লাইফ স্টাইল-ঈদ শপিং এ কসমেটিকস কেনাকাটা

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

কেমন আছেন বন্ধুরা ? আশা করি সবাই বেশ ভালই আছেন। আমিও আপনাদের দোয়া আর ভালবাসায় বেশ ভাল আছি। আমি প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি যে আমার পোস্ট গুলোতে একটু ভিন্নতা আনার জন্য। কারন এক রকমের পোস্ট পড়তে কারো কাছেই কিন্তু ভালো লাগে না। ভালো লাগে না এক ধরনের পোস্ট গুলো দেখতে বা লিখতে। আমিও চাই আমার পোস্টে ভিন্নতা আনার জন্য।

গেল রোজার ঈদে শপিং করার বেশ কিছু পোস্ট আমি আপনাদের সাথে শেয়ার করেছি। আসলে ঈদের শপিং এর একটি অংশ হলো কিন্তু কসমেটিকস। আর মেয়েদের তো কসমেটিকস ছাড়া ঈদ ই হয় না। ভেবেছিলাম এবার ঈদে কোন কসমেটিকসই কিনবো না। তাই আর কসমেটিকস এর ধারেও যাইনি। কিন্তু ঈদের শপিং করার শেষে বাড়িরে কর্তা বলে তার সেভিং ক্রিম, পারফিউম আর আতর লাগবে। তো সেই জন্যই ঈদের চাঁদ রাতে গেলাম একটু কসমেটিকস্ এর দোকানে।

আজকাল কসমেটিকস্ এ যে ভেজাল তাই আমি সব দোকান হতে কসমেটিকস্ ক্রয় করিনা। তবে আমার পছন্দের একটি দোকান আছে যেখানে দেশী বিদেশী সব ব্রান্ডের কসমেটিকস্ পাওয়া যায় এবং নিঃসন্দেহে সে কসমেটিকস্ গুলো ব্যবহার ও করা যায়। তাই চাঁদ রাতে একটু রাত করেই চলে গেলাম সেইখানে।শুধু কর্তার জিনিস কিনার জন্য। আর সেদিন কসমেটিকস্ কিনতে যেয়ে কি ঘটলো আর কি কি কিনলাম তাই আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো।

ঈদ শপিং এ কসমেটিকস কেনাকাটা.png

ছবি সোর্স
Made By-@maksudakawsar

আমি যে দোকান হতে কসমেটিকস্ কিনি সেটা ছিল আমাদের এলাকায়। খিলঁগাও তালতলা সিটি সুপার মার্কেটে। এই দোকানটি আমার কাছে বেশ পরিচিত। আমি আমার সব কসমেটিকস্ গুলো এখান থেকেই কিনি। তো সেদিন চাঁদ রাত উপলক্ষ্যে বেশ সুন্দর করে সাজানো হয় তালতলা মার্কেটি। তো আমি প্রথমে আপনাদের জন্য সেই দৃশ্যগুলোর কয়েকটি ফটোগ্রাফি করে নেই।

image.png

image.png

তারপর চলে যাই কসমেটিকস কিনতে আমার পছন্দের সেই দোকানে। দোকানে যেয়ে দাড়াঁতেই যারা পরিচিত ছিল তারা আমাকে দেখেই বলা শুরু করলো যে ম্যাডাম কি কি দিবো বলেন। তো আমি শুধু সেভিং ক্রিম আর পারফিউম এর কথা বললাম। কিন্তু সেলস ম্যান তো নাছর বান্দা সে আমকে এই কসমেটিকস দেখায় ঐ কসমেটিকস দেখায়। আর আমার কর্তা তো শুধু নাও নাও। কিন্তু আমার তো এত কিছু লাগবে না।

image.png

image.png

কি যে যন্ত্রণা পরিচিত দোকানে যেয়ে। তো আমার ও লোভ হয়েগেল। তাই নিলাম আমার প্রিয় ব্রান্ডের শেম্পু। আবার শুরু করলো ঘ্যান ঘ্যান। আপা একটা ফেস পাউডার নেন। তো আমার আবার সেটা শেষ হয়ে গেল নিলাম সেটাও। কিন্তু যে দাম। দাম শুনে মাথা ঘুরে গেল। এভাবে একে একে চালাক দোকানদার আমাকে সব কিছুই দিয়ে দিচ্ছে। আর আমি তাদের ফাঁদে পড়ে ফিরাতেও পারছি না। কারন সব কিছুই যে কমবেশী লাগবে। কিন্তু টাকার কথাও তো ভাবতে হবে। হি হি হি।

