টার্গেট ডিসেম্বর - 👍পাওয়ার আপ সিজন -৪ (৫০ স্টিম পাওয়ার আপ )

in আমার বাংলা ব্লগlast month (edited)

আসসালামু আলাইকুম

একদিনে কিন্তু বেশ দারুন বুঝেছি যে পাওয়ার কি? পাওয়ার ছাড়া দুনিয়া অচল। পাওয়ার ছিল বিধায় আজ এ দেশের ছা্ত্র সমাজ তাদের অধিকার কে প্রতিষ্ঠা করতে পেরেছে। পাওয়ার ছিল বিধায় আজ মেধা কোটাই সবক্ষেত্রে তার স্থান দখল করতে পেরেছে। তাই তো সব ক্ষেত্রেই পাওয়ার বড্ড প্রয়োজন। সে যাই হউক আজও চলে আসলাম আপনাদের মাঝে। আশা করি দেশের অস্থিতিকর অবস্থা কাটিয়ে সবাই বেশ ভালো আছেন। আমিও আছি কোন রকম। কারন চোখের সামনে বার বার কেন যেন সেই ক্ষত বিক্ষত সময় গুলো চলে আসে।

আমি @maksudakawsar, বাংলাদেশের ঢাকা হতে আপনাদের সাথে যুক্ত আছি। আমি আমার বাংলা ব্লগের একজন নিয়মিত ইউজার। শত ব্যস্ততার মাঝেও আমি প্রতিনিয়ত চেষ্টা করি আপনাদের মাঝে নতুন নতুন এবং ভিন্ন কিছু পোস্ট নিয়ে উপস্থিত হতে। তাই তো আজ আবার পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হলাম।

পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৪ ১০ স্টিম পাওয়ার আপ (1).png

CANVA দিয়ে তৈরি

image.png

প্রিয় বন্ধুরা প্রতিদিনের মত করে আজও চলে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে। সত্যি বলতে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপের ভূমিকা বেশ গুরুত্বপূর্ণ। একমাত্র পাওয়ার আপ করেই আমরা নিজেদের একাউন্টকে অনেক দূর নিয়ে যেতে পারি। আর তাই তো আমাদের প্রিয় কমিউনিটি আমাদের কথা চিন্তা করেই পাওয়া আপ প্রতিযোগিতার ব্যবস্থা করেছে। আর পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৪ এ নিজের একাউন্ট কে আরও বেশী সমৃদ্ধশালী করার লক্ষ্যে আমি আমার স্টিম পাওয়ার কে বৃদ্ধি করার সিদ্ধান্ত নিয়েছি। সব সময় ছোট ছোট করে পাওয়ার আপ করার চেষ্টা করি। কিন্তু আজ চেষ্টা করলাম কিছুটা বড় এমাউন্ট পাওয়ার আপ করতে। আশা করি সিজন-৪ এ আমি আমার স্টিম পাওয়ার কে ১০,০০০ স্টিম পাওয়ারে উন্নীত করতে পারবো। আর সেই কথাটি মাথায় রেখেই আমি আগামী ডিসেম্বরের মধ্যে আমার দ্বিতীয় ডলফিন অজর্ন করার জন্য ১০,০০০স্টিম পাওয়ারের লক্ষ্যমাত্রা নির্ধারণ করলাম। আশা করি আপনাদের উৎসাহ এবং উদ্দীপনা পেলে আমি আগামীর পথে এগিয়ে যেতে পারবো।

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা

Screenshot_7.png

পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিমিট একাউন্টের নির্ধারিত পাসওয়ার্ড দিয়ে ওয়ালেটে প্রবেশ করতে হবে।

Screenshot_1.png

এবার স্টিমিট ওয়ালেটে দেখে নিতে হবে যে, এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম এবং স্টিম পাওয়ার এর অবস্থা কি ছিল। এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ১০২.৯১০ এবং স্টিম পাওয়ার ছিলো ৮০৫২.৫৮১।

Screenshot_2.png

এবার পাওয়ার আপ করার জন্য ওয়ালেটের লিকুইড স্টিম এর ব্যালেন্স এর পাশে রক্ষিত ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। দেখা যাবে সেখানে অনেকগুলো অপশন আসছে। সেখান থেকে পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করতে হবে।

Screenshot_3.png

এখন যে ইন্টারফেইজটি আসবে তাতে এমাউন্টের ঘরে যে পরিমান স্টিম পাওয়ার আপ করা হবে তা লিখতে হবে। যেহেতু এ সপ্তাহে আমি ৫০ লিকুইড স্টিম কে পাওয়ার আাপ করবো। তাই এমাউন্টের ঘরে ৫০ লিখতে হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

Screenshot_4.png

এখন যে ইন্টারফেইজটি আসবে সেটা ভালভাবে চেক করে নিতে হবে। এরপর সেখানে থেকে ওকে বাটনে ক্লিক করবো।

