সিজন-৩, পাওয়ার আপ প্রতিযোগিতা- ১৮০স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year (edited)

আসসালামু আলাইকুম

পাওয়ার আপ প্রতিযোগিতা- ১৮০ স্টিম পাওয়ার আপ

সকলের সুস্বাস্থ্য এবং সুন্দর জীবন কামনা করে আমার আজকের ব্লগ শুরু করতে যাচিছ। পাওয়ার আপ মানে নিজের একাউন্ট কে অনেক বেশী সমৃদ্ধশালী করে গড়ে তোলা। আর পাওয়ার আপ মানেই হচ্ছে নিজের একাউন্ট কে শক্তিশালী করে নেওয়া। যারা স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ সময় কাজ করে যেতে চান। যারা চান নিজেদের একাউন্ট কে আরও একটি ভালো জায়গায় নিয়ে যেতে তাদের জন্যই প্রতিনিয়ত পাওয়ার আপ করা প্রয়োজন। তাই আমিও আমার স্টিমিট প্লাটফর্মে একাউন্ট কে সঠিক পরিচর্যার মাধ্যমে সমৃদ্ধশালী করে তুলার পরিকল্পনা গ্রহণ করেছি। আর এ জন্যই আমি প্রতি সপ্তাহে অন্ততঃ একটি পাওয়ার আপ করার চেষ্টা করি।

আমার বাংলা ব্লগ কমিউনিটি কর্তৃক আয়োজিত পাওয়ার আপ সিজন-৩ এর প্রতিযোগিতার আহবানে নিজেকে সম্পৃক্ত করে আজ অবদি বেশ কিছু পাওয়ার আপ করে নিয়েছি। ডিসেম্বর সিজন-থ্রি এর জন্য ৫০০০স্টিম পাওয়ার বৃদ্ধি করার একটি টার্গেট গ্রহণ করি। যার কারনে আমি ইতিমধ্যে ৩৬০৪৯.৩০৩ স্টিম পাওয়ার অর্জন করি। ৫০০০ স্টিম পাওয়ার অর্জন করার জন্য আজও আমি একটি পাওয়ার আপ করেছি। যা আজ আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচিছ👌।

১৩০ স্টিম পাওয়ার আপ (1).png

Source
Made By-@maksudakawsar

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা

Screenshot_7.png

পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিমিট একাউন্টের নির্ধারিত পাসওয়ার্ড দিয়ে ওয়ালেটে প্রবেশ করতে হবে।

Screenshot_5.png

এবার স্টিমিট ওয়ালেটে দেখে নিতে হবে যে, এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম এবং স্টিম পাওয়ার এর অবস্থা কি ছিল। এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ১৯৭.৮৬৪এবং স্টিম পাওয়ার ছিলো ৩৪৬৯.২৫৯।

Screenshot_1.png

এবার পাওয়ার আপ করার জন্য ওয়ালেটের লিকুইড স্টিম এর ব্যালেন্স এর পাশে রক্ষিত ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। দেখা যাবে সেখানে অনেকগুলো অপশন আসছে। সেখান থেকে পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করতে হবে।

Screenshot_2.png

এখন যে ইন্টারফেইজটি আসবে তাতে এমাউন্টের ঘরে যে পরিমান স্টিম পাওয়ার আপ করা হবে তা লিখতে হবে। যেহেতু এ সপ্তাহে আমি ১৮০লিকুইড স্টিম কে পাওয়ার আাপ করবো। তাই এমাউন্টের ঘরে ১৮০ লিখতে হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

Screenshot_3.png

এখন যে ইন্টারফেইজটি আসবে সেটা ভালভাবে চেক করে নিতে হবে। এরপর সেখানে থেকে ওকে বাটনে ক্লিক করবো।

Screenshot_5.png

এবার যে ইন্টারফেইজটি এসেছে তাতে ইউজার এর ঘরে স্টিমিট আইডি ঠিক আছে কিনা তা চেক করে নিয়ে স্টিমিট এর একটিভ কী দিতে হবে। তারপর সাইন ইন এ ক্লিক করতে হবে। তাহলে হয়ে গেল এ সপ্তাহের ১৮০স্টিম লিকুইড কে পাওয়ার আপ করার কার্যক্রম।

