সিজন-৩, ১১৪ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ10 months ago (edited)

আসসালামু আলাইকুম

সিজন-৩, ১১৪ স্টিম পাওয়ার আপ

১৩০ স্টিম পাওয়ার আপ (11).png

Source
Made By-@maksudakawsar

কেমন আছেন সবাই? আশা করি সকলেই ভালো আছেন। সকলের সুস্থতা এবং সুন্দর জীবন কামনা করে আমার আজকের ব্লগ শুরু করতে যাচিছ। দীর্ঘ সময় ধরে এ সেক্টরে কাজ করে যাচ্ছি। কাজ শুরু করার দিকে পাওয়ার আপের কথা পড়েছিলাম। কিন্তু তখন পাওয়ার আপের গুরুত্ব কে অনুধাবন করতে পারিনি। তবে ধীরে ধীরে পাওয়ার আপের গুরুত্ব বুঝতে কিন্তু আর দেরী হলে না। এখন তো মনে হয় যে স্টিমে ওয়ালেটে যদি এক লক্ষ স্টিম থাকতো তার পুরোটাই পাওয়ার আপ করে রেখে দিতাম। কারন আমাদের একাউন্ট কে শক্তিশালী করে গড়ে তোলার একমাত্র হাতিয়ার হলো পাওয়ার আপ করা। আর তাই তো পাওয়ার আপ করার জন্য আমি নিজেই একটি টার্গেট গ্রহণ করেছি। আর আমার সেই লক্ষ্য অর্জনের জন্য প্রতি সপ্তাহেই একটি করে পাওয়ার আপ করার চেষ্টা করেই যাচিছ। সিজন-৩ তে ৫০০০ স্টিম পাওয়ার অর্জন করার জন্য আজও আমি একটি পাওয়ার আপ করেছি। যা আজ আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচিছ।

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা

Screenshot_7.png

পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিমিট একাউন্টের নির্ধারিত পাসওয়ার্ড দিয়ে ওয়ালেটে প্রবেশ করতে হবে।

1.png

এবার স্টিমিট ওয়ালেটে দেখে নিতে হবে যে, এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম এবং স্টিম পাওয়ার এর অবস্থা কি ছিল। এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ১১৪.৯৬০ এবং স্টিম পাওয়ার ছিলো ৪৬৮৮.৮৩৬।

2.png

এবার পাওয়ার আপ করার জন্য ওয়ালেটের লিকুইড স্টিম এর ব্যালেন্স এর পাশে রক্ষিত ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। দেখা যাবে সেখানে অনেকগুলো অপশন আসছে। সেখান থেকে পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করতে হবে।

3.png

এখন যে ইন্টারফেইজটি আসবে তাতে এমাউন্টের ঘরে যে পরিমান স্টিম পাওয়ার আপ করা হবে তা লিখতে হবে। যেহেতু এ সপ্তাহে আমি ১১৪ লিকুইড স্টিম কে পাওয়ার আাপ করবো। তাই এমাউন্টের ঘরে ১১৪ লিখতে হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

4.png

এখন যে ইন্টারফেইজটি আসবে সেটা ভালভাবে চেক করে নিতে হবে। এরপর সেখানে থেকে ওকে বাটনে ক্লিক করবো।

5.png

এবার যে ইন্টারফেইজটি এসেছে তাতে ইউজার এর ঘরে স্টিমিট আইডি ঠিক আছে কিনা তা চেক করে নিয়ে স্টিমিট এর একটিভ কী দিতে হবে। তারপর সাইন ইন এ ক্লিক করতে হবে। তাহলে হয়ে গেল এ সপ্তাহের ১১৪ স্টিম লিকুইড কে পাওয়ার আপ করার কার্যক্রম।

7.png

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে ১১৪ স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৪৬৮৮.৮৩৬
পাওয়ার আপ১১৪ স্টিম
বর্তমান এসপি৪৮০২.৮৪২

আজ এখানেই শেষ করছি। আবার আসবো আপনাদের মাঝে নতুন করে নতুন কোন ব্লগ নিয়ে। সকলের সুস্থ্তা কামনা করে বিদায় নিচ্ছি। কেমন লাগলো আমার আজকের শৈশবের কাহিনী। আপনাদের সুন্দর সুন্দর মতামতের অপেক্ষায় রইলাম।

image.png

আজ এখানেই রাখছি। আগামীতে আবারও ফিরে আসবো নতুন করে নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে। কেমন লাগলো আমার আজকের পাওয়ার আপ? জানার আগ্রহ নিয়ে অপেক্ষায় রইলাম। আশা করি আপনাদের মূল্যবান মন্তব্য দিয়ে উৎসাহিত করবেন।

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW735LWMMgvNdmzY9gdTZLTvQUTjfuGerk7HkVFhydr9py91MzKuGJCHc5dMf2oCskaPxXaG7tSHnDFRpNk7aguG1SQ6oAXaRhaP3L8tnwaXyT.gif

