পাওয়ার আপ প্রতিযোগিতা, সিজন-৪, ১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম

পাওয়ার আপ প্রতিযোগিতা, সিজন-৪, ১০ স্টিম পাওয়ার আপ

পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৪ ১০ স্টিম পাওয়ার আপ (1).png

Banner credit --@maksudakawsar

কেমন আছেন সবাই? আশা করি সকলেই ভালো আছেন। সকলের সুস্থতা এবং সুন্দর জীবন কামনা করে আমার আজকের ব্লগ শুরু করতে যাচিছ। প্রায় দেড় বছর হলো এই প্লাটফর্মে আমার পথ চলা। গত দেড় বছরে এতটুকু বুঝতে পেরেছি যে পাওয়ার আপ করলে নিজের একাউন্টে যেমন কিছু স্টিম জমা হয় তেমনি করে নিজের একাউন্টের সক্ষমতাটাও অনেক গুন বেড়ে যায়। যার কারনে আমাদের আপভোট দেওয়ার ক্ষমতাও অনেক গুন বৃদ্ধি পায়। আর আমাদের সেই সক্ষমতা কে আরও বেশী বৃদ্ধি করতে হলে আমাদের কে অবশ্যই পাওয়ার আপ কার্যক্রমের দিকে নজর দিতে হবে।

পাওয়ার আপ প্রতিযোগিতা সিজন-৪ এ নিজের একাউন্ট কে আরও বেশী সমৃদ্ধশালী করার লক্ষ্যে আমি আমার স্টিম পাওয়ার কে বৃদ্ধি করার সিদ্ধান্ত নিয়েছি। আশা করি সিজন-৪ এ আমি আমার স্টিম পাওয়ার কে ১০,০০০ স্টিম পাওয়ারে উন্নীত করতে পারবো। আর সেই কথাটি মাথায় রেখেই আমি আগামী ডিসেম্বরের মধ্যে আমার দ্বিতীয় ডলফিন অজর্ন করার জন্য ১০,০০০স্টিম পাওয়ারের লক্ষ্যমাত্রা নির্ধারণ করলাম। আশা করি আপনাদের উৎসাহ এবং উদ্দীপনা পেলে আমি আগামীর পথে এগিয়ে যেতে পারবো।

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা

Screenshot_7.png

পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিমিট একাউন্টের নির্ধারিত পাসওয়ার্ড দিয়ে ওয়ালেটে প্রবেশ করতে হবে।

Screenshot_6.png

এবার স্টিমিট ওয়ালেটে দেখে নিতে হবে যে, এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম এবং স্টিম পাওয়ার এর অবস্থা কি ছিল। এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ১৮৭.০৪৫ এবং স্টিম পাওয়ার ছিলো ৬৪৯৬.৪৩৬।

Screenshot_2.png

এবার পাওয়ার আপ করার জন্য ওয়ালেটের লিকুইড স্টিম এর ব্যালেন্স এর পাশে রক্ষিত ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। দেখা যাবে সেখানে অনেকগুলো অপশন আসছে। সেখান থেকে পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করতে হবে।

Screenshot_3.png

এখন যে ইন্টারফেইজটি আসবে তাতে এমাউন্টের ঘরে যে পরিমান স্টিম পাওয়ার আপ করা হবে তা লিখতে হবে। যেহেতু এ সপ্তাহে আমি ১০লিকুইড স্টিম কে পাওয়ার আাপ করবো। তাই এমাউন্টের ঘরে ১০লিখতে হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

Screenshot_4.png

এখন যে ইন্টারফেইজটি আসবে সেটা ভালভাবে চেক করে নিতে হবে। এরপর সেখানে থেকে ওকে বাটনে ক্লিক করবো।

Screenshot_5.png

এবার যে ইন্টারফেইজটি এসেছে তাতে ইউজার এর ঘরে স্টিমিট আইডি ঠিক আছে কিনা তা চেক করে নিয়ে স্টিমিট এর একটিভ কী দিতে হবে। তারপর সাইন ইন এ ক্লিক করতে হবে। তাহলে হয়ে গেল এ সপ্তাহের ১০ স্টিম লিকুইড কে পাওয়ার আপ করার কার্যক্রম।

