গান কভার- আমি যে তোমার কে কাছে এসে নাও যেনে নাও|| written by@maksudakar ||

in আমার বাংলা ব্লগ8 months ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন আপনারা? আশা করি সবাই বেশ ভালো আছেন। আপনাদের ভালো থাকাটাই যে সব সময়ের কামনা। আর আমি? শত ব্যস্ততার মাঝেও কিন্তু আমি বেশ ভালো আছি আলহামদুলিল্লাহ্। তবে ভালো থাকাটা যেন আজকাল বেশ কঠিন হয়ে যাচ্ছে। কারন নিজে ভালো থাকার চেষ্টা করলেও পারিপার্শ্বিক পরিস্থিতি কিন্তু আমাদের কে ভালো থাকতে দেয় না। দেয় না চিন্তা মুক্ত থাকতে। আর তাই তো চারপাশের অনেক মানুষ ভালো না থাকলেও ভালো থাকার অভিনয় করে বেচেঁ আছে।

বন্ধুরা আজও আবার চলে আসলাম আপনাদের মাঝে নতুন করে একটি গান কভার নিয়ে। বেশ রোমান্টিক একটি গান্। আমার মনে হয় আমার মত আপনাদের অনেকের কাছেই গানটি বেশ প্রিয়। তাই আজ চেষ্টা করলাম আপনাদের জন্য গানটি কভার করার।গানটির সাথে জড়িয়ে আছে জীবনের হাজারও স্মৃতি। আশা করি জনপ্রিয় এই গানটি শুনে আপনাদের মূল্যবান মন্তব্য জানাতে ভুল করবেন না।

গান কভার-আমি যে তোমার কে
কাছে এসে নাও যেনে নাও

দু চোখে ঘুম আসে না (1).png

ছবি সোর্স
Made By-@maksudakawsar

গানটি নিয়ে কিছু কথা

গানআমি যে তোমার কে কাছে এসে নাও যেনে নাও
মূল শিল্পীসাবিনা ইয়াসমিন ও আগুন
গানটির সুরকারঅজানা
গানের কথাঅজানা
গান কভার@maksudakawsar

image.png

গানটির কভার করার ভিডিও লিংক

গানটির লিরিক্স

আমি যে তোমার কে
কাছে এসে নাও জেনে নাও
হৃদয়ের মাঝে আমি
রেখেছি কারে
তুমি এসে যাও দেখে যাও
.
কখনো ভাবিনি আমি
তোমাকে পাবো
তোমারি জীবনে আমি
জড়িয়ে যাবো
নিঃশ্বাসে নিঃশ্বাসে
কতখানি আছো মিশে
অনুভবে নাও বুঝে নাও
.
জানিনা এ কোন আলো
ছড়িয়ে গেলে
আমার এ পৃথিবীটা
ভরিয়ে দিলে
বিশ্বাসে বিশ্বাসে
কতখানি আছো মিশে
অনুভবে নাও বুঝে নাও।।

উৎস

আজ এখানেই রাখছি। আগামীতে আবারও ফিরে আসবো নতুন করে নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে। কেমন লাগলো আমার আজকের গান কভার? জানার আগ্রহ নিয়ে অপেক্ষায় রইলাম। আশা করি আপনাদের মূল্যবান মন্তব্য দিয়ে উৎসাহিত করবেন।

image.png

নিজেকে নিয়ে কিছু কথা

আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। ঢাকা হতে আমি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত আছি। আমি একজন গৃহিনী এবং চাকরিজীবী। তারপরও আমি ভালোবাসি আমার মাতৃভাষা বাংলায় নিজের মনের কথা গুলো আমার বাংলা ব্লগের প্লাটফর্মে শেয়ার করতে। আমি ভালোবাসি গান শুনতে এবং গাইতে। আমি অবসর সময়ে ভ্রমন করতে এবং সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি নিজের ক্যামেরায় বন্দী করতে ও ভালোবাসি। মাঝে মাঝে নিজের মনের আবেগ দিয়ে দু চার লাইন কবিতা লিখতে কিন্তু আমার বেশ ভালোই লাগে। সর্বোপরি আমি ভালোবাসি আমার প্রাণপ্রিয় মাকে।

