$PUSS এর জন্য শুধুই আফসোস হচ্ছে

in আমার বাংলা ব্লগ4 days ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করবো যে যেখানে থাকেন না কেন বেশ ভালোই আছেন। আমিও আছি ব্যস্ত জীবনে ব্যস্ত সময় কে নিয়ে চলে যাচেছ দিন আর রাত গুলো। বুঝলাম না কেমন করে যে এমন ব্যস্ত হয়ে গেল জীবনের সময়গুলো, কখন যে সূর্য ‍উঠে আর ‍ডুবে তার কিছুই আজকাল বুঝতে পারি না। আরে ভাই বুঝবো কেমন করে? আমার চোখে তো আবার রঙিন চশমা পড়া আছে। তাই সেই চশমার ফাঁক দিয়ে দিনের আলো আর রাতের অন্ধকার কিছুই দেখা যায় না। তবুও আমি চলে যাচ্ছি। চলে যাচ্ছি জবনের তাগিদে।

আমি @maksudakawsar, বাংলাদেশ হতে আপনাদের সাথে যুক্ত আছি। আমি আমার বাংলা ব্লগের একজন নিয়মিত ইউজার। ব্যস্ততার মাঝেও চেষ্টা করে যাচ্ছি আপনাদের সাথে যুক্ত থাকার। আর নিজের একটিভিটিস ধরে রাখার। কারন দিন শেষে তো নিজের কাজের হিসাব নিজেকেই করতে হবে। প্রতিদিনের মত করে আজও চলে আসলাম নিজের একটি লেখা শেয়ার করার জন্য। হয়েতো আমি আপনাদের মত এত ক্রেয়েটিভ মানুষ নয়। তবুও নিজের যতটুকু মেধা আছে তাই নিয়েই এগিয়ে যেতে চাই। যদি আপনাদের দোয়া পাই।

জীবনের কিছু ভুল আছে যে গুলো কেবল বুকের ভিতর যন্ত্রণার তৈরি করে। আর আমার মনে হয় আমার জীবনে ভুলের সংখ্যাটাই বেশী। এই যেমন আরও একটি ভুল হয়ে গেল । ভুল হয়ে গেল প্রিয় $PUSS কে বেশী করে না কিনে রাখা। আজ যখন দেখলাম $PUSS এর দাম আকাশ ছোঁয়া তখন থেকেই শুধু বুকের মধ্যে একটু একটু কষ্ট হচ্ছে। আচ্ছা আমার মত করে আপনাদেরও কি বুকের মধ্যে একটু একটু করে কষ্ট হচ্ছে? জানি আমার মত সবারই হচেছ। তবে একটু খুশির ব্যাপার হলো কম হলেও কিছু $PUSS আমি ঘরে তুলতে পেরেছি।

GjSEgbUx2JZgz3wnijbGJFkubwFepGBrvBecB8VtLmyVWAzGMPpTgbBsoy5PNzCfX7WhWhJCZSpSo9E9Jc17Tv7KZe2F7vj1Jf9ZhaokbQTMZkXP5QEbNPTkJ18aoaWUw1jiHtAskrvAyTHwmHa9VwDhkLq1xTnViM9R4mwq5Lxt79VUoSEGrPEteW9PRCq3zErSs4ULEyYf68EUMHmnZBFa.webp

$PUSS এর জন্য শুধুই আফসোস হচ্ছে

দিনের পর দিন বেড়েই চলছে $PUSS এর দাম। মানে $PUSS আমাদের ধরা ছোঁয়ার বাহিরে চলে যাচেছ। আমার কিন্তু এমন একটি বিষয়ে খুশি হওয়ার কথা। কিন্তু নারে ভাই আমি তো খুশি হতে পারছি না। বরং আমার নিজের প্রতি নিজের বেশ রাগ হচ্ছে। মনে হচ্ছে নিজের মাথার চুলগুলো নিজে টেনে টেনে ছিড়ে দেই। হবেই না বা কেন? আমি যদি আজ দুই লক্ষ $PUSS ঘরে তুলেতে পারতাম তাহলে আমার মনের মধ্যে কতই না সুখ বয়ে যেত। বয়ে যেত আনন্দ। হয়ে যেতাম নিমিষেই বড়লোকস্। কিন্তু না তা আর করলাম কই? শুধু বসে বসে আঙ্গুল চুষলাম।

আর ঐদিকে তো দাদার $PUSS মামা তো আকাশে উঠে বসে আছে। সত্যি বলতে জীবনে আমরা যারা ভয় পাই তাদের জীবনে আর কিছুই হয় না। যেমন হয়নি $PUSS কেনার সৌভাগ্য। এই যে আমাদের জন্য দাদা এমন একটি নতুন কয়েন নিয়ে এলো। আর কমিউনিটি থেকে আমাদের কে বার বার বলা হলো যে কম করে হলেও কিছু $PUSS নিজের ঘরে রাখতে। আমরা কি তাই করতে পেরেছি? না আমরা পুরো বিষয়টিকেই অবহেলা করেছি। $PUSS কে অন্য আট দশটি কয়েনের সাথে তুলনা করেছি। কিন্তু কই? ক্ষতি হলো কার? আমাদেরই কিন্তু ক্ষতি হলো। তাই তো আমি মনে করি মুরব্বীদের কথা বাসি হলেও ফলে।

