১২৫ স্টিম পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন - ৩

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

সবাই ভালো আছেন তো নাকি? আমি কিন্তু বেশ আছি। আমি @maksudakawsar. মোটামোটি আমি আপনাদের সবার মাঝে পরিচিত একটি মুখ। আমি কিন্তু সব সময়ই আপনাদের পাশাপাশি চলছি। আগামীতেও চলবো আপনাদের ভালোবাসার হাত দুটো ধরে। আর এভাবেই কাটিয়ে দিবো সারাটি জীবন। তাই তো নিজেকে টিকিয়ে রাখার যদ্ধে প্রতিনিয়ত কিছু কিছু পাওয়ার আপ করে যাচিছ।

এতদিনে একটি কথা আমি বুঝে গেছি যে এ প্লাটফর্মে যদি দীর্ঘদিন টিকে থাকতে হয়, তাহলে নিজের একাউন্ট কে ঘষে মেঝে পরিস্কার করতে হবে। তাই নিজের একাউন্ট কে অবশ্যই শক্তি শালী করতে হবে। করতে হবে পাওয়ার সমৃদ্ধ। তাই তো আমাদের প্রিয় কমিউনিটি আমাদের জন্য একটি প্রতিযোগিতার ব্যবস্থা করেছে। যাতে করে আমরা আমাদের একাউন্টের ভ্যালু শুক্তিশালী করতে পারি।

আমার বাংলা ব্লগ কমিউনিটি কর্তৃক আয়োজিত পাওয়ার আপ সিজন-৩ এর প্রতিযোগিতায়র প্রতিটি এপিসোডে আমি অংশ গ্রহণ করার চেষ্টা করি। যার কারনে ইতোমধ্যে আমি ১৮তম সপ্তাহের পাওয়ার আপ করে ফেলেছি। আশা করি এভাবে পাওয়ার আপ করলে আমি সিজন-৩ তে ৫০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারবো। আর সেই ধারাবাহিকতায় এবার আমি ১৯ সপ্তাহের পাওয়ার আপ করার উদ্যোগ গ্রহণ করেছি। আর এবার আমি ১২৫ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি। আশা করি এভাবে পাওয়ার আপ করে আমি আমার নির্ধারিত লক্ষ্যে অবশ্যই পৌছাতে পারবো।

২০ স্টিম পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন - ৩ (1).png

ছবি সোর্স
Made By-@maksudakawsar

সিজন-৩, ১৯ তম সপ্তাহে পাওয়ার আপ করার পর আমার ওয়ালেটের অবস্থা-

ধাপ-১

Screenshot_7.png

পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিমিট একাউন্টের নির্ধারিত পাসওয়ার্ড দিয়ে ওয়ালেটে প্রবেশ করতে হবে।

ধাপ-২

Screenshot_1.png

এবার স্টিমিট ওয়ালেটে দেখে নিতে হবে যে, সিজন-৩ এর ১৯তম সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম এবং স্টিম পাওয়ার এর অবস্থা কি ছিল। ১৯ তম সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ১২৭.৯৮২ এবং স্টিম পাওয়ার ছিলো ২৪২২.০৩৩।

ধাপ-৩

Screenshot_2.png

এবার পাওয়ার আপ করার জন্য ওয়ালেটের লিকুইড স্টিম এর ব্যালেন্স এর পাশে রক্ষিত ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। দেখা যাবে সেখানে অনেকগুলো অপশন আসছে। সেখান থেকে পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করতে হবে।

ধাপ-৪

Screenshot_3.png

এখন যে ইন্টারফেইজটি আসবে তাতে এমাউন্টের ঘরে যে পরিমান স্টিম পাওয়ার আপ করা হবে তা লিখতে হবে। যেহেতু সিজন-৩ এর ১৯ তম সপ্তাহে আমি ১২৫ লিকুইড স্টিম কে পাওয়ার আাপ করবো। তাই এমাউন্টের ঘরে ১২৫ লিখতে হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ-৫

Screenshot_4.png

এখন যে ইন্টারফেইজটি আসবে সেটা ভালভাবে চেক করে নিতে হবে। এরপর সেখানে থেকে ওকে বাটনে ক্লিক করবো।

ধাপ-৬

Screenshot_5.png

এবার যে ইন্টারফেইজটি এসেছে তাতে ইউজার এর ঘরে স্টিমিট আইডি ঠিক আছে কিনা তা চেক করে নিয়ে স্টিমিট এর একটিভ কী দিতে হবে। তারপর সাইন ইন এ ক্লিক করতে হবে। তাহলে হয়ে গেল সিজন-৩ এর ১৯তম সপ্তাহের ১২৫ স্টিম লিকুইড কে পাওয়ার আপ করার কার্যক্রম।

