গান কভার- দু চোখে ঘুম আসে না তোমাকে দেখার পরে|| written by@maksudakar ||

in আমার বাংলা ব্লগ8 months ago

আসসালামু আলাইকুম

দু চোখে ঘুম আসে না তোমাকে দেখার পরে- গানের কভার

দু চোখে ঘুম আসে না.png

ছবি সোর্স
Made By-@maksudakawsar

কেমন আছেন আপনারা? আশা করি সবাই বেশ ভালো আছেন। আপনাদের ভালো থাকাটাই যে সব সময়ের কামনা। আমার কথা নাই বা বললাম। আছি আর কি বেঁচে। ভোলটুজারের মত করে চলে যাচ্ছে সারাটি দিন। তাই আজকাল দিন আর রাত হিসেব করতে ভুলে গেছি। শুধু চরকির মত করে চলে যাচ্ছে জীবন। কিন্তু সব কিছুর পরও আপনাদের মাঝ চলে আসতে চাই প্রতিটিক্ষন। ভালো লাগার কিছু সময় শেয়ার করতে। হয়তো আপনাদের কারও কারও কাছে বেশ ভালো লাগবে আমার আয়োজন।

বন্ধুরা আজও আবার চলে আসলাম আপনাদের মাঝে নতুন করে একটি গান কভার নিয়ে। গানটি কিন্তু আমার অনেক ভালো লাগে। তাই আজ চেষ্টা করলাম আপনাদের জন্য গানটি কভার করার জন্য।গানটির সাথে জড়িয়ে আছে জীবনের হাজারও স্মৃতি। আশা করি জনপ্রিয় এই গানটি শুনে আপনাদের মূল্যবান মন্তব্য জানাতে ভুল করবেন না।

গানটি নিয়ে কিছু কথা
গানদু চোখে ঘুম আসে না তোমাকে দেখার পড়ে
মূল শিল্পীবেবী নাজনীন
গানটির সুরকারঅজানা
গানের কথাদেলোয়ার আরজুদা শরফ
গান কভার@maksudakawsar

image.png

গানটির কভার করার ভিডিও লিংক

গানটির লিরিক্স

দু' চোখে ঘুম আসেনা
তোমাকে দেখার পরে
তোমাকে দেখার পরে..

দু' চোখে ঘুম আসেনা..
তোমাকে দেখার পরে
তোমাকে দেখার পরে..

কেনো জানি মনে হয়,
ভালোবেসে এ হৃদয়
জোছনা ছড়ালো বুজি, আমার ঘরে

দু' চোখে ঘুম আসেনা
তোমাকে দেখার পরে
তোমাকে দেখার পরে...

জানালার গ্রিল ধরে,
চেয়ে থাকি আঁধারে
কখন তুমি এসে,
দাঁড়াবে দুয়ারে

জানালার গ্রিল ধরে,
চেয়ে থাকি আঁধারে
কখন তুমি এসে,
দাঁড়াবে দুয়ারে

তোমাকে কাছে পেয়ে,
দেখবো এ মন ভরে
মিলবো দু'জনে অভিসারে..

দু' চোখে ঘুম আসেনা..
তোমাকে দেখার পরে
তোমাকে দেখার পরে ...

নীলিমার নীল শুধু,
মিশে আছে সাগরে
তোমার প্রেমের ছায়া,
এমনের গভীরে

নীলিমার নীল শুধু,
মিশে আছে সাগরে
তোমার প্রেমের ছায়া,
এমনের গভীরে

আমার সুখের নীড়ে,
স্বপ্ন তোমায় ঘিরে
রাখব জীবনে আমার করে....

দু' চোখে ঘুম আসেনা
তোমাকে দেখার পরে
তোমাকে দেখার পরে ...

