ভিডিওগ্রাফি পোস্ট- হাতির ঝিলের নান্দনিক দৃশ্যের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

কয়েকদিন যাবৎ আবার একটু গরম পড়েছে। রোদ বৃষ্টির মাঝে আবার হানা দিল গরম।আর এই সময়েই মানুষের রোগ ব্যাধির প্রবোনতা বৃদ্ধিপায়। তাই আমাদের সবার একটু সাবধানে থাকতে হবে। গরম হউক আর যাই হউক এ সময়ে নদীনালা আর খাল বিল ঘিরে থাকে পানিতে সয়লাব। যারা গ্রামে থাকে তাদের অনেকেই এ সময়ে নদীর পাড়ে বেড়াতে যায়। ঘুরে বেড়ায় মুক্ত বাতাসে। আমারও মাঝে মাঝে গ্রামে ছুটে যেতে ইচেছ করে। ইচ্ছে করে গ্রামের নদীর পাড় ধরে কোন দূর দিগন্তে হেটে যেতে। আমি @maksudakawsar। আজ আবার আসলাম নতুন এবং ভিন্ন রকমের একটি পোস্ট নিয়ে। আশা করি আমার আজকের পোস্টটি আপনাদের বেশ ভালো লাগবে।

ডেঙ্গু জ্বরের প্রাদুর্ভাব.png

ছবি সোর্স
Made By-@maksudakawsar

অনেকদিন যাবৎ ভাবছি কমিউনিটিতে নতুন কিছু পোস্ট করবো।কিন্তু নানা রকমের ব্যস্ততার কারনে আর পোস্ট করা হয়ে উঠে না। কিন্তু হঠাৎ কেন জানি মনে হলো সবাই যখন হাতির ঝিলে এত বেড়াতে যায় তাহলে আমিও না হয় একবার ঘুরে আসি। তাই সেদিন বিকেলে চলে গেলাম হাতিরঝিলে ঘুরতে। মেঘলা আকাশ, তখন চারদিকের পরিবেশ বেশ ভালো এবং সুন্দর লাগছিল আমার। কেন জানি হাতিরঝিলের লেক আমার বেশ ভালো লাগলো।তাই মন স্থির করলাম যে হাতিরঝিলের একটি ভিডিওগ্রাফি করবো। তাই করে নিলাম। আর আজ তা আপনাদের সাথে শেয়ার করছি।

image.png

image.png

বেশ লোকজন প্রতিদিন হাতিরঝিলে ঘুরতে বেড়ায়। আসলে এরকুম মুক্ত বাতাস আর এত সুন্দর লেক দেখলে তো কারোরই লোভ ধরে রাখা সম্ভব নয়। আমরাও গিয়ে ছিলাম সেদিন কয়েকজন। চারদিকে সবুজ অরণ্য। সবুজের ছায়ায় মানুষ গুলো একটু শান্তির আশায় বসে বসে প্রাকৃতিক দৃশ্য উপভোগ করছে। মানুষের জন্য সেখানে বসার কোন স্থান খোঁজে পেলাম না। তাই সমস্ত সময়টুকু দাড়িঁয়ে দাড়িঁয়ে আর হেটে হেটে হাতির ঝিলের দৃশ উপভোগ করেছি। এই গল্প না হয় আর একদিন করবো আপনাদের সাথে।

image.png

হাতির ঝিলের লেকে চড়ে বেড়ায় নানা রকমের ট্রলার। কেউ চাইলে একটি ট্রলার ভাড়া নিয়ে সম্পন্ন হাতিরঝিল ঘুরে দেখতে পারে। কিন্তু না আমরা আর হাতির ঝিলের লেকে চড়লাম না। আমরা সেদিন কিছু ফটোগ্রাফি আর ভিডিওগ্রাফি নিয়ে ব্যস্ত ছিলাম। লেকের মাঝে এত ‍সুন্দর সুন্দর রং বে রং এর ট্রলার চলতে দেখে কিন্তু বেশ ভালো লেগেছিল। আরও বেশী ভালো লেগেছিল মানুষগুলোর কলকাকলীতে ভরা হাতির ঝিলের দৃশ্য। তাই তো সেদিন সে দৃশ্যগুলো ক্যামেরা বন্দী করে নিয়ে এসেছি আপনাদের জন্য।

