১৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি টার্গেট ডিসেম্বর সিজন - ৩

in আমার বাংলা ব্লগlast year (edited)

আসসালামু আলাইকুম

হ্যালো, বন্ধুরা কেমন আছেন? আশা করি সবাই বেশ ভালই আছেন। আলহামদুলিল্লাহ আমি বেশ ভাল আছি। আমি মাকসুদা আক্তার। তবে আপনাদের কাছে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। আমি প্রতিনিয়ত চেষ্টা করি আপনাদের মাঝে নতুন কোন পোস্ট করার জন্য। আর আমার পোস্ট গুলোর মধ্যে একটি পাওয়ার আপ পোস্টও থাকে।

স্টিমিট প্লাটফর্মে যারা নিজেদের কে একটি ভাল স্থানে দেখতে চান বা নিজেদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে চান তাদের কে অবশ্যই অবশ্যই নিজের একাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে হবে। পাওয়ার ফুল সব কিছুই সব জায়গাতে নিজের ক্ষমতা খাটাতে পারে। আর ক্ষমতা বিহীন মানুষ কিন্তু তা পারে না। এই আমার মত আর কি। আর আমাদের নিজেদের একাউন্টের সমক্ষমতাই পারে আমাদের কে একটি ভাল সাফল্য এনে দিতে। এই যেমন আজ আমার যদি নিজের কোন ক্ষমতা থাকতো তাহলে তো আর কপালে দুঃখ হতো না। তাই নিজের পাওয়ার আপ করাটা বেশ জরুরী বলে আমার একান্ত বিশ্বাস।

পাওয়ার আপ সিজন-৩ এর প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে আমি ইতোমধ্যে সাত সপ্তাহ পাওয়ার আপ করে ফেলেছি। আশা করি এভাবে পাওয়ার আপ করলে আমি সিজন-৩ তে ৫০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারবো। তাই আজ অষ্টম বারের মত পাওয়ার আপ করে ফেললাম। এবার আমি ১৩০ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি। আশা করি এভাবে পাওয়ার আপ করে আমি আমার নির্ধারিত লক্ষ্যে অবশ্যই পৌছাতে পারবো।

Add a heading (31).png

ছবি সোর্স
Made By-@maksudakawsar

সিজন-৩, অষ্টম সপ্তাহে পাওয়ার আপ করার পর আমার স্টিম ওয়ালেটের অবস্থা-

ধাপ-১

6.png

পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিমিট একাউন্টের নির্ধারিত পাসওয়ার্ড দিয়ে ওয়ালেটে প্রবেশ করতে হবে।

ধাপ-২

1.png

এবার স্টিমিট ওয়ালেটে দেখে নিতে হবে যে, সিজন-৩ এর অষ্টম সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম এবং স্টিম পাওয়ার এর অবস্থা কি ছিল। অষ্টম সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ১৩৪.৭১৭ এবং স্টিম পাওয়ার ছিলো ১২৯৪.০৭৬।

ধাপ-৩

2.png

এবার পাওয়ার আপ করার জন্য ওয়ালেটের লিকুইড স্টিম এর ব্যালেন্স এর পাশে রক্ষিত ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। দেখা যাবে সেখানে অনেকগুলো অপশন আসছে। সেখান থেকে পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করতে হবে।

ধাপ-৪

4.png

এখন যে ইন্টারফেইজটি আসবে তাতে এমাউন্টের ঘরে যে পরিমান স্টিম পাওয়ার আপ করা হবে তা লিখতে হবে। যেহেতু সিজন-৩ এর অষ্টম সপ্তাহে আমি ১৩০ লিকুইড স্টিম কে পাওয়ার আাপ করবো। তাই এমাউন্টের ঘরে ১৩০ হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ-৫

4.png

এখন যে ইন্টারফেইজটি আসবে সেটা ভালভাবে চেক করে নিতে হবে। এরপর সেখানে থেকে ওকে বাটনে ক্লিক করবো।

ধাপ-৬

5.png

এবার যে ইন্টারফেইজটি এসেছে তাতে ইউজার এর ঘরে স্টিমিট আইডি ঠিক আছে কিনা তা চেক করে নিয়ে স্টিমিট এর একটিভ কী দিতে হবে। তারপর সাইন ইন এ ক্লিক করতে হবে। তাহলে হয়ে গেল সিজন-৩ এর সপ্তম সপ্তাহের ১৩০ স্টিম লিকুইড কে পাওয়ার আপ করার কার্যক্রম।

সপ্তম ও শেষ ধাপ

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে ১৩০স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

5.png

সিজন-৩ এর ষষ্ঠ সপ্তাহে পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা

পূর্বের এসপি৪.৭১৭
পাওয়ার আপ১৩০ স্টিম
বর্তমান এসপি১৪২৪.০৭৭
আজ এখানেই শেষ করছি। আগামী সপ্তাহে আবার আসবো নতুন কোন টার্গেট নিয়ে ? মতামতের অপেক্ষায় রইলাম।