দু' চোখে ঘুম আসেনা..
তোমাকে দেখার পরে..
তোমাকে দেখার পরে ..।।

উৎস

আজ এখানেই রাখছি। আগামীতে আবারও ফিরে আসবো নতুন করে নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে। কেমন লাগলো আমার আজকের গান কভার? জানার আগ্রহ নিয়ে অপেক্ষায় রইলাম। আশা করি আপনাদের মূল্যবান মন্তব্য দিয়ে উৎসাহিত করবেন।

image.png

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW735LWMMgvNdmzY9gdTZLTvQUTjfuGerk7HkVFhydr9py91MzKuGJCHc5dMf2oCskaPxXaG7tSHnDFRpNk7aguG1SQ6oAXaRhaP3L8tnwaXyT.gif

নিজেকে নিয়ে কিছু কথা

আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। ঢাকা হতে আমি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত আছি। আমি একজন গৃহিনী এবং চাকরিজীবী। তারপরও আমি ভালোবাসি আমার মাতৃভাষা বাংলায় নিজের মনের কথা গুলো আমার বাংলা ব্লগের প্লাটফর্মে শেয়ার করতে। আমি ভালোবাসি গান শুনতে এবং গাইতে। আমি অবসর সময়ে ভ্রমন করতে এবং সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি নিজের ক্যামেরায় বন্দী করতে ও ভালোবাসি। মাঝে মাঝে নিজের মনের আবেগ দিয়ে দু চার লাইন কবিতা লিখতে কিন্তু আমার বেশ ভালোই লাগে। সর্বোপরি আমি ভালোবাসি আমার প্রাণপ্রিয় মাকে।

আমার ব্লগটির সাথে থাকার জন্য এবং ধৈর্য সহকারে আমার ব্লগটি পড়ার জন্য সবাই কে জানাই আন্তরিক ধন্যবাদ। সেই সাথে সবার প্রতি আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

image.png

Sort:  
 8 months ago 

কি গান গান কভার করলে আপু..। “দু চোখে ঘুম আসে না তোমাকে দেখার পরে”। তাহলে এই ব্যাপার সেপার। ভাইয়া কি জানে এই জাদু মাখা গানের কলির ব্যাপারে....হে হে হে। ধারুন ছিল আপু। ধন্যবাদ।

 8 months ago 

হি হি হি আরে গানটা তো তার জন্যই গাওয়া । তাই তো সে আর কিছু বলে না। ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য।

 8 months ago 

আপু খুব সুন্দর একটি গান কভার করেছেন যা শুনে আমিতো মুগ্ধ হয়ে গেলাম। আপনার গান যতই শুনছি ততই মুগ্ধ হচ্ছি। তবে আরও আগে যদি জানতে পেতাম আপনি এত সুন্দর গান করেন তাহলে আপনাকে গানের স্কুলে ভর্তি করে দিতাম।
খুব অসাধারন হয়েছে আপু এই গুনটিকে সবসময় ধরে রাখার চেষ্টা করবেন। ধন্যবাদ আপু এত সুন্দর একটি গানকভার আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

হি হি হি। আগে জানলে তো এমন সারপ্রাইজ হতে না। থাক বাবা এই ভাঙ্গা গলায় আর গান করতে হবে না। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 8 months ago 

না আপু আপনার কন্ঠ আসলে ভালো চর্চ করবেন আশা করি।

 8 months ago 

আপনি কিন্তু অনেক সুন্দর সুন্দর গান কভার করে থাকেন আমাদের মাঝে, যেগুলো শোনার চেষ্টা করি আমি। আপনার আজকের এই গানটির কভার আমার কাছে খুব ভালো লেগেছে। এই গানটা আমার অনেক পছন্দের, যার কারণে মনোযোগ দিয়ে সম্পূর্ণটা শুনেছি। পুরোটা শোনার সময় তো একেবারে গানের মাঝেই হারিয়ে গিয়েছিলাম।

 8 months ago 

বাহ্ তাই নাকি ভাইয়া? তাহলে তো বলতে হয় আপনি আমার সবচেয়ে বড় ওয়েল উইসার । ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 8 months ago 

