ইতিবাচক ভাবনা দিয়ে জীবন বদলে ফেলুন এর ভিডিও কভার

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

হ্যালো, কেমন আছেন সবাই? আশা করি বেশ ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় বেশ ভাল আছি

মানুষ পৃথিবীর শ্রেষ্ঠ ও উন্নত জীব। প্রতিনিয়ত মানুষ কে এক কর্মব্যস্তময় জীবন কাটাতে হয়। আর এই কর্মব্যস্ততার দৌড় ঝাপে মাঝে মাঝে তাকে হতে হয় নানান সমস্যার সম্মুখীন। তাই মানুষ হিসাবে আমরা প্রায় ভাবি যে হয়তো বা এই পৃথিবীটা আমার জন্য নয়। অথবা আমরা চাই পৃথিবীটাকে বদলে দিতে। কিন্তু আমরা কি একবারও ভেবে দেখি যে আসলে আমরা তো সমগ্র পৃথিবীতে বসবাস করি না। আমরা হয়তো বা একটি গন্ডির মধ্যে বসবাস করি। যেহেতু সম্পন্ন পৃথিবী বা আমাদের চারপাশ কে পরিবর্তন বা বদলে ফেলা অনেক কঠিন একটা বিষয় তাই আমাদের উচিত প্রতিনিয়ত নিজেকে বদলে ফেলা। আর নিজেকে বদলে ফেললেই পরিবর্তন ঘটবে আমাদের চারপাশের পরিবেশের।

আমাদের উচিত সবকিছুরই একটি ইতিবাচক দিকে খুঁজে বের করা আর হয়তো বা এই ইতিবাচক দিক খুঁজে বের করার মধ্য দিয়েই আমরা পরিবর্তন দেখতে পারবো আমাদের চারপাশের। আমরা সব সময় অন্যকে বদলে দেওয়ার চেষ্টা করি। কিন্তু কি হয় নিজেকে বদলে দিলে। আমরা যদি আমাদের নিজের মধ্যে কিছু ইতিবাচক চিন্তার প্রতিফলন ঘটাতে পারি তাহলে হয়তো আমাদের চারপাশটাও বেশ বদলে যাবে।

বন্ধুরা আজ আমি আপনাদের মাঝে জীবন বদলে দেওয়ার কিছু ইতিবাচক টিপস নিয়ে উপস্থিত হলাম। যেগুলো শুনলে বা মানলে হয়তো আমার মত আপনারাও নিজে কে বদলে আর ইতিবাচক ভাবনার মধ্য দিয়েই আমরা বদলে দিতে পারবো নিজেকে বা আমদেরে চারপাশটাকে। আর সে সকল ভাবনা নিয়েই আমার আজকের ভিডিও কভার ইতিবাচক ভাবনা দিয়ে জীবন বদলে ফেলুন।

আশা করি আমার আজকের ভিডিও কভারটি আপনাদের জীবনে সামান্য হলেও উপকারে আসবে। কারন আমি বিশ্বাস কর Do Positive, Think positive & Done Positive। আর আমাদের মনের সকল ইতিবাচক ভাবনাগুলোই আমাদের কে নিয়ে যেতে পারে একটি সুন্দর সমাজে। আর বাধঁতে পারে একটি সুন্দর সম্পর্কের মায়াজাল।

তাহলে চলুন শুনে আসা যাক আমার আজকের ভিডিও কভারটি।

ইতিবাচক ভাবনা দিয়ে জীবন বদলে ফেলুন এর ভিডিও কভার

বন্ধুরা কেমন লাগলো আপনাদের জন্য আমার আজকের আয়োজন? আশায় রইলাম আপনাদের ভাল মন্দ মন্তব্যটুকু জানার ।

image.png

❤️ধন্যবাদ সকলকে।❤️

@maksudakawsar

image.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

আমাদের উচিত সবকিছুরই একটি ইতিবাচক দিকে খুঁজে বের করা আর হয়তো বা এই ইতিবাচক দিক খুঁজে বের করার মধ্য দিয়েই আমরা পরিবর্তন দেখতে পারবো আমাদের চারপাশের।

ঠিকই বলেছেন আপনি এই পৃথিবীকে একা একা বদলে দেওয়া সম্ভব নয় কিন্তু নিজেকে বদলানো সম্ভব যদিও এটার জন্য সময় লাগবে।
আমি আপনার মত মনে করি সব কিছুরই ইতিবাচক দিক বের করে কিছু না কিছু হলেও সেখান থেকে কল্যাণ দিকগুলো বের করে দেশ এবং নিজের ভালোর জন্য কোন কিছু করা উচিত। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু গুরুত্বপূর্ণ তথ্যসহ কথাগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।।

 2 years ago 

জি আমাদের কে অবশ্যই ইতিবাচক দিকে নিয়ে চলতে হবে।

 2 years ago 

আপনার এই ধরনের ভিডিও গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। সত্যি কিছু বাস্তবিক কথা তুলে ধরেছেন। আসলে সত্যিই আমরা অনেক কর্মব্যস্ততার মধ্যে জীবন কাটাই। আর এর মাঝে আমাদেরকে অনেক বেশি সমস্যার সম্মুখীন হতে হয়। আমি মনে করি এসব কিছুই আমাদের জীবন। আমরা চাইলেই সবকিছুকে বদলে দেওয়া সম্ভব নয়। এইসব কথাগুলো ভীষণ ভালো লাগলো।

 2 years ago 

যেহেতু আপনাদের ভাল লাগে তাই আমি আগামিতে আরও ভিডিও বানাতে চেষ্টা করবো।

 2 years ago 

এর আগেও আপনার এই ধরনের একটা ভিডিও দেখেছিলাম। সেদিনও আপনার কথাগুলো শুনে ভীষণ ভালো লেগেছে। আজকের কথাগুলো শুনেও অনেক বেশি ভালো লাগলো। আসলে আমরা জীবনে চলাকালীন বিভিন্ন ধরনের সমস্যার সম্মুখীন হয়ে থাকি। আমরা চাইলেই সবকিছু বদলে ফেলা সম্ভব নয়। এই সবকিছু না ভেবে আমাদের উচিত ভাল কিছু করা। আপনার লেখা এবং কথাগুলো ভীষণ ভালো লেগেছে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয় সুন্দর একটি মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58647.58
ETH 2550.58
USDT 1.00
SBD 2.50