টার্গেট ডিসেম্বর - 👍পাওয়ার আপ সিজন -৪ (৪১৮ স্টিম পাওয়ার আপ )

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম

এতদিনে কিন্তু বেশ দারুন বুঝেছি যে পাওয়ার কি? পাওয়ার ছাড়া দুনিয়া অচল। পাওয়ার ছিল বিধায় আজ এ দেশের ছা্ত্র সমাজ তাদের অধিকার কে প্রতিষ্ঠা করতে পেরেছে। পাওয়ার ছিল বিধায় আজ মেধা কোটাই সবক্ষেত্রে তার স্থান দখল করতে পেরেছে। তাই তো সব ক্ষেত্রেই পাওয়ার বড্ড প্রয়োজন। সে যাই হউক আজও চলে আসলাম আপনাদের মাঝে। আশা করি দেশের অস্থিতিকর অবস্থা কাটিয়ে সবাই বেশ ভালো আছেন। আমিও আছি কোন রকম। কারন চোখের সামনে বার বার কেন যেন সেই ক্ষত বিক্ষত সময় গুলো চলে আসে।

আমি @maksudakawsar, বাংলাদেশের ঢাকা হতে আপনাদের সাথে যুক্ত আছি। আমি আমার বাংলা ব্লগের একজন নিয়মিত ইউজার। শত ব্যস্ততার মাঝেও আমি প্রতিনিয়ত চেষ্টা করি আপনাদের মাঝে নতুন নতুন এবং ভিন্ন কিছু পোস্ট নিয়ে উপস্থিত হতে। তাই তো আজ আবার পাওয়ার আপ পোস্ট নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হলাম।

পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৪ ১০ স্টিম পাওয়ার আপ (1).png

CANVA দিয়ে তৈরি

image.png

প্রিয় বন্ধুরা প্রতিদিনের মত করে আজও চলে আসলাম আপনাদের মাঝে নতুন একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে। সত্যি বলতে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপের ভূমিকা বেশ গুরুত্বপূর্ণ। একমাত্র পাওয়ার আপ করেই আমরা নিজেদের একাউন্টকে অনেক দূর নিয়ে যেতে পারি। আর তাই তো আমাদের প্রিয় কমিউনিটি আমাদের কথা চিন্তা করেই পাওয়া আপ প্রতিযোগিতার ব্যবস্থা করেছে। আর পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৪ এ নিজের একাউন্ট কে আরও বেশী সমৃদ্ধশালী করার লক্ষ্যে আমি আমার স্টিম পাওয়ার কে বৃদ্ধি করার সিদ্ধান্ত নিয়েছি। সব সময় ছোট ছোট করে পাওয়ার আপ করার চেষ্টা করি। কিন্তু আজ চেষ্টা করলাম কিছুটা বড় এমাউন্ট পাওয়ার আপ করতে। আশা করি সিজন-৪ এ আমি আমার স্টিম পাওয়ার কে ১০,০০০ স্টিম পাওয়ারে উন্নীত করতে পারবো। আর সেই কথাটি মাথায় রেখেই আমি আগামী ডিসেম্বরের মধ্যে আমার দ্বিতীয় ডলফিন অজর্ন করার জন্য ১০,০০০স্টিম পাওয়ারের লক্ষ্যমাত্রা নির্ধারণ করলাম। আশা করি আপনাদের উৎসাহ এবং উদ্দীপনা পেলে আমি আগামীর পথে এগিয়ে যেতে পারবো।

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা

Screenshot_7.png

পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিমিট একাউন্টের নির্ধারিত পাসওয়ার্ড দিয়ে ওয়ালেটে প্রবেশ করতে হবে।

Screenshot_1.png

এবার স্টিমিট ওয়ালেটে দেখে নিতে হবে যে, এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম এবং স্টিম পাওয়ার এর অবস্থা কি ছিল। এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ৪১৮.৮২৮ এবং স্টিম পাওয়ার ছিলো ৮১৫৭.৩৫১।

Screenshot_2.png

এবার পাওয়ার আপ করার জন্য ওয়ালেটের লিকুইড স্টিম এর ব্যালেন্স এর পাশে রক্ষিত ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। দেখা যাবে সেখানে অনেকগুলো অপশন আসছে। সেখান থেকে পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করতে হবে।

Screenshot_3.png

এখন যে ইন্টারফেইজটি আসবে তাতে এমাউন্টের ঘরে যে পরিমান স্টিম পাওয়ার আপ করা হবে তা লিখতে হবে। যেহেতু এ সপ্তাহে আমি ৪১৮ লিকুইড স্টিম কে পাওয়ার আাপ করবো। তাই এমাউন্টের ঘরে ৪১৮ লিখতে হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

