উজ্জল ভবিষৎ এর হাতছানি দিচ্ছে $PUSS || written by@maksudakar ||

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করবো যে যেখানে থাকেন না কেন বেশ ভালোই আছেন। বেশ ঝামলার মধ্যে দিয়ে যাচ্ছে আমার দিন গুলো। তবে আমি মনে করি জীবনে এমন দিন আসা প্রয়োজন। তাতে করে জীবন কে নতুন করে চেনা যায়। জানা যায় নতুন নতুন বিষয়। আর এই নতুনের মাঝেও কিন্তু আরও নিজেদের কে নতুন করে উপলব্দি করতে পারি। চিনতে পারি আমাদের চারপাশের মানুষ গুলো কে। কি আপন, আর কি পর।

আমি @maksudakawsar, বাংলাদেশ হতে আপনাদের সাথে যুক্ত আছি। আমি আমার বাংলা ব্লগের একজন নিয়মিত ইউজার। ব্যস্ততার মাঝেও চেষ্টা করে যাচ্ছি হাজারও ব্যস্ততার মাঝে আপনাদের সাথে যুক্ত থাকার। আর নিজের একটিভিটিস ধরে রাখার। কারন দিন শেষে তো নিজের কাজের হিসাব নিজেকেই করতে হবে। প্রতিদিনের মত করে আজও চলে আসলাম নিজের একটি লেখা শেয়ার করার জন্য। হয়েতো আমি আপনাদের মত এত ক্রেয়েটিভ মানুষ নয়। তবুও নিজের যতটুকু মেধা আছে তাই নিয়েই এগিয়ে যেতে চাই। যদি আপনাদের দোয়া পাই।

প্রতিদিনের মত আজ চলে আসলাম আপনাদের সবার মাঝে আমার নতুন একটি পোস্ট নিয়ে। সত্যি বলতে গত কিছুদিন যাবৎ মনটা বেশ খারাপ। সেই সাথে খারাপ শরীরটাও। খারাপই বা হবে না কেন? দিন যতই যাচেছ চারদিকের পরিবেশ মনে হচ্ছে ততই ঘোলাটে হয়ে আসছে। বেড়িয়ে আসছে নতুন নতুন রূপের মানুষ।আর এমন ঘলাটে সময়ের মধ্যে নিজেকে খাপ খাইয়ে নেওয়াটাও বেশ কষ্টের।সে যাই হোক আশা করি প্রতিদিনের মত আমার আজকের পোস্টটিও আপনাদের বেশ ভালো লাগবে।

GjSEgbUx2JZgz3wnijbGJFkubwFepGBrvBecB8VtLmyVWAzGMPpTgbBsoy5PNzCfX7WhWhJCZSpSo9E9Jc17Tv7KXyNFcq4Pdc6VEgEmgVdBG7FNPssc1sNqJ5Qq24qZj2s3kCH38cCGusJX3LA7hbzfd1FJdjYPZAfq6D68NtQuP7Sr3xCvjt4N9mPv2Ch1aJvonbTDECJYnUkvbiRrADDb.webp

প্রিয় $PUSS আমাদের সাথে থেকো স্বপ্ন হয়ে

স্বপ্ন দেখতে কে না ভালোবাসে? মানুষে প্রতিদিন নতুন নতুন স্বপ্ন দেখতে বিভোর থাকে। আর যদি সেই স্বপ্ন পূরণ হতে থাকে তখন কিন্তু মানুষের সুখের শেষ থাকে না। ঠিক তেমনি করে আমাদের জীবনে $PUSS কয়েন নতুন নতুন স্বপ্ন জাগিয়ে তুলছে প্রতিদিন। যদি প্রিয় দাদা খেলার ছলে এই কয়েনটি তৈরি করেছিল।তবুও কখন যে এই কয়েন টি হয়ে গেল $PUSS কয়েন সেটা কিন্তু কেউ বলতে পারে না। নিজের আগামীর ভবিষৎ কে সুন্দর করে তুলতে সবাই কিন্তু প্রতিদিন নতুন নতুন স্বপ্ন দেখে যায়। তবে আমার মনে হয় আমাদের সবার প্রিয় $PUSS কয়েন আমাদের সেই স্বপ্ন পূরণে এক মক্ষম হাতিয়ার হিসাবে আমাদের মাঝে ধরা দিয়েছে।

যদিও প্রিয় দাদা বার বার এই কয়েন কেনায় অতিরিক্ত টাকা বিনিয়োগে কিছুটা সর্তক থাকতে। কিন্তু কয়েনটির এমন উধর্ধ গতি কিন্তু তা বলে না। আমার তো মনে হয় এই কয়েন যেন আমাদের কে আগামীর উজ্জল ভবিষৎ দেখার জন্য হাতছানি দিচ্ছে। অবশ্য ইতিমধ্যে কয়েনটির দাম অনেক গুন বেড়ে গেছে। সময় আর ব্যস্ততা আমাকে কেন জানি আরও বেশী বেশী কয়েনটি কেনার সুযোগ করে দিলো না। তবে আমার মনে হয় যারা কয়েনটি তাদের কাছে নিতে পেরেছে তারা যদি কিছু সময় কয়েনটি রেখে অন্য চিন্তায় থাকতে পারে। যদি আগামী সুন্দর ভবিষৎ দেখতে চায় তারা যেন কয়েনটি আপাততঃ বিক্রি না করেন। তাহলে বেশ সুন্দর একটি সফলতা তারা দেখবে।

