১০ স্টিম পাওয়ার বৃদ্ধি - টার্গেট ডিসেম্বর সিজন - ৩

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

আজ বুধবার, ০৪ই জানুয়ারী ২০২৩ ইং
বাংলা ১৯ই পৌষ ১৪২৯ বঙ্গাব্দ

বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি শীতের এই ঠান্ডা আমেজে সবাই বেশ ভালই আছেন । আমিও আলহামদুলিল্লাহ বেশ ভাল আছি।

দেখতে দেখতে বছর ঘুরে নতুন বছর চলে আসলো। নতুনের উম্মাদোনায় আজ আমরা আত্মহারা। তবে এই নতুন কে বরন করার পাশাপাশি আমাদের নিজে কে এগিয়ে নিয়ে যেতে হবে বহুদূর। আর এইজন্য আমাদের নিজেদের কে দক্ষ করে তোলার পাশাপাশি আমাদের স্টিমিট একাউন্টকে করতে হবে শক্তিশালী আর নিরাপত্তার চাদরে ঢেকে দিতে হবে আমাদের একাউন্ট কে। আর এজন্য আমাদের প্রত্যেকের অন্তত্য সপ্তাহে একবার পাওয়ার আপ করা জরুরী।

আপনারা সবাই জানেন যে, পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-২ ইতোমধ্যে খুব সফল ও সুন্দরভাবে সম্পন্ন হয়েছে। অচিরেই আবার শুরু হতে যাচ্ছে পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৩। তাই আজ আমি পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৩ তে অংশ গ্রহণের জন্য আমার প্রথম সপ্তাহের পাওয়ার আপ সমম্পন্ন করলাম। আমি সিজন-৩ তে ডিসেম্বরের মধ্যে ৫০০০ /- স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিলাম। আশা করি এই সময়ের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌছাতে পারবো।

power up (10).png

ছবি সোর্স
Made By-@maksudakawsar

সিজন-৩ প্রথম সপ্তাহে পাওয়ার আপ করার পর আমার স্টিম ওয়ালেটের অবস্থা-

ধাপ-১

1.png

পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিমিট একাউন্টের নির্ধারিত পাসওয়ার্ড দিয়ে ওয়ালেটে প্রবেশ করতে হবে।

ধাপ-২

1.1.png

এবার স্টিমিট ওয়ালেটে দেখে নিতে হবে যে, সিজন-৩ এর প্রথম সপ্তাহের পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম এবং স্টিম পাওয়ার এর অবস্থা কি ছিল। প্রথম সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ১৪৫.৮৩৫এবং স্টিম পাওয়ার ছিলো ৬৪২.৪৩১।

ধাপ-৩

2.png

এবার পাওয়ার আপ করার জন্য ওয়ালেটের লিকুইড স্টিম এর ব্যালেন্স এর পাশে রক্ষিত ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। দেখা যাবে সেখানে অনেকগুলো অপশন আসছে। সেখান থেকে পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করতে হবে।

ধাপ-৪

3.png

এখন যে ইন্টারফেইজটি আসবে তাতে এমাউন্টের ঘরে যে পরিমান স্টিম পাওয়ার আপ করা হবে তা লিখতে হবে। যেহেতু সিজন-৩ এর প্রথম সপ্তাহে আমি ১০ লিকুইড স্টিম কে পাওয়ার আাপ করবো। তাই এমাউন্টের ঘরে ১০ লিখতে হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ-৫

4.png

এখন যে ইন্টারফেইজটি আসবে সেটা ভালভাবে চেক করে নিতে হবে। এরপর সেখানে থেকে ওকে বাটনে ক্লিক করবো।

ধাপ-৬

5.png

এবার যে ইন্টারফেইজটি এসেছে তাতে ইউজার এর ঘরে স্টিমিট আইডি ঠিক আছে কিনা তা চেক করে নিয়ে স্টিমিট এর একটিভ কী দিতে হবে। তারপর সাইন ইন এ ক্লিক করতে হবে। তাহলে হয়ে গেল সিজন-৩ এর প্রথম সপ্তাহের ১০ স্টিম লিকুইড কে পাওয়ার আপ করার কার্যক্রম।