image.png

সবুজ আমায় সবসময় টানে। সবুজের কাছে গেলে মনটা আমার শান্ত হয়ে যায়। হাতিরঝিলে যেমন আছে সবুজের সমারোহ। তেমনি করে বাংলার অপরূপ রূপ বৈচিত্রের নদীরূপি লেক হাতির ঝিলের রূপকে আরও বাড়িয়ে তুলেছে। যার কিছুটা আমি আজ আমার ভিডিওগ্রাফির মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করবো।

হাতির ঝিলের ভিডিওগ্রাফি

কেমন লাগলো আপনাদের কাছে আমার আজকের নতুন একটি পোস্ট? আমার করা ভিডিওগ্রাফিটি আপনাদের কাছে কেমন লাগলো তা জানার অপেক্ষায় রইলাম।

ভিডিওগ্রাফির বিবরণ
বিষয়ভিডিওগ্রাফি
ডিভাইসVIVO-Y22S
ভিডিওগ্রাফি@maksudakawsar
ভৌগলিক অবস্থানহাতিরঝিল, ঢাকা, বাংলাদেশ

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif

❤️ধন্যবাদ সকলকে।❤️

@maksudakawsar

image.png

Sort:  
 last year 

আমিও মাঝে মাঝে সময় পেলে হাতিরঝিলে ঘুরতে যাই। হাতিরঝিলে গেলে অন্যরকম ভালো লাগা কাজ করে। খুবই মনমুগ্ধকর পরিবেশ। তাইতো বিকেল হলেই লোকজনের সমাগম শুরু হয়ে যায়। শহরের চারিপাশে শুধু বিল্ডিং আর বিল্ডিং ।ঔবাতাস সেই রকম ভাবে পাওয়া যায় না তাই তো বিকেল হলেই সবাই হাতির ঝিলের লেগে চলে আসে মুক্ত বাতাসে ঘুরতে।

 last year 

হাতিরঝিলের লেকের পাশে গেলে কেন যেন মনটা ভরে যায়। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

ঠিক বলছেন আপনি গ্রামের পরিবেশে যেতে বেশ ভালোই লাগে শহরে থাকতে থাকতে একঘেয়েমি চলে আসে। তবে আপনি ভিন্ন ধরনের একটি পোস্ট শেয়ার করলেন হাতির ঝিলের চমৎকার হয়েছে। এমন সুন্দর ভিডিওগ্রাফি দেখতে অনেক ভালো লাগে। আপনি খুব সুন্দর ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির মাধ্যমে হাতির ঝিলের বর্ণনা দিলেন দেখার সুযোগ হয়ে গেল।

 last year 

ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

হাতিরঝিল অনেক সুন্দর একটি জায়গা। এটা আমি মনে করি আর সেই সুন্দর জায়গার ছবি সুন্দর হবে এটাই স্বাভাবিক। তবে ছবিটি ধারণ করার কৌশল এবং দক্ষতা আপনার অনেক বেশি সেটা আপনার ছবিগুলো দেখেই বুঝতে পারছি। এতো সুন্দর সুন্দর ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 last year 

আপু আমি তো এটা ভিডিওগ্রাফি পোস্ট করেছি। সাথে কিছু ফটোগ্রাফিও দিয়েছি। ধন্যবাদ আপু আপনাকে।

Posted using SteemPro Mobile

 last year 

যেহেতু আপনি ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি দুইটাই পোস্টে দিয়েছেন। তাই আমি আপনার ফটোগ্রাফি নিয়ে লিখেছি আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56768.45
ETH 2391.62
USDT 1.00
SBD 2.28