ভাল থাকুন, সুস্থ্য থাকুন এবং জীবন কে উপভোগ করুন।

image.png

❤️ধন্যবাদ সকলকে।❤️

@maksudakawsar

Sort:  
 last year 

সত্যি আমার কাছে ভীষণ ভালো লেগেছে আপনার এত বড় একটি অ্যামাউন্ট এর পাওয়ার আপ পোস্ট দেখে। আপনি এভাবে পাওয়ার আপ করে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করলে খুব দ্রুত আপনার লক্ষ্যে আপনি পৌঁছাতে পারবেন। আপনার জন্য দোয়া রইল।

 last year 

ধন্যবাদ আপু আপনাকে অনেক সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য।

 last year 

আপু আপনি আজ অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার এই পাওয়ার আপ দেখে অনেক উৎসাহিত হলাম। এভাবে পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। দীর্ঘ মেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম।

 last year 

বেশ খুশি হলাম আমার পাওয়ার আপ দেখে আপনি উৎসাহিত হয়েছেন বলে।

 last year 

পাওয়ার আপ করা মানে একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। যার পাওয়ার আপ যত বেশি সেই কাজের ক্ষেত্রে ততো বেশি সক্ষমতা অর্জন করে। অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার করেছেন দেখে অনেক ভালো লেগেছে। আশা করি আপনার টার্গেট পূরণ হবে ডিসেম্বর সিজন থ্রি তে।

 last year 

ধন্যবাদ আপু। অতি সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 last year 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি সেই লক্ষ্যে আজকে ১৩০ স্টিম পাওয়ার আপ করেছেন। বর্তমান সময়ে আপনি অনেক বড় একটি স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবে প্রতি সপ্তাহে আপনি পাওয়ার আপ করতে থাকলে খুব সহজেই টার্গেট পূরণ করতে পারবেন।

 last year 

ভাই আমি চেষ্টা করছি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য কিন্তু হয়ে উঠে না।

 last year 

এই সপ্তাহে আমার দেখা সবচেয়ে বড় পরিমাণের পাওয়ার বৃদ্ধি।১৩০ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন। এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করলে আপনি খুব সহজেই আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। এগিয়ে যান আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 last year 

লক্ষ্মী পৌঁছানোর জন্য ভাইয়া ১৩০ সিস্টেম পাওয়ার আপ করলাম।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন - ৩ কে সামনে রেখে আপনি ১৩০ স্টিম পাওয়ার আপ করেছেন। যার ফলে আপনার বর্তমান এসপির পরিমান ১৪২৪ এসপি। এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে যথা সময়ে পাচঁ হাজার তথা ডলফিন অর্জন করতে পারবেন। ধন্যবাদ আপু।

 last year 

দোয়া করবেন ভাইয়া আমি যেন ডলফিন অর্জন করতে পারি।

 last year 

আপু আপনি বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো ‌। আপনি ১৪২৪ স্টিম এর মালিক হয়ে গেছেন। এভাবে পাওয়ার আপ এ অংশগ্রহন করলে আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারবেন। শুভ কামনা থাকবে আপনার জন্য।

 last year 

চেষ্টাই তো করে যাচ্ছি দ্রুত লক্ষে পৌঁছার জন্য।

 last year 

আপনার অনেক বড় একটি পাওয়ার আপ পোষ্ট দেখে খুব ভালো লাগলো। আপনি প্রতি সপ্তাহ পাওয়ার আপ করেন শুনে খুশি হলাম এ নিয়ে আপনার অষ্টম পাওয়ার আপ । আসলে কোন একটি লক্ষ্য রেখে পাওয়ার আপ করলে সেই লক্ষ্যে অতীত তাড়াতাড়ি পূরণ করা যায়। এবং অনেক সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last year 

আপু আমি চেষ্টা করছি পাওয়ার আপ করে করে আমার নির্ধারিত লক্ষ্যে পৌঁছানোর জন্য

 last year 

একাউন্টঃ @maksudakawsar
পাওয়ার বৃদ্ধিঃ =10.0464%

 last year 

ধন্যবাদ ভাইয়া

ভেরিফাইড মেম্বারদের জন্য ১৩০ সিস্টেম পাওয়ার আপ করা যথেষ্ট কষ্টের। আশা করছি সিজন থ্রি তে আপনার ৫০০০ স্টিম পাওয়ার বৃদ্ধির ইচ্ছা অবশ্যই পূর্ণ হয়ে যাবে। আপনার পাওয়ার আপ দেখে নতুন ইউজাররা এবং পুরাতন ইউজাররা সবাই অনুপ্রেরণিত হবে। যদিও নিজের সক্রিয়তা বজায় রাখতে এবং কমিউনিটিতে সুন্দরভাবে কাজ করতে পাওয়ার আপ করা অত্যন্ত জরুরী। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আপনি সত্যি বলেছেন ভাইয়া। নিজের সক্রিয়তা বজায় রাখতে এবং কমিউনিটিতে সুন্দরভাবে কাজ করতে পাওয়ার আপ করা অত্যন্ত জরুরী।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 66924.37
ETH 3085.49
USDT 1.00
SBD 3.71