ঘর সাজানো আর্টিফিসিয়াল ফুলের ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন বন্ধুরা ? আশা করি আপনারা সবাই বেশ ভালই আছেন। আমিও আল্লাহর রহমতে এবং আপনারদের ভালবাসায় বেশ ভালই আছি।

বেশ কিছুদিন যাবৎ শরীর টা তেমন ভাল যাচেছ না। শরীর টা কেমন যেন লাগে শরীরের মতি গতি কিছুই বুঝি না। তবুও কেন জানি আপনাদের কাছে না আসলে ভাল লাগে না। তাই চলে আসলাম। ভাবছি কি পোস্ট করা যায়। কি পোস্ট করলে আপনাদের কাছে ভাল লাগবে। তাই মোবাইলের গ্যালারী টা একটু নাড়াচাড়া করলাম। ভাবলাম কোন ট্রাভেল পোস্ট করি। বেশ কিছু ট্রাভেল ও রয়েছে যে গুলো আর আপনাদের মাঝে শেয়ার করা হয়নি।

তারপরে ভাবলাম আমার কাছে কিছু ঘর সাজানোর ফুলের ছবি রয়েছে। যে গুলো আপনাদের সাথে শেয়ার করা হয়নি। তাই ভাবলাম আজকে না হয়. আমার সে ছবি গুলোই আপনাদের সাথে শেয়ার করি।

ঘর সাজানো আর্টিফিসিয়াল ফুলের ফটোগ্রাফি (1).png

ছবি সোর্স
Made By-@maksudakawsar

image.png

বন্ধুরা আপনারা জানেন যে কয়েকদিন আগে আমি মোবাইল গিফট পেয়েছি । আর মোবাইল কিনতে গিয়ে পাশেই দেখলাম একটি দোকানে বেশ কিছু আর্টিফিসিয়াল ফুল। আর ফুল গুলো দেখতে আমার কাছে এত ভাল লাগছিল যে আমি আর ছবি না তোলে পারলাম না। তাই তো হাতে থাকা নতুন মোবাইলটি নিয়ে শুরু করে দিলাম ছবি তোলা। আর সেই ছবি গুলোই আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো।

image.png

এই ফুলটির নাম তো আপনারা সবাই জানেন। দেখুন তো কত সুন্দর দেখাচ্ছে ফুলের থোকাটিকে। আর এই ফুলটির নাম হলো সূর্যমুখী।

327144880_1352440605295563_1959287237252393622_n.jpg

একটি কথা না বললেই নয় কিন্তু। আমি কিন্তু তেমন কোন ফুলের নাম জানিনা । তাই দোকানের মালেকে কাছে কিছু ফুলের নাম জেনে নিলাম। তিনি বললেন এটি নাকি মেফেল লিফ।

image.png

এই যে দেখছেন সুন্দর সুন্দর থোকায় থোকায় পাতার বাহার, এগুলো কে নাকি বলে ওয়াল হ হ্যাংগিং ডেকরেটোর লিফ। আপনাদের কেমন লাগছে এগুলো দেখতে? আমার কিন্তু বেশ লাগেছে।

image.png

এই ফুলটির নাম আমার জানা নাই আর দোকানদার মালিক ভাইয়ের ও জানা নেই। আপনাদের জানা থাকলে একটু জানাবেন প্লিজ।

image.png

আচ্ছা বলুন তো দেয়ালে এভাবে থোকায় থোকায় ফুলের বাহার দেখে কেমন মনটা আনচান করে। এই ফুলগুলোর সঠিক কোন নাম জানা গেল না।তবে এতটুকু বোঝা যাচ্ছে এখানে বিভিন্ন ক্যাটাগরীর ফুল রয়েছে।

image.png

এই যে দেখছেন কতগুলো রং বে রং এর ফুলের সমাহার এর নামে দেওয়া হয়েছে কালারফুল ফ্লোয়ার বাকেট। আমার কিন্তু বেশ লাগছে।

image.png

এবার রং বে রং এর যে পেচানো ফুলগুলো দেখছেন,এর নামি নাকি ড্রাগন ফুল। এগুলো ঘরের দেয়ালে লাগাছে বেশ সুন্দর দেখায়।

image.png

হায়র এবারের ফুলের নাম মনে করতে গিয়ে কিন্তু আমার সব দাঁত ভাঙ্গার উপায় হয়েছিল।এটার নাম নাকি জিংগো বিলবা পাতা।

image.png

আমার আজকের সবশেষ ফটোগ্রাফিটি হলো স্টার লিলি বা মেডোনা লিলি। আমি জানিনা আপনারা একে কি বলে জানেন বা চিনেন।

বন্ধুরা আমার আজকের প্রতিটি ফুল কিন্তু আর্টিফিসিয়াল। তবে আমি প্রতিনিয়ত চেষ্টা করি আপনাদের কে নতুন নতুন কিছু উপহার দিতে। জানিনা কতটুকু পেরিছি।

ফটোগ্রাফির বিবরন
বিষয়ফটোগ্রাফি
ডিভাইসOppo-A16
ফটোগ্রাফার@maksudakawsar
ভৌগলিক অবস্থানখিলগাঁও, তালতলা, ঢাকা, বাংলাদেশ
কেমন লাগলো বন্ধুরা আপনাদের কাছ আমার আজকের আর্টিফিসিয়াল ফুলের ফটোগ্রাফি পোস্ট? জানার অপেক্ষায় রইলাম।