Screenshot_5.png

এবার যে ইন্টারফেইজটি এসেছে তাতে ইউজার এর ঘরে স্টিমিট আইডি ঠিক আছে কিনা তা চেক করে নিয়ে স্টিমিট এর একটিভ কী দিতে হবে। তারপর সাইন ইন এ ক্লিক করতে হবে। তাহলে হয়ে গেল এ সপ্তাহের ৫০ স্টিম লিকুইড কে পাওয়ার আপ করার কার্যক্রম।

Screenshot_5.png

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে ৫০স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৮০৫২.৫৮১
পাওয়ার আপ৫০ স্টিম
বর্তমান এসপি৮১০২.৫৮৪

image.png

শেষ কথা

প্রতি সপ্তাহে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করতে থাকলে নির্ধারিত সময়ের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো বলে আমার বিশ্বাস। আর এভাবেই আমি ডিসেম্বরের মধ্যে আমার দ্বিতীয় ডলফিন অর্জন করতে পারবো।

image.png

নিজেকে নিয়ে কিছু কথা

আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। ঢাকা হতে আমি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত আছি। আমি একজন গৃহিনী এবং চাকরিজীবী। তারপরও আমি ভালোবাসি আমার মাতৃভাষা বাংলায় নিজের মনের কথা গুলো আমার বাংলা ব্লগের প্লাটফর্মে শেয়ার করতে। আমি ভালোবাসি গান শুনতে এবং গাইতে। আমি অবসর সময়ে ভ্রমন করতে এবং সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি নিজের ক্যামেরায় বন্দী করতে ও ভালোবাসি। মাঝে মাঝে নিজের মনের আবেগ দিয়ে দু চার লাইন কবিতা লিখতে কিন্তু আমার বেশ ভালোই লাগে। সর্বোপরি আমি ভালোবাসি আমার প্রাণপ্রিয় মাকে।

image.png

image.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last month 
 last month 

এভাবেই যদি আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করতে পারেন তাহলে খুব সহজেই আপনার টার্গেট ১০ হাজার স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এর মধ্য দিয়ে আপনি ৮১০২ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last month 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যর জন্য।

 last month 

অনেক বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন আপনি। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে পারলে নিজের আইডির ক্ষমতা বাড়ে। আর সেই আইডির ক্ষমতা একদিন অনেক কাজে আসবে। তাই আমাদের প্রতিনিয়ত এভাবে পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন রয়েছে।

 last month 

ধন্যবাদ আপু আপনার ‍সুন্দর মন্তব্যের জন্য।

 last month 

মার্কেটের বর্তমান অবস্থার কথা চিন্তা করে আমরা যদি পাওয়ার আপ করি তাহলে সত্যি অনেক ভালো হবে। ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আপু আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন দেখে অনেক খুশি হলাম।

 last month 

ধন্যবাদ আপু আপনার ‍সুন্দর মন্তব্যের জন্য।

 last month 

কিছু সুন্দর উদাহরণ দিলেন আপনি পাওয়ার নিয়ে। ঠিক বলছেন পাওয়ার না থাকলে কোন কিছু অর্জন করা সম্ভব নয়। একমাত্র পাওয়ার পারে সঠিক জায়গায় পৌঁছে দিতে। আপনিও একাউন্টের পাওয়ার বৃদ্ধি করতেছেন পাওয়ার আপের মাধ্যমে। আপনি তো দেখতে দেখতে ৮ হাজার স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। আশা করি খুব দ্রুত সময়ের মধ্যে দ্বিতীয় ডলফিন অর্জন করতে পারবেন।

 last month 

ধন্যবাদ আপু উৎসাহমূলক মন্তব্য করার জন্য।

 last month 

৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজেকে আরো এক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ধন্যবাদ। আসলে এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ারের কোন বিকল্প নেই। প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া বুদ্ধিমানা কাজ। ধন্যবাদ আপনাকে আশা করছি এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ভালো থাকুন।

 last month 

আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 last month 

আসলেই আপু পাওয়ার ছাড়া দুনিয়া অচল। যাইহোক আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৮,১০২+ এসপি তে পৌঁছে গেলেন আপু। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন এই সিজনে অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 last month 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর এবং ‍উৎসাহমূলক মন্তব্যের জন্য।

 last month 

আজকে আপনার ৫০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘমেয়াদী কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। তবে সিজন ফোরতে আপনার টার্গেট হচ্ছে ১০ হাজার এসপি পাওয়ারা আপ পূর্ণ করা। তবে আপনি এখন পর্যন্ত ৮১০২+স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার করলে কাঙ্খিত লক্ষ্যটি অনেক সহজে পূরণ করতে পারবেন।

 last month 

একাউন্টঃ @maksudakawsar
পাওয়ার বৃদ্ধিঃ = 0.620964%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57912.63
ETH 2348.79
USDT 1.00
SBD 2.37