Screenshot_4.png

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে ১৮০ স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৩৪৬৯.২৫৯
পাওয়ার আপ১৮০ স্টিম
বর্তমান এসপি৩৬৪৯.২৬২
আজ এখানেই শেষ করছি। আগামী সপ্তাহে আবার আসবো নতুন কোন টার্গেট নিয়ে ? মতামতের অপেক্ষায় রইলাম।

❤️ধন্যবাদ সকলকে❤️

image.png

Add a heading (1).png

image.png

image.png

Sort:  
 last year 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ১৮০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্লাটফর্মে নিজেদের ধরে রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনি আপনার নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন খুব দ্রুতই নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আমি তো চাই ভাই ধারাবাহিকতা বজায় রাখতে। কিন্তু কি আর করবো বলেন আমার তো স্টিম নেই। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 last year 

আপনি বেশ ভালো টার্গেট নিয়েছেন এবং এটি পূরণ করার জন্য বেশ বড় একটা সংখ্যা পাওয়ার আপ করার করেছেন। এভাবে এগিয়ে গেলে আর কয়েক দিনের মধ্যে আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন বলে আশা করা যায়।

 last year 

দোয়া করবেন ভাইয়া আমি যেন আমার লক্ষ্যে পৌছতে পারি। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

সিজন ৩ এর এই সপ্তাহে আপনি ১৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটা খুব সুন্দর একটি উদ্যোগ আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান।

Posted using SteemPro Mobile

 last year 

সুন্দর এবং সাবলীল মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 last year 

দোয়া রাখবেন ভাইয়া আমি যেন সঠিক সময়ের মধ্যে আমার লক্ষ্যে পৌছাতে পারি।

 last year 

আপনি বেশ ভালো একটি টার্গেট নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন আপু। আরে টার্গেট পূরণ করার জন্য আপনি এই সপ্তাহে অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। আসলে নিজের একাউন্টে সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। সিজন থ্রিতে আপনি ৫ হাজার স্টিম পূর্ণ করার জন্য এগিয়ে যাচ্ছেন। আর যেভাবে পাওয়ার আপ করে চলেছেন খুব সহজে আপনার টার্গেট পূর্ণ করতে পারবেন।

 last year 

আরে ভাই টার্গেট তো নিয়েছি ৫০০০ স্টিম পাওয়ার করার। কিন্তু আমার তো স্টিমই নাই। লক্ষ্য পূরণ কি করে করবো? সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

খুব সুন্দর পরিকল্পনা নিলেন আপনি ডিসেম্বর সিজন ৩ কে কেন্দ্র করে। খুবই ভালো লাগলো আপনার পরিকল্পনা দেখে।অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার আপ করলেন আপনি দেখে অনেক ভালো লাগলো। আশা করি আপনার টার্গেট পূরণ হবে ডিসেম্বর সিজন শেষ হওয়ার আগেই। শুভকামনা রইল এভাবে এগিয়ে যান।

 last year 

কিভাবে টার্গেট পূরণ হবে আপু। আমার তো স্টিম নেই। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি যেভাবে প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন সেটা সত্যিই প্রশংসার দাবি রাখে। অনেক বড় সংখ্যাকে আজকে আপনি পাওয়ারে রূপান্তরিত করলেন। ১৮০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে ৩৬৪৯ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 last year 

ভাইয়া একটা ডলফিন পেতে ইচ্ছে হচেছ। কিন্তু কি বলেন তো গোডাউন তো শূন্য তাহলে ডলফিন কোথায় পাবো? সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 last year 

নিজের ক্ষমতা বৃদ্ধি করতে আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন। এভাবেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 last year 

যদি আরও ওস্টিম থাকতো তাহলে সেটাও করতাম। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 last year 

হিউজ পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপু।
১৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার টার্গেটের দিকে আরও একধর এগিয়ে গেলেন। আশা করি নির্দিষ্ট সময়ের মধ্যেই ৫০০০ স্টিম পাওয়ার তৈরি করতে সক্ষম হবেন।

 last year 

জি দোয়া করবেন আমি যেন আমার নির্ধারিত লক্ষ্যে পৌছাতে পারি। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 last year 

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44