Screenshot_5.png

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে ১০ স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৬৪৯৬.৪৩৬
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৬৫০৬.৪৩৭

image.png

শেষ কথা

প্রতি সপ্তাহে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করতে থাকলে নির্ধারিত সময়ের মধ্যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো বলে আমার বিশ্বাস। আর এভাবেই আমি ডিসেম্বরের মধ্যে আমার দ্বিতীয় ডলফিন অর্জন করতে পারবো।

image.png

নিজেকে নিয়ে কিছু কথা

আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। ঢাকা হতে আমি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত আছি। আমি একজন গৃহিনী এবং চাকরিজীবী। তারপরও আমি ভালোবাসি আমার মাতৃভাষা বাংলায় নিজের মনের কথা গুলো আমার বাংলা ব্লগের প্লাটফর্মে শেয়ার করতে। আমি ভালোবাসি গান শুনতে এবং গাইতে। আমি অবসর সময়ে ভ্রমন করতে এবং সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি নিজের ক্যামেরায় বন্দী করতে ও ভালোবাসি। মাঝে মাঝে নিজের মনের আবেগ দিয়ে দু চার লাইন কবিতা লিখতে কিন্তু আমার বেশ ভালোই লাগে। সর্বোপরি আমি ভালোবাসি আমার প্রাণপ্রিয় মাকে।

আমার ব্লগটির সাথে থাকার জন্য এবং ধৈর্য সহকারে আমার ব্লগটি পড়ার জন্য সবাই কে জানাই আন্তরিক ধন্যবাদ। সেই সাথে সবার প্রতি আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

image.png

Screenshot_1.png

Sort:  
 2 months ago 

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 months ago 

যত বেশি পাওয়ার আপ ততই বেশি সক্ষমতা অর্জন। পাওয়ার আপ আপনি যে করতে যেমন ভালোবাসি তেমনি পাওয়ার আপ পোস্ট দেখতেও ভালোবাসি। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে আপনার লক্ষ্যে আরো কাছে পৌঁছে গেলেন। আমি আশা করছি টার্গেট ডিসেম্বরে আপনি ডাবল ডলফিন অর্জন করতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 months ago 

দোয়া রাখবেন ভাইয়া আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ আপনার সুন্দর এবং সাবলীল মন্তব্যের জন্য।

 2 months ago 

আপনি সিজন ৪ উপলক্ষে আজকে ১০ স্টিম পাওয়ার আপ করছেন।আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনি এই ভাবে নিজের পাওয়ার আপ বজায় রাখুন ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 2 months ago 

ভাইয়া আপনাকেও অনেক অনেক ধন্যবাদ সুন্দর করে মন্তব্য করার জন্য।

 2 months ago 

স্টিমিট প্লাটফর্মে নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার বেশ গুরুত্বপূর্ণ। আপনি অবশ্যই টার্গেট ডিসেম্বর সিজন চারে ডাবল ডলফিন অর্জন করতে পারবেন। আজকের পাওয়ারা পোষ্ট দেখে অনেক ভালো লাগলো আপু।
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

সেই লক্ষ্য নিয়েই তো এগিয়ে যাচিছ। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

আজকে আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক ভালো লেগেছে আপু। আমাদের সকলের এভাবে কম বেশি পাওয়ার বৃদ্ধি করা একান্ত প্রয়োজন। এ প্লাটফর্মে আমাদের টিকে থাকতে অবশ্যই পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই।

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর করে মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

পাওয়ার আপ মানেই হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে, সে তত তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে। সক্ষমতা বৃদ্ধি করার জন্য এবং লক্ষ্যে দ্রুত পৌঁছানোর জন্য, পাওয়ার আপ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আপনি এই সিজনে ১০ হাজার স্টিম পাওয়ার পূরণের লক্ষ্য নিয়েছেন দেখেই তো অনেক বেশি ভালো লেগেছে। ইতিমধ্যে আপনি ৬৫০৬.৪৩৭ এসপি পূরণ করে ফেলেছেন। দোয়া করি যেন সিজন ৪ শেষ হওয়ার আগে আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন।

 2 months ago 

দোয়া করবেন যেন আমার লক্ষ্যে পৌঁছতে পারি। ধন্যবাদ মন্তব্যের মাধ্যমে উৎসাহিত করার জন্য।

 2 months ago 

আপু আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।ধীরে ধীরে আপনি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন।আশাকরি এভাবেই একদিন নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 2 months ago 

ধন্যবাদ আপু আপনার সাবলীল মন্তব্যের জন্য।

 2 months ago 

এই প্লাটফর্মে শক্তি বৃদ্ধি করার জন্য আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ বৃদ্ধি করতে আমি নিজেও সব সময় চেষ্টা করি। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। সিজন ফোরতে আপনার টার্গেট১০০০০ এসপি পাওয়ার করা। তবে ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে আশা করি ডিসেম্বরের মধ্যে আপনার কাঙ্খিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

 2 months ago 

দোয়া করবেন ভাইয়া আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপু আপনি কিন্তু ধারাবাহিক ভাবেই পাওয়ার আপ করে যাচেছন। যার কারনে আপনার একাউন্টের সক্ষমতা অনেক বেড়ে যাচেছ। আপনি যদি এই ধারাবাহিকতা ধরে রাখতে পারেন তাহলে কিন্তু আপনি বেশ দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 68526.92
ETH 3726.80
USDT 1.00
SBD 3.73