দৃশ্য দেখলে খুব ভালো লাগে। আপনি খুব সুন্দর একটি গ্ৰামীণ প্রাকৃতিক দৃশ্য ভিডিওর মাধ্যমে ধারণ করেছেন। আপনার ভিডিওগ্ৰাফি দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর ভিডিওগ্ৰাফি শেয়ার করার জন্য।

 7 months ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 7 months ago 

প্রাকৃতিক সৌন্দর্যের দারুন ভিডিওগ্রাফি ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। এই ধরনের প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে সময় অতিবাহিত করতে পারলে নিজের মনের মাঝেই অন্য রকমের একটা ভালো লাগা কাজ করে। আপনাকে অনেক ধন্যবাদ এমন সুন্দর প্রাকৃতিক দৃশ্য আপনাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

ভাইয়া আপনাকেও অনেক অনেক ধন্যবাদ এমন সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 7 months ago 

প্রাকৃতিক পরিবেশের অপরূপ দৃশ্য আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। এ জাতীয় ভিডিও গুলো আমার খুবই ভালো লাগে আপু। অনেক সুন্দর ভাবে আপনি ভিডিও ধারণ করেছেন। ভালো লেগেছে আপনার মোবাইলে ধারণ করা ভিডিওটা।

 7 months ago 

ভালো লাগলো জেনে যে এ ধরনের ভিডিও গুলো আপনার কাছে ভালো লাগে । ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 7 months ago 

প্রাকৃতিক পরিবেশের মধ্যে একটি আলাদা সৌন্দর্য কাজ করতে থাকে৷ আজকে আপনি যেভাবে এই প্রাকৃতিক সৌন্দর্যের ভিডিওগ্রাফি শেয়ার করেছেন, এই সৌন্দর্য যেন আরো বেশি বৃদ্ধি পেয়ে গিয়েছে৷ খুবই সুন্দর ভাবে আপনি এর ভিডিওগ্রাফি করেছেন এবং সবগুলো বিষয়বস্তু এই ভিডিওর মধ্যে খুবই ভালোভাবে ফুটে উঠেছে৷

 7 months ago 

প্রকৃতি কিন্তু এমনিতেই বেশ দারুন। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 7 months ago 
 7 months ago 

গ্রামের প্রাকৃতিক সৌন্দর্য মানুষকে বেশি মুগ্ধ করে। আপনি অনেক সুন্দর করে প্রাকৃতিক দৃশ্যের ভিডিওগ্রাফি করেছেন। আপনার ভিডিওগ্রাফি সত্যিই অনেক ভালো লাগলো দেখে। আসলে এরকম ঘুরতে গেলে ভালো কিছু দেখলে ভিডিওগ্রাফি বা ফটোগ্রাফি করলে নিজের কাছে ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে প্রাকৃতিক দৃশ্যের ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

ভাইয়া ধন্যবাদ আমার পোস্টি পড়ে দারুন ভাবে একটি মন্তব্য করার জন্য।

 7 months ago 

বাহ আপনি তো ঘুরতে গিয়ে গ্রামের অপরূপ সৌন্দর্য ভিডিওগ্রাফি করেছেন। তবে শহরের তুলনায় গ্রামের প্রাকৃতিক পরিবেশ মানুষকে বেশি মুগ্ধ করে। বিশেষ করে নদীর নালা এবং গাছপালা মানুষ দেখলে অসম্ভব ভালো লাগে। তবে আপনি বেশ চমৎকার ভিডিওগ্রাফি করলেন প্রাকৃতিক দৃশ্যের। সত্যি এরকম পরিবেশ সামনে থেকে দেখলে অসম্ভব ভালো লাগে। তবে আপনার উপস্থাপনা বেশ চমৎকার হয়েছে ভিডিওগ্রাফির। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে প্রাকৃতিক দৃশ্যের ভিডিওগ্রাফি আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য।

 7 months ago 

আপু আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এত সুন্দর ভাবে একটি উৎসাহ মূলক মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60612.92
ETH 2607.99
USDT 1.00
SBD 2.65