গান কভার- আমার মত এত সুখী নয়তো কারো জীবন- গানের কভার || written by@maksudakar ||

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম

আমার মত এত সুখী নয়তো কারো জীবন- গানের কভার

অলির কথা শুনে বকুল হাসে কই, তাহার মতো তুমি আমার কথা শুনে হাসো না তো! (6).png

ছবি সোর্স
Made By-@maksudakawsar

কেমন আছেন আপনারা? আশা করি সবাই বেশ ভালো আছেন। যদিও চারদিকের পারিপাশ্বিক অবস্থা তেমন একটা ভালো না। তারপরও আমাদের কে বাচঁতে হবে এবং সুস্থ ভাবে বাচঁতে হবে। আর এর জন্য চাই বিনোদন। তবে বিনোদনের অনেক মাধ্যম থাকলেও কিন্তু গান হলো সবচেয়ে ভালো একটি মাধ্যম। আর তাই তো যখন আমার মন বেশ খারাপ লাগে তখন একা একা বসে গান শুনি। যাতে করে মন টা বেশ ভালো হয়ে যায়। আরে ভাই পারি আর নাই বা পারি। মনটা তো ভালো হলো।

বন্ধুরা আজও আবার চলে আসলাম আপনাদের মাঝে নতুন করে একটি গান কভার নিয়ে। গানটি কিন্তু আমার অনেক ভালো লাগে। তাই আজ চেষ্টা করলাম আপনাদের জন্য গানটি কভার করার জন্য। হয়তো সুর দিয়ে গানটি গাইতে পারিনি। তবে চেষ্টা করেছি মাত্র। যদি ভুল হয়ে থাকে তবে অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আশা করি জনপ্রিয় এই গানটি শুনে আপনাদের মূল্যবান মন্তব্য জানাতে ভুল করবেন না।

গানটি নিয়ে কিছু কথা
গানআমার মতো এত সুখী নয়তো কারো জীবন
মূল শিল্পীখালিদ হাসান মিলু
গানটির সুরকারঅজানা
গানের কথাঅজানা
ছবিবাবা কেন চাকর
গান কভার@maksudakawsar
গানটির কভার করার ভিডিও লিংক

গানটির লিরিক্স

আমার মত এত সুখী নয়তো কারো জীবন
কি আদর স্নেহ ভালবাসায় ঝরালো মায়ার বাঁধন
জানি এই বাঁধন চিড়ে গেলে কভু
আসবে আমার মরণ।
আমার মত এত সুখী নয়তো কারো জীবন
নয়তো কারো জীবন
বুকে ধরে যত ফুল ফোটালাম
সেই ফুলের কাটা ছাড়া কি পেলাম
ভাগ্যের পরিহাস এরই নাম

বুকে ধরে যত ফুল ফোটালাম
সেই ফুলের কাটা ছাড়া কি পেলাম
ভাগ্যের পরিহাস এরই নাম
কেন নিয়তির কাছে বারে বারে
হেরে যায় মানুষ এমন
আমার মত এত সুখী নয়তো কারো জীবন
নয়তো কারো জীবন

চারিদিকে নিরাশার বালুচর
কি আশায় বেঁধেছি এই খেলাঘর
স্বপ্ন ভেঙে দিতে এলো ঝড়

রিদিকে নিরাশার বালুচর
কি আশায় বেঁধেছি এই খেলাঘর
স্বপ্ন ভেঙে দিতে এলো ঝড়
কেন মমতার টানে কেঁদে মরে
বেদনার কথা একন
আমার মত এত সুখী নয়তো কারো জীবন
কি আদর স্নেহ ভালবাসায় ঝরালো মায়ার বাঁধন
ঝরালো মায়ার বাঁধন….।।

উৎস

আজ এখানেই রাখছি। আগামীতে আবারও ফিরে আসবো নতুন করে নতুন কোন পোস্ট নিয়ে আপনাদের মাঝে। কেমন লাগলো আমার আজকের ফটোগ্রাফি গুলো? জানার আগ্রহ নিয়ে অপেক্ষায় রইলাম। আশা করি আপনাদের মূল্যবান মন্তব্য দিয়ে উৎসাহিত করবেন।

image.png

পোস্টের বিবরন
পোস্টের ধরনগান কভার
ডিভাইসVIVO
মডেলVIVO-Y22S
ফটোগ্রাফার@maksudakawsar
স্থানলোকেশন

6bhseHAdLtYRoe4mZ6fU3gFc8eKGc3JgYMfqGaKxkR3mYxgugFkjBFNEHgnHxgjqRLKWnKFTwwKJ9vDEph9jyEpATxyrkzsRxUofieSXvW735LWMMgvNdmzY9gdTZLTvQUTjfuGerk7HkVFhydr9py91MzKuGJCHc5dMf2oCskaPxXaG7tSHnDFRpNk7aguG1SQ6oAXaRhaP3L8tnwaXyT.gif