সপ্তম ও শেষ ধাপ

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে ১০ স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

6.png

সিজন-৩ এর প্রথম সপ্তাহে পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা

পূর্বের এসপি৬৪২.৪৩১
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৬৫২.৪৩২
আজ এখানেই শেষ করছি। নতুন বছরে নতুন প্রতিযোগিতায় আবারও আসবো নতুন পাওয়ার আপ নিয়ে। কেমন লাগলো আপনাদের কাছে? মতামতের অপেক্ষায় রইলাম।

ভাল থাকুন, সুস্থ্য থাকুন এবং জীবন কে উপভোগ করুন।

image.png

❤️ধন্যবাদ সকলকে।❤️

@maksudakawsar

image.png

Sort:  
 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করছে আপনি পাওয়ার আপ করলেন। টর্গেট ডিসেম্বরের সিজন-৩ প্রথম সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগছে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ভাবে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

অনেক ভালো লাগলো জানতে পেরে যে আপনার এই সিজনের টার্গেট ৫ হাজার। আপনার জন্য দোয়া রইল যেন টার্গেটটি পূরণ করতে পারেন। যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।

 2 years ago 

জি ভাই আমার জন্য দোয়া করো আমি যাতে আমার নির্দিষ্ট টার্গেট পূরণ করতে পারি।

 2 years ago 

বছরের শুরুতেই পাওয়ার আপ শুরু করেছেন।বেশ বড়সর টার্গেট করেছেন।আশা করি আপনার টার্গেট কমপ্লিট হবে।শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া বড় টার্গেট করে ফেললাম শুধু দোয়া করবেন।

 2 years ago 

বেশ ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ৷ ভালো একটি টার্গেট নিয়েছেন ৷ এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আশা করি খুব তারাতারি আপনার টার্গেট পূরণ হবে ৷ শুভ কামনা রইল

 2 years ago 

যে আমার জন্য দোয়া করবেন আমি যাতে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে পারি।

 2 years ago 

প্রথম অবস্থায় আমরা কেউই পাওয়ার বৃদ্ধির গুরুত্ব সম্পর্কে জানতাম না বা বুঝতাম না কিন্তু এখন আমরা আমার বাংলা ব্লগ কমিউনিটির সঙ্গে যুক্ত হওয়ার পরে পাওয়ার বৃদ্ধি সম্পর্কে জেনেছি এবং বুঝেছি। যাইহোক অবশেষে আপনি পাওয়ার বৃদ্ধির সিদ্ধান্ত নিয়েছেন এটা জেনে খুবই ভালো লাগলো। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশা রাখি।

 2 years ago 

এই কথাটা সত্যি বলেছেন আমরা প্রথমে পাওয়ার আপ সম্বন্ধে জানতাম না। কেবলমাত্র আমার বাংলা ব্লগের একজন সদস্য হওয়ায় এত সুন্দর এবং প্রয়োজনে একটি বিষয় জানতে পারলাম।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ পাওয়ার আপ করলে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়। ১০ স্টিম পাওয়ার আপ করায় আপনাকে জানাই অনেক অনেক অভিনন্দন।

 2 years ago 

জি সত্য কথা ভাইয়া পাওয়ার আপ করা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয়।

 2 years ago 

আপু আপনি পাওয়ার আপ শুরু করে দিয়েছেন এইটা দেখে বেশ ভালো লাগলো।যতো বেশি পাওয়ার আপ করা যাবে ততই নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা হবে। দোয়া করি যেন আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জ্বি আমার জন্য ভাই দোয়া করবেন আমি যেন আমার নির্ধারিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভাল লাগলো আপু। আপনি ধারাবাহিক ভাবে আপনার টার্গেট পূরন করতে পারবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন আপনাকে।

 2 years ago 

যে আপু দোয়া করবেন আমি যাতে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করতে পারি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60352.73
ETH 2410.03
USDT 1.00
SBD 2.44