আপু আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি গান কভার শেয়ার করেছেন। আসলে ভালোবাসার মানুষকে দেখার পর কারো দুচোখেই ঘুম আসে না। আপনার কন্ঠে গানটি আমার কাছে গানটি শুনতে দারুন লেগেছে। এখন থেকে আপনার কাছ থেকে প্রতি সপ্তাহে একটি করে গান শুনতে চাই। ধন্যবাদ আপু এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 8 months ago 

হি হি হি। ভাঙ্গা গলার গান শুনে কি করবেন বলেন তো? সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য্ ধন্যবাদ।

 8 months ago 

আপু আপনি খুব সুন্দর গান কভার করেছেন। আপনার কণ্ঠে এত সুন্দর গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। বেবী নাজনীনের গান শুনতে আমার অনেক ভালো লাগে। আপনি তার খুবই জনপ্রিয় একটি গান কভার করেছেন। ধন্যবাদ এত সুন্দর গান কভার করার জন্য।

 8 months ago 

ধন্যবাদ আপু আপনাকেও। এত সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 8 months ago 

আপু আপনার গলায় মিষ্টি এই গান শুনে ভালো লেগেছে। অনেকদিন পর আপনার গান শুনলাম। সত্যি আপু আপনার গানের গলা অসাধারণ। দারুন একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 8 months ago 

ধাৎ কই? কি আর করবো গান ছাড়া তো আর আপনাদের মত আর্ট করতে পারি না। তাই ভাঙ্গা গলায় একটি গান করি এই আর কি।

 8 months ago 

আমাদের এই প্রিয় কমিউনিটির সবাই দেখছি এখন অনেক সুন্দর সুন্দর গানের কভার করে, যেগুলো অনেক সুন্দর হয় প্রতিনিয়ত। আপনিও এখন অনেক সুন্দর গান গাইতে পারেন, আর আপনার গানগুলো খুব ভালো হয়। আপনি আজকে যে গানটা কভার করেছেন এটি আমার পছন্দের গান। পছন্দের গানের কভার যদি কেউ করে তাহলে খুব ভালোই লাগে। আপনার গান গাওয়ার এই গুণটা সত্যি আমার অনেক পছন্দের।

 8 months ago 

ধন্যবাদ ‍সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 8 months ago 

বাহ আপনি ভালো গান করেন তো ।আপনার কন্ঠে গানটি শুনতে বেশ ভালই লাগছিল। ভবিষ্যতে আরো গান শুনতে চাই আপনার কাছ থেকে

Posted using SteemPro Mobile

 8 months ago 

যাক ভাঙ্গা গলায় গান করে আপনাদের কে মুগ্ধ করতে পেরেছি এটাই অনেক। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 8 months ago 

খুবই সুন্দর একটি গান কবার করেছেন আপনি৷ এই গানটি আপনার গলা থেকে শুনতে পেরে খুবই ভালো লাগলো৷ এই গানটি আমি আগে কখনো শুনিনি৷ এই প্রথম আপনার কাছ থেকে এই গান শুনতে পেলাম। আপনার কাছ থেকে এই প্রথম এই গানটি শুনতে পেরে যেন এই গানের প্রতি একটি আলাদা ভালোবাসা কাজ করতে শুরু করল৷

 8 months ago 

গানটি কিন্তু অনেক সুন্দর। একবার শুনে নিয়েন। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 8 months ago 

মন মাতানো এবং হৃদয়কে শিহরিত করা চমৎকার একটি গানের কভার আপনি আমাদের মাঝে শেয়ার করছেন। গানটি আমার অত্যন্ত পছন্দের একটি গান। আমার পছন্দের গানটি আপনার কন্ঠ শুনতে পেরে আমি খুবই আনন্দিত।

 8 months ago 

চিমটি ভাইয়া। গানটি আমারও বেশ পছন্দের একটি গান। ধন্যবাদ মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 63894.70
ETH 3178.14
USDT 1.00
SBD 2.63