❤️ধন্যবাদ সকলকে।❤️

@maksudakawsar

image.png

Sort:  
 2 years ago 

সুস্থ থাকলে যে কোন জিনিসই করতে ভালো লাগে। অসুস্থ থাকলে কোনো কাজে মন বসে না। তাড়াতাড়ি আপনি সুস্থ হয়ে ওঠেন সেই দোয়াই করি। খুবই সুন্দর সুন্দর কিছু আর্টিফিশিয়াল ফুলের ছবি তুলেছেন। দেখতে ভালো লাগছে ।ধন্যবাদ আপনাকে এইরকম একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলেই ভাই সুস্থ্য থাকলে সব কাজ করতেই ভাল লাগে। আর অসুস্থ্য থাকলে কিছুই ভাল লাগে না।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

প্রথমত আপনার শরীরের সুস্থতা কামনা করছি। রংবেরঙের আর্টিফিশিয়াল ফুলের ছবিগুলা দেখে আমি অবাক হয়ে গেলাম। এত ভালো লাগছিল যে, মনে হচ্ছিল একদম সত্যি কারের জীবন্ত ফুল।
ধন্যবাদ আপু ঘর সাজানোর সবগুলো ফুল একত্রে দেখতে পেয়ে অনেক ভালো লাগলো

 2 years ago 

ধন্যবাদ আপু। আমার কাছেও প্রথমে এগুলোকে জীবন ফুল মনে হয়েছিল।

 2 years ago 

আসলে আপু শরীর ভালো না থাকলে কিছুই ভালো লাগে না। তবে আমার বাংলা ব্লগ একটা পরিবারের মতো এখানে না আসলে ভালো লাগে না। আপনার আর্টিফিসিয়াল ফুলের ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। ড্রাগন ফুল ও থোকায় থোকায় পাতাবাহার ফুল দেখতে অনেক ভালো লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর কিছু আর্টিফিসিয়াল ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু সু্ন্দর মন্তব্য করার জন্য। তবে কেন জানি সবার মাঝে না আসলে একদম ভালই লাগে না।

 2 years ago 

ঘর সাজানো আর্টিফিশিয়াল ফুলগুলো দারুন লাগলো আপু।এসব ফুল দিয়ে ঘর সাজালে ঘর অনেক সুন্দর লাগবে।দেখে মনে হয় যেন সত্যিকারের ফুল।খুব সুন্দর ফুল গুলো। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আমার কাছেও প্রথমে দেখে মনে হয়েছিল সত্যিকারের ফুল।

 2 years ago 

রুমের সৌন্দর্য বৃদ্ধি জন্য কৃত্রিম ফুলের কোন বিকল্প নেই। ফুল গুলো যদিও নকল তবে এর সৌন্দর্য অসাধারণ। প্লাস্টিকের নানা রকমের ফুলের ফটোগ্রাফি দেখে ভালো লাগলো। ফুলের ফটোগ্রাফি বেশ সুন্দর হয়েছে। আপনা সুস্থতা কামনা করছি। শুভকামনা রইলো ধন্যবাদ।

 2 years ago 

অনেক সুন্দর বলেছেন তো। রুমের সৌন্দর্য বৃদ্ধির জন্য কৃত্রিম ফুলের কোন বিকল্প নেই।

 2 years ago 

আমার কাছে আপু আর্টিফিশিয়াল ফুল গুলো দারুন লাগে কারণ কালার গুলো একদম নড়ে না যেরকম সেই রকম থেকে যায়।আর আর্টিফিশিয়াল ফুলগুলো যেহেতু খুব সহজে নষ্ট হয় না তাই ঘর সাজালে অনেক সুন্দর লাগে।অনেক ধন্যবাদ আপু আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

এ কথা কিন্তু সত্য আর্টিফিসিয়াল ফুলের রং সড়ে না।

 2 years ago 

প্রথমে আপু আপনার সুস্থতা কামনা করি। সুস্থ না থাকলে কোন কিছুতে ভালো লাগে না। আর্টিফিসিয়াল ফুলগুলো দেখতে খুব সুন্দর লাগে। এগুলো ঘর সাজানো জন্য বেশ চমৎকার ফুল গুলো। কিছুদিন আগে আমিও বাজারে গিয়েছিলাম একটি কাজে। ওখানে আমি আর্টিফিসিয়াল ফুল অনেক ধরনের দেখতে হয়। তবে আপনি আর্টিফিসিয়াল ফুলে চমৎকার ফটোগ্রাফি করেছেন। অনেক সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনিও ভাল থাকবেন। হুম আর্টিফিসিয়াল ফুল দিয়ে ঘর সাজালে বেশ ভাল লাগে।

 2 years ago 

প্রথমেই আপনার সুস্থতা কামনা করি। আসলে আমার কাছেও আপনাদের মাঝে না আসলে ভালো লাগে না। আপনি আজকে আর্টিফিশিয়াল ফুলের খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন যেগুলো দেখে ভীষণ ভালো লেগেছে। এরকম আর্টিফিশিয়াল ফুলের দোকানে গেলে মনটা একেবারে ভালো হয়ে যায়। বিভিন্ন রকম ফুল দেখলে সবারই ভালো লাগে। ভালো লাগলো আপনার প্রত্যেকটি আর্টিফিশিয়াল ফুলের ফটোগ্রাফি দেখে।

 2 years ago 

আপু আপনার সুস্থ্যতার জন্যও দোয়া রইল। জি আপু আর্টিফিসিয়াল ফুলের দোকানে গেলে ফটোগ্রাফি না কররে কি হয়?

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59888.38
ETH 2373.74
USDT 1.00
SBD 2.48