সপ্তম ও শেষ ধাপ

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে ১২৫ স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

Screenshot_6.png

সিজন-৩ এর ১৯তম সপ্তাহে পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা

পূর্বের এসপি২৪২২.০৩৩
পাওয়ার আপ১২৫ স্টিম
বর্তমান এসপি২৫৪৭.০৩৩
আজ এখানেই শেষ করছি। আগামী সপ্তাহে আবার আসবো নতুন কোন টার্গেট নিয়ে ? মতামতের অপেক্ষায় রইলাম।

ভাল থাকুন, সুস্থ্য থাকুন এবং জীবন কে উপভোগ করুন।

image.png

❤️ধন্যবাদ সকলকে।❤️

@maksudakawsa

Sort:  
 last year 

এভাবেই নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই দোয়াটাই করি। প্রিয় আপু♥♥

 last year 

জ্বী আপু আপনাদের দোয়ায় আমার সম্বল। প্রিয় মানুষগুলো কে এভাবে পাশে পেলে অনেক কিছু করাই সম্ভব আপু। ধন্যবাদ উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য।

 last year 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন।আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 last year 

ধন্যবাদ ভাই আপনাকে। সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য।

 last year 

আপু আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন । টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে অনেক সুন্দর ভাবে ১২৫ স্টিম পাওয়ার আপ করে। এই সপ্তাহে পাওয়ার আপ পোষ্টের মাধ্যমে নিজের সক্ষমতা আরো একধাপ এগিয়ে নিলেন। এভাবে নিজের ধারাবাহিকতা বজায় রাখলে অবশ্যই নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

ধন্যবাদ ভাইয়া খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার টার্গেটের দিকে আরেকধাপ এগিয়ে গেলেন। সেই হিসাবে আজকে আপনি ১২৫ স্টিম পাওয়ার আপ করেছেন। যদিও সিজন থ্রিতে আপনার টার্গেট ৫০০০ এসপি পাওয়ার আপ করা। আজকে যে এমাউন্ট পাওয়ার আপ করেছেন এই হিসাবে পাওয়ার আপ করলে খুব তাড়াতাড়ি আপনার লোককে পৌঁছে যেতে পারবেন।

 last year 

জি আপু দোয়া করবেন আমি যাতে খুব তাড়াতাড়ি নির্ধারিত লক্ষ্যে। পৌঁছতে পারি। মন্তব্য করার জন্য আপনাকে অশেষ ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে খুবই ভালো লেগেছে আমার কাছে। ধারাবাহিকতা বজায় রেখে এভাবে পাওয়ার আপ করলে আপনি খুব তাড়াতাড়ি নিজের কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আর আমাদের সবার উচিত পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাওয়া। কারণ আমরা সবাই জানি, পাওয়ার আপ মানে হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। আর এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবেই এগিয়ে যান। আশা করছি খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন আপনি।

 last year 

আপু দোয়া করবেন এভাবে যেন সামনের দিকে এগিয়ে যেতে পারি। ধন্যবাদ আপু আপনাকে।

 last year 

কথায় আছে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আশা করছি আপনি যদি এভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করেন, তাহলে খুব শীঘ্রই ৫০০০ স্টিম পূরণ করতে পারবেন। নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি নিজের লক্ষ্যে পৌঁছানোর উদ্দেশ্যে আজকে ১২৫ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট করেছেন, দেখে অনেক বেশি ভালো লেগেছে। এভাবে এগিয়ে যান আশা করছি নিজের লক্ষ্যে পৌঁছাতে দেরি হবে না।

 last year 

জি ভাইয়া আপনাদের সাহায্য আর ‍উৎসাহ পেলে আশা করি আমি আমার নির্ধারিত লক্ষ্যে পৌছাতে পারবো। ধন্যবাদ আপনাকে।

 last year 

পাওয়ার আপ মানেই শক্তিবৃদ্ধি আর শক্তি বৃদ্ধি হলে কাজ করে অনেক মজা পাওয়া যায়।আর সেই কাজটি আপনি অনায়াসে অনেক সুন্দরভাবে করেছেন এবং অনেক বড় একটি পাওয়ার আপ আপনি করেছেন এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56111.00
ETH 2371.27
USDT 1.00
SBD 2.31