আমার ব্লগটির সাথে থাকার জন্য এবং ধৈর্য সহকারে আমার ব্লগটি পড়ার জন্য সবাই কে জানাই আন্তরিক ধন্যবাদ। সেই সাথে সবার প্রতি আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

image.png

image.png

Sort:  
 8 months ago 
 8 months ago 

আপনি সুন্দর একটি গানকে আজ কভার করলেন আপু। গানটি খুব ভালো লাগলো আপনার কন্ঠে।আপনি সুন্দর এই গানটিকে কভার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে। ভালো থাকবেন আপু।

 8 months ago 

ধন্যবাদ আপু এমন করে সুন্দর সুন্দর মন্তব্যের মাধ্যমে সব সময় আমার পাশে থাকার জন্য।

 8 months ago 

অনেক সুন্দর একটি গান কভার করলেন আপু। গানটি আমার অনেক প্রিয়। আপনার কন্ঠে গানটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। দারুন একটি গান কভার আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ধন্যবাদ আপু আপনাকে।

 8 months ago 

আমি কিন্তু ঠিকেই জানতাম যে গানটি আপনার অনেক প্রিয়। তাই তো গানটি কভার করে নিলাম। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 8 months ago 

বাহ্ দারুণ গেয়েছেন আপনি।গানটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে আপু।তবে আপনার প্রশংসা না করে থাকতে পারলাম না। আপনার কণ্ঠ মাশাল্লাহ অনেক সুন্দর। এই গান আপনার কণ্ঠে শুনে মুগ্ধ হলাম আপু। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 8 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর এবং গঠন মূলক একটি মন্তব্য করার জন্য।

 8 months ago 

খুব সুন্দর ভাবে এই গানটি কভার করেছেন।
আপনার গলা থেকে এই গানটি শুনতে পেরে খুবই ভালো লাগলো৷ এরকম সুন্দর একটা গান কভার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই৷ সব সময় এরকম সুন্দর সুন্দর কিছু গান কভার করে যাবেন বলে আশা করি ৷

 8 months ago 

ভাইয়া চেষ্টা করবো সব সময় গান করে আপনাদের মন রাঙিয়ে দিতে। শুভ কামনা রইল আপনার জন্য।

 8 months ago 

তুমি আমার প্রিয় আপু
সেটাই আমি জানি
আমার প্রিয় ভাইয়ার রাজ্যে
একমাত্র রানী।

তোমার কাছে এসে আমি
এটাই গেলাম জেনে,
তোমার গানের কথা
গুলো আমাকে চেনে।
♥♥
♥♥

 8 months ago 

সত্যিই কিন্তু তাই, আপনার ভাইয়ার রাজ্যে আমিই কিন্তু একমাত্র রানী।

 8 months ago 

আপনি কিন্তু অনেক সুন্দর একটা গানের কভার করেছেন, যেটা আমার কাছে খুব ভালো লেগেছে। গান শুনতে আমি খুবই পছন্দ করি। বিশেষ করে এরকম ভাবে যদি খালি গলায় গাওয়া হয়, তাহলে তো আরো বেশি ভালো লাগে। বুঝতেই পারছি এই গানের সাথে জীবনের অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে। আপনার কন্ঠে গানগুলো কিন্তু আমার খুব ভালোই লাগে শুনতে। আশা করছি পরবর্তী তো এরকম সুন্দর একটা গান আপনি কভার করবেন। আপনার পরবর্তী গান শোনার অপেক্ষায় থাকলাম।

 8 months ago 

আমার গান আপনার কাছে এত ভালো লাগে শুনে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66094.73
ETH 3446.09
USDT 1.00
SBD 2.66