$PUSS যে এত দামী হবে সেটা কিন্তু আমরা কেউ বুঝতে পারিনি।আমরা হয়তো $PUSS কে আট দশটা কয়েন এর মতই ভেবেছি। ভেবেটি বলেই আজ আমাদের ভাগ্যে আর তেমন করে $PUSS জোটেনি। সত্যি বলতে দাদা আমাদের জন্য এ পর্যন্ত আমাদের জন্য যাই করেছে সেটাই আমাদের জন্য সুফল বয়ে এনেছে। আশা করি দিনের পর দিন $PUSS আরও বহুদূর চলে যেতে পারবে। আর $PUSS এর অবস্থান এক সময়ে এমন হবে যখন আমরা চাইলেও $PUSS কে আর ধরতে পারবো না। তাই আমাদের উচিত নিজের ভবিষৎ এর কথা চিন্তা করে বেশী বেশী করে $PUSS আমাদের একাউন্টে জমা রাখা। এতে করে আমরা ঠকবো না বলে আমার বিশ্বাস।

image.png

শেষ কথা

জানিনা কেমন লাগলো আপনাদের কাছে আমার আজকের পোস্ট। তবে ভালো লাগলে আমার ও ভালো লাগবে। ভালো থাকেন, সুস্থ থাকেন।

image.png

ধন্যবাদ সকলকে

নিজেকে নিয়ে কিছু কথা

আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। ঢাকা হতে আমি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত আছি। আমি একজন গৃহিনী এবং চাকরিজীবী। তারপরও আমি ভালোবাসি আমার মাতৃভাষা বাংলায় নিজের মনের কথা গুলো আমার বাংলা ব্লগের প্লাটফর্মে শেয়ার করতে। আমি ভালোবাসি গান শুনতে এবং গাইতে। আমি অবসর সময়ে ভ্রমন করতে এবং সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি নিজের ক্যামেরায় বন্দী করতে ও ভালোবাসি। মাঝে মাঝে নিজের মনের আবেগ দিয়ে দু চার লাইন কবিতা লিখতে কিন্তু আমার বেশ ভালোই লাগে। সর্বোপরি আমি ভালোবাসি আমার প্রাণপ্রিয় মাকে।

image.png

![Twitter_Banner_24.webp]

IMG_5113.webp

Sort:  
 2 days ago 

শুধু আপনার একা আফসোস হচ্ছে তা নয়, আমাদের প্রত্যেকটা মেম্বার আফসোস করতেছে কেন ফাস্ট টাইম পুশ কিনে নাই। পুষ এখন ফায়ার। এখন বোসের কাছে যেতে হলে খুব চিন্তা ভাবনা করে যেতে হবে। সামনে পুষ আরো এগিয়ে যাবে ইনশাল্লাহ।

 yesterday 

সেটাই তো দেখছি যে পুষ এখন ফায়ার। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 4 days ago 

🖐️🖐️🖐️ আপু হাত উঠাইলাম শুধু আপনি একা না আমিও আছি আপনার সাথে। PUSS না কিনতে পারার যন্ত্রণাটা ধুকে ধুকে বেড়েই চলেছে। তো যাই হোক আপু আপনার কাছে স্টিম, টি আর এক্স, ছিল কিনতে পারেন নাই। কিন্তু আমার টাকাটা অন্যের কাছে ছিল বিধায় আমি কিনতে পারি নাই। আপনি ভয় পেয়েছেন বিধায় কিনতে পারেন নাই কিন্তুু আমি ভয়কে জয় করে কিছু PUSS কিনে রেখেছিলাম নিজের ওয়ালেটে। এখন পর্য্যন্ত্য রাতে ঘুমানোর সময় PUSS এর কথা মনে হলে আর ঘুম আসে না আপু। সবশেষেই আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু এরকম একটি সুন্দর এবং সত্য পোস্ট সাজিয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 days ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর এবং অসাধারণ মন্তব্য করার জন্য।

 4 days ago 

আমরা বাঙালি জাতি আফসোস করতে খুব ভালোবাসি তাই সময়কালে কাজ না করে পরবর্তীতে সেই কাজ করতে গিয়ে আফসোস করি। প্রথমকালে আমিও গুরুত্ব দেয়নি বা বুঝতে পারিনি যার জন্য দেরি হয়ে যায় সামান্য কিছু কিনতে পেরেছি কিন্তু যে মূল্য দিয়ে কিনেছি সে মূল্যে অনেক বেশি হত। এখন আপনার মত আমিও পস্তায়।

 3 days ago 

ধন্যবাদ আপু আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 4 days ago 

আমিও তাই করেছি। কস্ট পেয়ে লাভ নেই। এতো টুকু পুসই আপনার রিজিকে ছিলো। যার জন্য যতটুকু বরদ্দ সে তত টুকুই পাবে। যত টুকু কিনেছেন তাই নিয়েই সন্তুস্ট থাকেন। নিশ্চয়ই ভালো কিছু হবে। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 3 days ago 

আপু মূল্যবান মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 4 days ago 

Better Late Than Never.

চিরকাল না থাকার চেয়ে দেরীতে থাকাও ভালো।

দাদা অনেকবারই একথা বলেছে যে, পুশের দাম এখনও নাগালের মধ্যেই আছে। অর্থাৎ পুশের দাম আরও বাড়বে। আপনার উচিৎ এখনই সামান্য হলেও কিনে ফেলা৷ আমি ২৭ ডলার দিয়ে শেষ দিলে যা কিনেছিলাম তার দাম এখন ৬৮ ডলার হয়েছে। আপনিও না ভেবেই কিনেই ফেলুন। আফসোস করে লাভ নেই।

 3 days ago 

ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর করে মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65811.45
ETH 2675.69
USDT 1.00
SBD 2.88