ফটোগ্রাফি পোস্ট-প্রিয় শপিং মলের কিছু ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন বন্ধুরা ? আশা করি আপনারা বেশ ভালই আছেন। আমিও আল্লাহর রহমতে এবং আপনারদের দোয়ায় বেশ ভালই আছি। আমি মাকসুদা আক্তার। আমি একজন নিয়মিত ইউজার হিসাবে সব সময় চেষ্টা করি আপনাদের মনে র মত আরও একটি পোস্ট নিয়ে।

প্রচুর গরম। এমন গরম মনে হয় আমি আমার বাপের জন্মেও দেখি নাই। একেবারে শেষ হয়ে যাচ্ছি। রাস্তায় বের হলে তো মনে হয় যে তাপমাত্রা ১০০ডিগ্রী এর উপরে। কি করবো ? বাহিরে তো যেতেই হবে। চাকুরী বলে কথা। হঠাৎ হঠাৎ মনে হয় এক বালতি বরফ সহ পানির মধ্যে বসে ‍থাকি। অথবা গপ গপ করে খেয়ে নেই।

গরম হউক আর যাই হউক তাতে কি যায় আর আসে। সামনে আসছে ঈদ। আর তো বেশী দিন নেই। আর ঈদের কেনাকাটা না করলেও তো হয় না। তাই আজ চলে গিয়েছিলাম আমার প্রিয় শপিং মল আড়ং এ। প্রতিবছর আমি বেশীর ভাগ কেনা কাটা আড়ং থেকেই করি। কারন এখানে ঢুকলে অনেক স্বাচ্ছন্দ্য আর আরাম নিয়ে নিজের পছন্দ মত জিনিস কেনা যায়। আজ কিন্তু আমি আপনাদের সাথে আমার কেনাকাটা নিয়ে কোন কিছু শেয়ার করবো না। আজ শুধু আমি আমার প্রিয় শপিং মলের কিছু ফটোগ্রাফি আপনাদের কে দেখাবো। যাতে করে আপনারাও আমার মত আরাম আয়েশে শপিং করতে পারেন।

ঝটপট রুই মাছের ঝাল ঝাল ভূনা রেসিপি (2).png

ছবি সোর্স
Made By-@maksudakawsar

image.png

আমি সাধারণত আড়ং এ গেলে কোনদিনই লিফট ব্যবহার করি না। কারন আড়ং এর সিড়িঁ গুলো আমার বেশ ভাল লাগে। সাধারণ এধরনের সিঁড়িঁ অন্য কোন শপিং মলে দেখা যায় না।আবার সিড়িঁ গুলোর মধ্যে সুন্দর করে ছবি লাগানো। যা দেখে ক্রেতারা সত্যি অনেক আকৃষ্ট হয়।

image.png

image.png

এবার আমি আপনাদের কে দেখাবো আড়ং এর ড্রেস গুলোর কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি।সত্যি বলতে কি আড়ং কিন্তু শুধুই আড়ং। যার সাথে অন্য কোন ব্রান্ডের তুলনা হয় না। আমি প্রায় সব গুলো ড্রেস ঘুরে ফিরে দেখে আপনাদের জন্যও কিছু ফটোগ্রাফি করে নিলাম। কি মন চাইছে সব গুলো নিয়ে নিতে?

image.png

image.png

image.png

এবার চলে গেলাম সাইট ব্যাগ, হাত ব্যাগ আর ফ্রেম এর সাইডটিতে। আমি আর কি বলবো। আপনারাই দেখেন তো ব্যাগ গুলো থেকে কি আর চোখ ফেরানো যায়। সুন্দর করে কারো কাজ করা ব্যাগ গুলো দেখেই তো মাথা নষ্ট হয়ে যায়। মনে চায় সব নিয়ে আসি। আর একদিন একটা ব্যবহার করি। কিন্তু সে ভাগ্য তো আর নেই গো। তাই সেগুলোও আপনাদের জন্য ফটোতে করে নিয়ে আসলাম। হি হি হি।