image.png

image.png

যাই হোক অবশেষে সেভিং ক্রিম, পারফিউম, লিভিয়া সফট ক্রিম, শেম্পু, ফাউন্ডেশন, ফেস পাউডার, অলিভয়েল ফেইস প্যাক তো নিতেই হলো। তার সাথে নিতে হলো অরনামিক্স। সবকিছু কেনার পর আমাকে একটি ভাউচার ধরিয়ে দেয় ৪০০০/- টাকার । আমার তো মেজাজ গরম। যা বেটা তোদের কাছ থেকে কোন কিছু নিবোই না। চলে আসছিলাম। কিন্তু না মালিক তো আবার আমার পরিচিত। সে সব মিলিয়ে হিসাব করে ৩৫০০/- টাকা দিতে বলে। আমি কোন রকমে ৩০০০/- টাকায় দফারফা শেষ করে ফেলি। জানিনা ঠকলাম কি জিতলাম। তবে একটা জিনিসি ঠিক যে এখানকার সকল পন্য ভেজাল মুক্ত। তাই পোডাক্ট নিয়ে কোন চিন্তার কারন নেই।তারপর দুজন মিলে ফুচকা খেয়ে ধীরে ধীরে বাসায় চলে আসলাম।

image.png

তো বন্ধুরা কেমন লাগলো আপনাদের কাছে ঈদ শপিং এ কসমেটিকস কেনাকাটা ? অপেক্ষায় রইলাম মতামতের।

❤️ধন্যবাদ সকলকে।❤️

@maksudakawsar

image.png

Sort:  
 last year 

ঠিকই বলেছেন ঈদের কেনাকাটায় কসমেটিক না কিনলে চলেই না। এখন কোন পণ্য ব্যবহার করতে খুব ভয় লাগে । কারণ সবকিছুতেই ভেজাল থাকে। আপনি ভেজালমুক্ত জিনিসগুলো কিনতে পেরেছেন যেন ভালই লাগলো। দাম একটু বেশি হলেও ভেজালমুক্ত জিনিসই আমাদের দরকার না হলে স্ক্রিনের ক্ষতি হবে। কসমেটিকস কেনার মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

সত্যি কথা বলেছেন আপু দাম একটু বেশী নিলেও ভেজাল মুক্ত কসমেটিকস্ কেনাই ভালো। ধন্যবাদ আপু।

 last year 

চাঁদ রাতে যেয়ে সুন্দর কসমেটিকস কিনলে বাড়ির কর্তার সাথে অনেক ভালো লাগলো। দোকানদাররা এমন একটা জিনিস বেশি দিতে পারলে তাদের নিজেদের লাভ। আপু বলতে বলতে সব তো দিয়ে দিল আপনাকে আপনিও নিয়ে নিলেন। খুব সুন্দর কেনাকাটা করলেন কসমেটিক গুলো ভালো ছিল দেখে বুঝা যাচ্ছে। আজকাল ভালো জিনিস বলত ব্রান্ড ছাড়া অন্য কিছু ব্যবহার করার কথাই চিন্তা করা না করা যায়।

 last year 

কি আর করব বলেন আমারও তো বাসায় লাগে এগুলো। দোকানদারের আর কি দোষ।ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

খুবই সুন্দর একটি পোস্ট আজ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। ঈদের সময় অনেক কিছুই কেনাকাটা হয়ে থাকে তবে এভাবে যদি আমাদের মাঝে একে অপরের শেয়ার করি তাহলে অবশ্যই দেখতে জানতে পারা যাবে কে কি কেনাকাটা করেছে ঈদ উপলক্ষে। খুবই ভালো লাগলো আপনার এই সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করা দেখে।

 last year 

ভাইয়া আমার পোস্টটি আপনার ভালো লেগেছে এ জন্য আমি অত্যান্ত কৃতজ্ঞ। ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67275.57
ETH 3480.50
USDT 1.00
SBD 2.67