নিজেকে নিয়ে কিছু কথা

আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। ঢাকা হতে আমি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত আছি। আমি একজন গৃহিনী এবং চাকরিজীবী। তারপরও আমি ভালোবাসি আমার মাতৃভাষা বাংলায় নিজের মনের কথা গুলো আমার বাংলা ব্লগের প্লাটফর্মে শেয়ার করতে। আমি ভালোবাসি গান শুনতে এবং গাইতে। আমি অবসর সময়ে ভ্রমন করতে এবং সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি নিজের ক্যামেরায় বন্দী করতে ও ভালোবাসি। মাঝে মাঝে নিজের মনের আবেগ দিয়ে দু চার লাইন কবিতা লিখতে কিন্তু আমার বেশ ভালোই লাগে। সর্বোপরি আমি ভালোবাসি আমার প্রাণপ্রিয় মাকে।

আমার ব্লগটির সাথে থাকার জন্য এবং ধৈর্য সহকারে আমার ব্লগটি পড়ার জন্য সবাই কে জানাই আন্তরিক ধন্যবাদ। সেই সাথে সবার প্রতি আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

image.png

image.png

Sort:  
 10 months ago 

প্রায় প্রতি সপ্তাহেই আপনি পাওয়ার আপ করার চেষ্টা করেন এটা খুবই ভালো। আমিও চেষ্টা করি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে। আপনি কিন্তু অনেক এগিয়ে গিয়েছেন আপু৷ আপনার জন্য শুভকামনা রইলো।

 10 months ago 

জি আপু প্রতি সপ্তাহেই আমি আপনার পাওয়ার আপের পোস্ট পড়ার চেষ্টা করি। ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 10 months ago 
 10 months ago 

আসলে আমাদের সবার জন্যই পাওয়ার আপ করা খুবই জরুরী। আপনি এই সপ্তাহে বেশ বড় অ্যামাউন্ট এর একটি সংখ্যা পাওয়ার আপ করেছেন। যা দেখে সত্যি বেশ ভালো লাগলো। আশা করা যায় খুব শীঘ্রই আপনার ৫০০০ এসপি ক্রস করবে। ধন্যবাদ।

 10 months ago 

জি দোয়া রাখবেন খুব তাড়াতাড়ি যেন লক্ষ্য অর্জন করতে পারি। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 10 months ago 

আপনার করা ১১৪ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন আপনি, যেটা দেখে খুবই উৎসাহিত হলাম। প্রতিনিধি পাওয়ার আপ করা আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রতিনিয়ত পাওয়ার আপ করলেই আমরা অনেক দূর এগিয়ে যেতে পারবো। আপনি যেন অনেক দূরে এগিয়ে যেতে পারেন এটাই দোয়া করি।

 10 months ago 

বেশ উৎসাহ পেলাম আপনার আজকের মন্তব্য পড়ে। দোয়া রাখবেন আমার জন্য সব সময়। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য্য

 10 months ago 

আর কিছুদিন পরেই সিজন ৩ শেষ হয়ে যাবে আবার হয়তো সিজন ৪ চালু হবে এই ধারা অব্যাহত থাক সেই কামনা করি শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

বেশ সুন্দর করে আমার জন্য শুভ কামনা করলেন। ধন্যবাদ ভাইয়া সুন্দর এবং উৎসাহমূলক মন্তব্যের জন্য।

 10 months ago 

একদম ঠিক বলেছেন আপু ৷ স্টিমিট অ্যাকাউন্ট কে শক্তিশালী করার একমাত্র হাতিয়ার হলো পাওয়ার আপ করা ৷ আমারও এখন তাই মনে হচ্ছে , যদি স্টিমিট ওয়ালেটে প্রচুর স্টিম থাকতো , সব পাওয়ার আপ করে দিতাম ৷যাই হোক তাও আপনি আজ অনেক গুলো স্টিম পাওয়ার আপ করলেন ৷ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো এবং নিজেও অনেক অনুপ্রাণিত হলাম ৷ ধন্যবাদ আপনাকে , এ ভাবেই এগিয়ে যান বহুদূর ৷ শুভকামনা রইল

 10 months ago 

বাহ্ দারুন তো বেশ সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করলেন দেখছি। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 10 months ago 

আজকে আপনি অনেক বড় একটি একাউন্ট এর পাওয়ার আপ করেছেন। এখানে আপনি ১১৪ স্টিম পাওয়ার আপ করেছেন যা আপনার জন্য অনেক উপকারী। একইসাথে এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার টার্গেটে খুবই সহজে পৌঁছে যেতে পারবেন।

 10 months ago 

আরে বলেন কি নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্যই তো এমন করে পাওয়ার আপ করেই যাচিছ। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 10 months ago 

আপু আপনি বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। আপনি আপনার লক্ষ্যে আরো এক ধাপ এগিয়ে গেলেন। এভাবে নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 10 months ago 

জি আপু চেষ্টা করছি প্রথম ডলফিন টি ছোঁয়ার। ধন্যবাদ আপু এত সুন্দর একটি উৎসাহ মূলক মন্তব্য করার জন্য।

 10 months ago 

বাহ আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে সত্যি অনেক ভালো লাগলো। কারণ যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন

Posted using SteemPro Mobile

 10 months ago 

সত্যিই কিন্তু যতবেশী পাওয়ার আপ ততবেশী ক্ষমতা। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 10 months ago 

এই সপ্তাহে আপনি ভালো একটা সংখ্যা পাওয়ার আপ করেছেন, আপা আজকের পোস্ট দেখে খুব ভালো লাগলো কারণ আমরা সবাই পাওয়ার আপ করতে পছন্দ করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 10 months ago 

ধন্যবাদ সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54523.93
ETH 2291.82
USDT 1.00
SBD 2.35