এ জীবন তোমাকে দিলাম- পুরানো বাংলা ছবির জনপ্রিয় গান কভার

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম

আজ ,শনিবার,১৭ই ডিসেম্বর ২০২২ ইং
৩০ শে অগ্রাহয়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কেমন আছেন সবাই ?আশা করছি সকলে ভালো ও সুস্থ্য আছেন। আমিও আপনাদের দোয়া ও আল্লাহর রহমতে বেশ ভাল আছি।

গান গাই আমার মনরে বুঝাই,মন থাকে পাগলপারা,আর কিছু চায়না মনে গান ছাড়া, গান ছাড়া । ইদানিং কেন জানি আমার ক্ষেত্রেও গানের এই কথাগুলো কে সত্য মনে হচ্ছে। এক সময় ছিল গান শুনেই আমার সময় পার হতো। কাজের ঝামেলায় সেই অভ্যাসটি অনেকটা পরিবর্তনও হয়ে গিয়েছিল। কিন্তু আজ আবার আপনাদের কে গান শুনাতে এসে মনে হচ্ছে আমার সেই পুরানো অভ্যাসটি নতুন করে জেগে উঠেছে।

গান হলো মনের প্রশান্তির জায়গা। কিছু কিছু গান আছে যেগুলো আমাদের মনের সাথে মিশে যায়।আর তাই তো আজ আমি নতুন করে নতুন আরও একটি গান নিয়ে আসলাম আপনাদের জন্য। জানিনা কেমন লাগবে আপনাদের।

আজ আমি আপনাদের মাঝে এ দেশের খুব জনপ্রিয় একটি বাংলা ছায়াছবির গান নিয়ে এসেছি। আমার আজকের পুরানো গানটি আত্মত্যাগ ছবি থেকে নেওয়া হয়েছে। গানটির কন্ঠ শিল্পী যৌথ ভাবে- কুমার শানু ও মিতালি মুখার্জি। আজ আমি জনপ্রিয় এই গানটির একটি ভিডিও কাভার করার সাহস করলাম। আপনাদের দৃষ্টিতে গানটি গ্রহণযোগ্য না হলে, ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রইল।

গানটির জানা অজানা কিছু বিষয়।

গান্এ জীবন তোমাকে দিলাম, বন্ধু তুমি শুধু ভালবাসা দিও
মূল শিল্পীকুমার শানু ও মিতালি মুখার্জি
গানটির সুরকারআল্লাউদ্দিন আলী
গানের কথামোহাম্মদ রফিকুজ্জামান
ছবিআত্মত্যাগ
গান কভার@maksudakawsar

গানের লিরিক্স

এ জীবন তোমাকে দিলাম বন্ধু
তুমি শুধু ভালবাসা দিও
বন্ধু, তুমি শুধু ভালবাসা দিও
সুখের চেয়েও সুখ, তুমি যে আমার..
প্রিয় থেকেও তুমি, বেশি প্রিয়..
তুমি শুধু ভালবাসা দিও
বন্ধু, তুমি শুধু ভালবাসা দিও
এ জীবন তোমাকে দিলাম বন্ধু
তুমি শুধু ভালবাসা দিও
বন্ধু, তুমি শুধু ভালবাসা দিও

চোখ ভরে দেখেছি, অন্তরে রেখেছি
আরও চাওয়া, আরও পাওয়া রয়েছে বাকী
তোমাকে চেয়েছি, তোমাকে পেয়েছি
মরন হলেও যেনো, তোমারি থাকি
সুখের চেয়েও সুখ, তুমি যে আমার..
প্রিয় থেকেও তুমি বেশি প্রিয়..
তুমি শুধু ভালবাসা দিও
বন্ধু, তুমি শুধু ভালবাসা দিও

জান বলে জেনেছি, প্রান বলে মেনেছি
মন বলে তুমি যে, তার চেয়ে দামী
তুমি ধরা দিয়েছ, কাছে টেনে নিয়েছ
নতুন জীবন যেনো, পেয়েছি আমি
সুখের চেয়েও সুখ, তুমি যে আমার..
প্রিয় থেকেও তুমি, বেশি প্রিয়..
তুমি শুধু ভালবাসা দিও
বন্ধু, তুমি শুধু ভালবাসা দিও
এ জীবন তোমাকে দিলাম বন্ধু
তুমি শুধু ভালবাসা দিও
বন্ধু, তুমি শুধু ভালবাসা দিও।

উৎস

আমার গানের কভার ভিডিও

বন্ধুরা কেমন লাগলো আপনাদের জন্য আমার আজকের আয়োজন? আশায় রইলাম আপনাদের ভাল মন্দ মন্তব্যটুকু জানার । আর একটি কথা আমি যেহেতু কোন শিল্পী নয় ,তাই গানের কভার করতে যেয়ে আমার ভুল হওয়াটাই স্বাভাবিক। এজন্য আমি আপনাদের কাছে আবার আমার অজানা ভুলগুলোর জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি।

image.png

❤️ধন্যবাদ সকলকে।❤️

@maksudakawsar

image.png