image.png

image.png

image.png

এবার গেলাম কসমেটিকস গুলোর স্টলে। সেখানে যেয়ে তো মাথায় হাত। বাপরে বাপ যে দাম। আমার সাধ্যের বাহিরে গো। কিন্তু সেটা কি আর সেলস ম্যানদের বুঝতে দেওয়া যাবে।তাই বেশ কিছুক্ষণ ধরে এটা দেখি ওটা দেকি করতে করতে শেষে বলেই ফেললাম না পছন্দ হচ্ছে না। এবার আপনাদের মনে হয়ে আগের কালেকশন না। হি হি হি।

হঠাৎ ঘড়িতে তাকিয়ে দেখি ইফতারের আর বেশী সময় নেই। তাই কেনাকাটার সমাপ্তি ঘোষনা করে সাথে সাথে বাসায় চলে আসলাম। মনের ভিতর এক বুক হাহাকার নিয়ে। কিসের হাহাকার বলেন তো। প্রিয় কসমেটিকস না কিনতে পারার হাহাকার।হিহিহি।

বন্ধুরা আমি প্রতিনিয়ত চেষ্টা করি আপনাদের কে নতুন নতুন কিছু উপহার দিতে। জানিনা কতটুকু পেরিছি।

ফটোগ্রাফির বিবরন
বিষয়ফটোগ্রাফি
ডিভাইসVIVO-S22
ফটোগ্রাফার@maksudakawsar
ভৌগলিক অবস্থানখিলগাঁও, ঢাকা, বাংলাদেশ
কেমন লাগলো বন্ধুরা আপনাদের কাছ আমার আজকের ফটোগ্রাফি পোস্ট? জানার অপেক্ষায় রইলাম।

❤️ধন্যবাদ সকলকে।❤️

@maksudakawsar

image.png

Sort:  
 2 years ago 

আপু আপনি তো দেখছি ঈদের কেনাকাটা প্রায় শেষ করেছেন আপনার প্রিয় শপিং মলে গিয়ে। আমি এখনো করিনি ভাবছি করবো। বাজারে যে জিনিসের দাম কিছু কিনতে ইচ্ছে করে না। ধন্যবাদ আপনাকে আপু আপনার প্রিয় শপিংমলে গিয়ে সুন্দর কিছু মুহূর্ত শেয়ার করার জন্য।

 last year 

আরে না আপু সেদিন তো গিয়েছিলাম দেখতে । কাল শুরু করবো।

 2 years ago 

আপনার মত আমারও প্রিয় শপিং মলের মধ্যে একটা আড়ং। যেখানে গেলে পছন্দ মতো জিনিস কেনাকাটা করা যায়। আর এবার সব জিনিসের এত দাম বাপরে বাপ কি বলবো আর। দাম দেখে কি হবে তারপরেও নতুন জামা কাপড় কিনতে হবে। নিশ্চয়ই আপনি আপনার প্রিয় শপিংমলে সুন্দর কিছু মুহূর্ত কাটিয়েছেন।

 last year 

হুম পছন্দের কাছে টাকা কোন মেটার নয় গো।

 2 years ago 

ঈদের আগে সকলেই শপিং করার জন্য সবাই ব্যস্ত হয়ে পড়েছে। আপনার শপিং করার মুহূর্ত এবং ফটোগ্রাফি গুলো দেখতে পেয়ে খুবই ভালোলাগলো। আপনাদের জন্য দোয়া রইল।

 last year 

ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

ঈদের শপিং প্রায় শেষ করেছেন। শপিং করার মুহূর্ত সত্যিই অসাধারণ। আর সবাই শপিং করছে,আমার শপিং করা এখনো শেষ হলো না। কবে যে আবার যাবো।

 last year 

করে ফেলেন ভাইয়া। শেষ মেষ তো কিছুই পাবেন না। হি হি হি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 60625.81
ETH 2406.82
USDT 1.00
SBD 2.61