Screenshot_4.png

এখন যে ইন্টারফেইজটি আসবে সেটা ভালভাবে চেক করে নিতে হবে। এরপর সেখানে থেকে ওকে বাটনে ক্লিক করবো।


image.png

এবার যে ইন্টারফেইজটি এসেছে তাতে ইউজার এর ঘরে স্টিমিট আইডি ঠিক আছে কিনা তা চেক করে নিয়ে স্টিমিট এর একটিভ কী দিতে হবে। তারপর সাইন ইন এ ক্লিক করতে হবে। তাহলে হয়ে গেল এ সপ্তাহের ৪১৮ স্টিম লিকুইড কে পাওয়ার আপ করার কার্যক্রম।

Screenshot_5.png

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে ৪১৮ স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৮১৫৭.৩৫১
পাওয়ার আপ৪১৮ স্টিম
বর্তমান এসপি৮৫৭৫.৩৫৫

image.png

শেষ কথা

প্রতি সপ্তাহে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করতে থাকলে নির্ধারিত সময়ের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো বলে আমার বিশ্বাস। আর এভাবেই আমি ডিসেম্বরের মধ্যে আমার দ্বিতীয় ডলফিন অর্জন করতে পারবো।

image.png

নিজেকে নিয়ে কিছু কথা

আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। ঢাকা হতে আমি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত আছি। আমি একজন গৃহিনী এবং চাকরিজীবী। তারপরও আমি ভালোবাসি আমার মাতৃভাষা বাংলায় নিজের মনের কথা গুলো আমার বাংলা ব্লগের প্লাটফর্মে শেয়ার করতে। আমি ভালোবাসি গান শুনতে এবং গাইতে। আমি অবসর সময়ে ভ্রমন করতে এবং সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি নিজের ক্যামেরায় বন্দী করতে ও ভালোবাসি। মাঝে মাঝে নিজের মনের আবেগ দিয়ে দু চার লাইন কবিতা লিখতে কিন্তু আমার বেশ ভালোই লাগে। সর্বোপরি আমি ভালোবাসি আমার প্রাণপ্রিয় মাকে।

image.png

image.png

Sort:  
 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৪১৮ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমিট এই প্লাটফর্মে নিজের শক্তিকে বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

ধন্যবাদ উৎসাহমূলক মন্তব্য করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 months ago 

আমি আশা করছি আপনি টার্গেট ডিসেম্বরে অবশ্যই ১০ হাজার এসপি পূরণ করতে পারবেন। আজকে আপনি অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো আপু। আমাদের সবার উচিত প্রতি সপ্তাহে নির্দিষ্ট অ্যামাউন্ট এর স্টিম পাওয়ার আপ করা। অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য। ‌

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্যের জন্য।

 2 months ago 

টার্গেটকে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আপু। আপনার এত বেশি পাওয়ার বৃদ্ধি করা দেখে আমি মুগ্ধ হয়েছি। অনেক বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন আপনি। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে পারলে নিজের আইডি সক্ষমতা যেমন বৃদ্ধি পায় তেমনি নিজের উপার্জনের ক্ষমতা আরো বেড়ে যায়।

 2 months ago 

ধন্যবাদ এমন সুন্দর করে মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 2 months ago 

বাহ আপু আপনি বেশ বড় এমাউন্ট আজ পাওয়ার আপ করেছেন। দেখে সত্যি ভীষণ ভালো লাগলো ।এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব দ্রুতই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল ধন্যবাদ।

 2 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 2 months ago 

বাহ্ আপনি আজকে অনেক বড় একটা এমাউন্টের পাওয়ার আপ করছেন।স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন যাবত কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার ৪১৮ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 months ago 

বাহ আপু অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি। দেখে সত্যি খুব ভালো লাগলো।আসলে পাওয়ার আপ আমাদের জন্য খুব খুব গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করার মাধ্যমে নিজের আইডির ক্ষমতা বৃদ্ধি করা সম্ভব। আপনার জন্য অনেক শুভকামনা রইল আপু। অনেক অনেক ধন্যবাদ আপু।

 2 months ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর করে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

বাহ্! আপনি তো বেশ বড় এমাউন্টের পাওয়ার আপ করেছেন আপু। আপনি ৪১৮ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৮,৫৭৫+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য ডাবল ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 2 months ago 

অনেক বড় সংখ্যাকে আজকে আপনি পাওয়ারে রূপান্তরিত করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো। এত বেশি স্টিম পাওয়ার এ রূপান্তরিত করা সত্যিই অনেক কঠিন কাজ। এরই মধ্য দিয়ে আপনি ৮৫৭৫ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 months ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 2 months ago 

আজকে আপনি অনেক বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন আপু। খুবই ভালো লাগলো আপনার এত বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করতে দেখে। আমরা যারা দীর্ঘদিনের চিন্তায় কাজ শুরু করেছি আমাদের সবার উচিত পাওয়ার বৃদ্ধি করে আইডির ক্ষমতা বাড়ানো। যত বেশি পাওয়ার হবে তত আমাদের জন্য সুযোগ সুবিধা হবে। যারা আজ অনেক বেশি পাওয়ার করেছে তারা সে সুযোগ গ্রহণ করে।

 2 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61800.05
ETH 2496.29
USDT 1.00
SBD 2.64