নিজেকে নিয়ে কিছু কথা

আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। ঢাকা হতে আমি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত আছি। আমি একজন গৃহিনী এবং চাকরিজীবী। তারপরও আমি ভালোবাসি আমার মাতৃভাষা বাংলায় নিজের মনের কথা গুলো আমার বাংলা ব্লগের প্লাটফর্মে শেয়ার করতে। আমি ভালোবাসি গান শুনতে এবং গাইতে। আমি অবসর সময়ে ভ্রমন করতে এবং সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি নিজের ক্যামেরায় বন্দী করতে ও ভালোবাসি। মাঝে মাঝে নিজের মনের আবেগ দিয়ে দু চার লাইন কবিতা লিখতে কিন্তু আমার বেশ ভালোই লাগে। সর্বোপরি আমি ভালোবাসি আমার প্রাণপ্রিয় মাকে।

আমার ব্লগটির সাথে থাকার জন্য এবং ধৈর্য সহকারে আমার ব্লগটি পড়ার জন্য সবাই কে জানাই আন্তরিক ধন্যবাদ। সেই সাথে সবার প্রতি আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

image.png

image.png

Sort:  
 11 months ago 

এই গানটা আমারও খুব পছন্দের সময় পেলেই মাঝে মাঝে ইউটিউব থেকে শোনা হয়।
অনেক পুরাতন গান নতুন করে আবার বেশ কয়েকজন শিল্পী উপস্থাপন করেছেন।
আজ আপনার কন্ঠে গানটি শুনতে পেরে সত্যি অনেক ভালো লাগলো।

 11 months ago 

জি ভাইয়া প্রয়াত খালিদ হাসান মিলুর গান। আমি চেষ্টা করলাম একটু কভার করার । ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

এই সিনেমাটি বেশ কয়েকবার দেখা হয়েছে। সিনেমার গানটি ভালো লাগতো খুব। বিশেষ করে অনেক ইমোশনাল সময় এই গানটি হয়। এই গানটি আপনি আজকে খুব সুন্দর করে গেয়েছেন। পরিবারের সবাই মিলে এই সিনেমাটি অনেক আগে দেখেছিলাম। আপনার গানটি শুনে আবারো সেইসব স্মৃতি মনে পড়ে গেল। ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 11 months ago 

যাক আমি ধন্য হলাম আপনাকে সেই অতীত এর কথা মনে করাতে পেরে। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 11 months ago 
 11 months ago 

আপু আপনি খুবই জনপ্রিয় একটি গান কভার করেছেন। আপনার কণ্ঠে এত সুন্দর গান শুনে অনেক ভালো লাগলো। এই গান আমার খুব পছন্দের। মাঝে মাঝেই শুনা হয়। কিছু কিছু গান থাকে যা সবসময়ই শুনতে অনেক ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর গান কভার করার জন্য।

 11 months ago 

আপু গানটি আমারও বেশ পছন্দের। ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 11 months ago 

বেশ সুন্দর গান কাভার করেছেন আপনি‌ । আপনার মিষ্টি কন্ঠে গান টি শুনে খুব ভালো লাগলো ‌‌। আসলে এই গানটি - আমার মত এত সুখী নয়তো কারো জীবন আমার খুব পছন্দের। আমি মাঝে মাঝে শুনে থাকি। আজ আপনার মিষ্টি কন্ঠে গানটি শুনে খুব ভালো লাগলো‌ । সত্যি আপনার গান পরিবেশন করার দক্ষতা বেশ অসাধারণ। এত চমৎকার গান আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 11 months ago 

আপনার এত সুন্দর মন্তব্য পড়ে আমি মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ ‍সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

খুব চমৎকার জনপ্রিয় একটি গান আজ কভার করলেন আপু।শুনে ভালো লাগলো।এই ছবিটি আমি দেখেছিলাম অনেক আগেই।খুব ভালো লেগেছিল।গানটিও তখন অনেকবার শুনেছিলাম। আজ আপনার কন্ঠে শুনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান কভার করার জন্য।

 11 months ago 

আমার সাথে কিন্তু গানটির বেশ মিল আছে। ধন্যবাদ আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

এই গানটি আমার খুব পছন্দ। এতোদিন পর আপনার কন্ঠে প্রিয় গানটি শুনতে পেয়ে খুব ভালো লাগলো আপু। গানটি খুব সুন্দর ভাবে কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপু। শুভকামনা রইলো আপনার জন্য।

 11 months ago 

আপু এত সুন্দর একটি মন্তব্য করে আমার পাশে থাকার জন্য আপনাকেও অনেক অনেক ধন্যবাদ।

 11 months ago 

গান আমাদের মনের খোরাক।মন খারাপের সময় গান-ই আমাদের একমাত্র সঙ্গী মন ভালো করার।আপনি চেষ্টা করেছেন সুন্দর গান কভার করার,যেটা শুনে ভালো লাগলো সকাল সকাল।ধন্যবাদ আপু।

 11 months ago 

জি আপু হয়তো ভালো হয়নি। তবুও চেষ্টা করেছি গানটি কভার করার। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

না আপু,সুন্দর হয়েছে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

এই গানটা আমার খুবই পছন্দের একটি গান আমি প্রায় সময় এই গানটা শুনি। আজকে আপনার কন্ঠ শুনে খুবই ভালো লাগলো আপনি পুরো গানটি খুব সুন্দর করে কাভার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গান আমাদেরকে উপহার দেওয়ার জন্য।

 11 months ago 

না আপু আপনার মত এত মিষ্টি কন্ঠ আমার নয়। তবুও চেষ্টা করলাম গানটি কভার করার। ধন্যবাদ ‍সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61199.00
ETH 2393.68
USDT 1.00
SBD 2.56