যেহেতু দিনে দিনে কয়েনটির প্রাইজ বেড়েই যাচ্ছে তাই আমার মনে হয় আগামীতে শুধু আমরা নয়, পুরো স্টিমিটের অন্যান্য কমিউনিটির সদস্যরাও এই কয়েন কেনার জন্য পাগল হয়ে যাবে। ভেবে দেখেন তো একবার মাত্র কিছু দিনের মধ্যে কয়েনটি আমাদের কে কোথায় নিয়ে দাঁড় করিয়েছে? আমার তো মনে হয় আমরা যদি একটু সময় দেই, একটু বিনিয়োগ বাড়াই, তাহলে একদিন এই কয়েন দিয়েই আমরা গড়তে পারবো আমাদের আগামীর সুন্দর ভবিষৎ। পূরন করতে পারবো আমাদের অনেক স্বপ্ন আর আকাঙ্খা। শুধু প্রয়োজন একটু সময় আর প্রমোশন।

এমন একটি মিনি কয়েন উপহার দেওয়ার জন্য @rme দাদার কাছে আমরা পুরো আমার বাংলা ব্লগ কমিউনিটি চিরদিন কৃতজ্ঞ থাকবো। যার জন্য আমরা এমন একটি কয়েন এর স্পর্শ পেলাম তার প্রতি জানাই অনেক সম্মান আর শ্রদ্ধা। তবে আমাদের সবাই কে একটু সময় নিয়ে অপেক্ষা করতে হবে। অপেক্ষা করতে হবে একটি সুন্দর ভোরের। আশা করি আমরা সেটা করতে পারবো। আমরা আশা করবো এই $PUSS কয়েনই গড়বে আমাদের আগামীর উজ্জল ভবিষৎ।

image.png

শেষ কথা

আশা করি কমিউনিটির সবাই এক সাথে হাতে হাত রেখে প্রিয় $PUSS কে সামনের দিকে এগিয়ে নিতে নিজেদের সবটুকু দিয়ে চেষ্টা করি। ভালো থাকবেন। সবাই। আর $PUSS এর সাথেই থাকবেন।

image.png

ধন্যবাদ সকলকে

নিজেকে নিয়ে কিছু কথা

আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। ঢাকা হতে আমি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত আছি। আমি একজন গৃহিনী এবং চাকরিজীবী। তারপরও আমি ভালোবাসি আমার মাতৃভাষা বাংলায় নিজের মনের কথা গুলো আমার বাংলা ব্লগের প্লাটফর্মে শেয়ার করতে। আমি ভালোবাসি গান শুনতে এবং গাইতে। আমি অবসর সময়ে ভ্রমন করতে এবং সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি নিজের ক্যামেরায় বন্দী করতে ও ভালোবাসি। মাঝে মাঝে নিজের মনের আবেগ দিয়ে দু চার লাইন কবিতা লিখতে কিন্তু আমার বেশ ভালোই লাগে। সর্বোপরি আমি ভালোবাসি আমার প্রাণপ্রিয় মাকে।

image.png

Twitter_Banner_24.webp

Sort:  
 last month 

জানিনা কতটা উজ্জ্বল ভবিষ্যতের হাতছানি দিচ্ছে তবে আমাদের সকলের উচিত এই কয়েন সংরক্ষণ করা। কারণ প্রাথমিক পর্যায়ে থেকে কিনতে পারলে সবার জন্যই মঙ্গল। আপনি আমি সবাই কমবেশি কিনতে পেরেছি এজন্য সত্যিই ভালো লাগছে।

 last month 

মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 last month 

আপু আমরা সবাই আশা করে আছি PUSS কয়েন অনেক ভালো অবস্থান তৈরি করবে আর ভবিষ্যতে অনেক লাভবান হবো আমরা। আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো আপু। ধন্যবাদ আপনাকে।

 last month 

ধন্যবাদ আপনার সুন্দর এবং সাবলীল মন্তব্যের জন্য।

 last month 

আসলে আপু আমাদের চোখে মুখে অনেক স্বপ্ন। স্বপ্ন পূরণ হোক বা না হোক আমরা সবাই কিন্তু স্বপ্ন দেখতে অনেক ভালোবাসি। আর তার মাঝে আরও একটি নতুন স্বপ্ন যোগ হলো। দাদা আমাদের গার্ডিয়ান হয়ে আমাদের ভবিষৎ এর জন্য অনেক ভালো একটি উদ্ভগ নিয়েছে।অসংখ্য ধন্যবাদ দাদাকে তার জন্য ইনশাল্লা আশা করছি আমরা সবাই যেই স্বপ্ন নিয়ে পুশ কয়েন কিনেছি। আমাদের সবার স্বপ্ন পূরণ হয়।