৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি - টার্গেট ডিসেম্বর সিজন - ৩

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম

বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই বেশ ভালই আছেন । আমিও আলহামদুলিল্লাহ বেশ ভাল আছি।

প্রতি সপ্তাহে একটি পাওয়ার আপ করে অবশ্যই পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে হবে। আর এটাই হলোে আমার একান্ত ইচ্ছে। কারন পাওয়ার আপ শুধু প্রতিযোগিতার জন্য নয়। পাওয়ার আপ হলো নিজের একাউন্টের সক্ষমতা কে বৃদ্ধি করা। যাতে আমরা স্টিমিটে টিকে থাকতে পারি। তাই তো আর যাই করি আর না করি পাওয়ার আপ না করে থাকতে পারি না।

পাওয়ার আপ সিজন-৩ এর প্রতিযোগিতায় ইতোমধ্যে আমি আমার অংশ গ্রহণ নিশ্চিত করেছি। যেখানে আমি মোট পাওয়ার আপ ৫০০০ স্টিম পাওয়ার এ বৃদ্ধি করার সিদ্ধান্ত গ্রহণ করেছি এবং গত চার সপ্তাহ ধরে টানা পাওয়ার আপ করে যাচ্ছি। আর আজ পঞ্চম বারের মত পাওয়ার আপ করে ফেললাম। এবার আমি ৫০ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি। আশা করি এভাবে পাওয়ার আপ করে আমি আমার নির্ধারিত লক্ষ্যে অবশ্যই পৌছাতে পারবো।

Add a heading (16).png

ছবি সোর্স
Made By-@maksudakawsar

সিজন-৩, পঞ্চম সপ্তাহে পাওয়ার আপ করার পর আমার স্টিম ওয়ালেটের অবস্থা-

ধাপ-১

1.png

পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিমিট একাউন্টের নির্ধারিত পাসওয়ার্ড দিয়ে ওয়ালেটে প্রবেশ করতে হবে।

ধাপ-২

1.png

এবার স্টিমিট ওয়ালেটে দেখে নিতে হবে যে, সিজন-৩ এর পঞ্চম সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার ওয়াটে স্টিম এবং স্টিম পাওয়ার এর অবস্থা কি ছিল। পঞ্চম সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ৫৮.২৭১ এবং স্টিম পাওয়ার ছিলো ৮৭৫.৪২১।

ধাপ-৩

image.png

এবার পাওয়ার আপ করার জন্য ওয়ালেটের লিকুইড স্টিম এর ব্যালেন্স এর পাশে রক্ষিত ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। দেখা যাবে সেখানে অনেকগুলো অপশন আসছে। সেখান থেকে পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করতে হবে।

ধাপ-৪

3.png

এখন যে ইন্টারফেইজটি আসবে তাতে এমাউন্টের ঘরে যে পরিমান স্টিম পাওয়ার আপ করা হবে তা লিখতে হবে। যেহেতু সিজন-৩ এর পঞ্চম সপ্তাহে আমি ৫০ লিকুইড স্টিম কে পাওয়ার আাপ করবো। তাই এমাউন্টের ঘরে ৫০লিখতে হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ-৫

4.png

এখন যে ইন্টারফেইজটি আসবে সেটা ভালভাবে চেক করে নিতে হবে। এরপর সেখানে থেকে ওকে বাটনে ক্লিক করবো।

ধাপ-৬

5.png

এবার যে ইন্টারফেইজটি এসেছে তাতে ইউজার এর ঘরে স্টিমিট আইডি ঠিক আছে কিনা তা চেক করে নিয়ে স্টিমিট এর একটিভ কী দিতে হবে। তারপর সাইন ইন এ ক্লিক করতে হবে। তাহলে হয়ে গেল সিজন-৩ এর চতুর্থ সপ্তাহের ১৫ স্টিম লিকুইড কে পাওয়ার আপ করার কার্যক্রম।

সপ্তম ও শেষ ধাপ

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে ৫০ স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

5.png

সিজন-৩ এর পঞ্চম সপ্তাহে পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা

পূর্বের এসপি৮৭৫.৪২১
পাওয়ার আপ৫০ স্টিম
বর্তমান এসপি৯২৫.৪২১
আজ এখানেই শেষ করছি। নতুন বছরে নতুন প্রতিযোগিতায় আবারও আসবো নতুন পাওয়ার আপ নিয়ে। কেমন লাগলো আপনাদের কাছে? মতামতের অপেক্ষায় রইলাম।

ভাল থাকুন, সুস্থ্য থাকুন এবং জীবন কে উপভোগ করুন।

image.png

❤️ধন্যবাদ সকলকে।❤️

@maksudakawsar

image.png

Sort:  
Loading...
 2 years ago 
প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য এবং আপনার স্টিম পাওয়ার আপ দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম।এভাবে ধারাবাহিক ভাবে প্রতি সপ্তাহে যদি আপনি ৫০ স্টিম করে পাওয়ার আপ করেন তাহলে আপনার লক্ষ্যে এগিয়ে যায় একবারেই সহজ হয়ে যাবে।আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

জি ভাইয়া আশা করি সব সময় এ ধরনের উৎসাহ মূলক মন্তব্য করে পাশে থাকবেন।

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন দেখে তো আমার ভীষণ ভালো লেগেছে। তবে আপনি বেশ বড় একটি উদ্যোগ নিয়ে আগাচ্ছেন ডিসেম্বর সিজন থ্রিতে।এভাবে যদি পাওয়ার আপ করতে থাকেন আপনি খুব দ্রুত আপনার টার্গেট পূরণ করতে পারবেন।স্টিমিট প্ল্যাটফর্মে খুব সুন্দরভাবে দক্ষতার সাথে কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।এগিয়ে যান আপু আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু চেষ্টা করে যাচ্ছি স্টিমিট প্লাটফর্মে দক্ষতা নিয়ে এগিয়ে যেতে।

 2 years ago 

একাউন্টঃ @maksudakawsar
পাওয়ার বৃদ্ধিঃ =5.71429%

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভাল লাগলো। আপনি বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আশাকরি ধারাবাহিকতা বজায় রেখে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু চেষ্টা করবো ধারাবাহিকতা বজায় রাখতে। কিন্তু স্টিম না থাকলে তো পারবো না।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58522.52
ETH 2540.72
USDT 1.00
SBD 2.50