৯০ স্টিম পাওয়ার আপ- সিজন-৩

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

সিজন-৩, ৯০ স্টিম পাওয়ার আপ

১৩০ স্টিম পাওয়ার আপ.png

Source
Made By-@maksudakawsar

শুভ সকাল প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটি পরিবার। কেমন আছেন সবাই? আশা করি সকলেই ভালো আছেন। সকলের সুস্থতা এবং সুন্দর জীবন কামনা করে আমার আজকের ব্লগ শুরু করতে যাচিছ।প্রতিটি মানুষের জীবনে লক্ষ্য স্থির করা প্রয়োজন। তাতে করে সে সেই লক্ষ্য পূরণের জন্য নিজেকে তৈরি করে নিতে পারে। আর আমরা যারা স্টিমিট প্লাটফর্মে দীঘদিন কাজ করতে চাই তাদের প্রত্যেকের মধ্যেই কিন্তু নিজের একাউন্ট কে সমৃদ্ধ করার চেষ্টা বিদ্যমান। এই যেমন আমি আমার লক্ষ্য অর্জনের জন্য প্রতি সপ্তাহেই একটি করে পাওয়ার আপ করার চেষ্টা করেই যাচিছ। সিজন-৩ তে ৫০০০ স্টিম পাওয়ার অর্জন করার জন্য আজও আমি একটি পাওয়ার আপ করেছি। যা আজ আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচিছ।

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা

Screenshot_7.png

পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিমিট একাউন্টের নির্ধারিত পাসওয়ার্ড দিয়ে ওয়ালেটে প্রবেশ করতে হবে।

1.png

এবার স্টিমিট ওয়ালেটে দেখে নিতে হবে যে, এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম এবং স্টিম পাওয়ার এর অবস্থা কি ছিল। এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ৯০.১৮৩ এবং স্টিম পাওয়ার ছিলো ৪৩২৭.৪৩৩।

2.png

এবার পাওয়ার আপ করার জন্য ওয়ালেটের লিকুইড স্টিম এর ব্যালেন্স এর পাশে রক্ষিত ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। দেখা যাবে সেখানে অনেকগুলো অপশন আসছে। সেখান থেকে পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করতে হবে।

3.png

এখন যে ইন্টারফেইজটি আসবে তাতে এমাউন্টের ঘরে যে পরিমান স্টিম পাওয়ার আপ করা হবে তা লিখতে হবে। যেহেতু এ সপ্তাহে আমি ৯০লিকুইড স্টিম কে পাওয়ার আাপ করবো। তাই এমাউন্টের ঘরে ৯০লিখতে হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

4.png

এখন যে ইন্টারফেইজটি আসবে সেটা ভালভাবে চেক করে নিতে হবে। এরপর সেখানে থেকে ওকে বাটনে ক্লিক করবো।

5.png

এবার যে ইন্টারফেইজটি এসেছে তাতে ইউজার এর ঘরে স্টিমিট আইডি ঠিক আছে কিনা তা চেক করে নিয়ে স্টিমিট এর একটিভ কী দিতে হবে। তারপর সাইন ইন এ ক্লিক করতে হবে। তাহলে হয়ে গেল এ সপ্তাহের ৯০ স্টিম লিকুইড কে পাওয়ার আপ করার কার্যক্রম।

6.png

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে ৯০ স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৪৩২৭.৪৩০
পাওয়ার আপ৯০ স্টিম
বর্তমান এসপি৪৪১৭.৪৩৬

আজ এখানেই শেষ করছি। আবার আসবো আপনাদের মাঝে নতুন করে নতুন কোন ব্লগ নিয়ে। সকলের সুস্থ্তা কামনা করে বিদায় নিচ্ছি। কেমন লাগলো আমার আজকের শৈশবের কাহিনী। আপনাদের সুন্দর সুন্দর মতামতের অপেক্ষায় রইলাম।

❤️ধন্যবাদ সকলকে❤️

image.png

Add a heading (1).png

image.png

image.png

Sort:  
 last year 

আপু আজকে আপনি ৯০ স্টিম পাওয়ার আপ করছেন।৯০ স্টিম পাওয়ার দেখে খুবই ভালো লাগলো। আমরা যত বেশি পাওয়ার আপ করবো আমাদের আইডি ততই শক্তিশালী হবে। ধন্যবাদ আপু পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ ভাইয়া আপনাকেও আমার পোস্টটি পড়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

যদি ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে এই ডিসেম্বরের মধ্যেই আপনি আপনার লক্ষ্য ৫ হাজার স্টিম পাওয়ারে পৌঁছে। ৯০ স্টিম পাওয়ার অফ এর মধ্য দিয়ে আপনার টার্গেটের আরো কাছাকাছি পৌঁছে গেলেন। এরই মধ্য দিয়ে আপনি ৪৪১৭ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

সেটাই চেষ্টা করছি ভাইয়া এই ডিসেম্বরের মধ্যে টার্গেট ফিলাপ করার চেষ্টা করছি। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আপু আপনি আজ অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লেগেছে। আমাদের সবার উচিত অল্প হলেও পাওয়ার আপ করা। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল যাতে তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারেন।

 last year 

জ্বী আপু আমিও এটা বলি নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরী। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

দীর্ঘ মেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ৯০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারব তত বেশি আমাদের জন্য সুবিধা হয় । সিজন ৩তে আপনার টার্গেট ৫০০০ এসপি পাওয়ার আপ করা। আপনি এখন পর্যন্ত অলরেডি ৪৪১৭+স্টিম পাওয়ার আপ করেছেন। আমি আশা করি খুব তাড়াতাড়ি আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

 last year 

জি আপু দোয়া রাখবেন আমি যেন পাঁচ হাজার স্টিম পাওয়ার আপ করতে পারি। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আজকে আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আপু আপনার এই পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আমার অনেক অনেক ভালো লেগেছে। আমাদের সকলের উচিত এভাবে নিজের পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতাকে সামনের দিকে এগিয়ে নেয়া। খুবই খুশি হলাম আপনার বৃদ্ধি করা সুন্দর এই পোস্ট দেখতে পেরে যেখানে অনেক বেশি আর বৃদ্ধি করেছেন।

 last year 

ভাই আমার উদ্দেশ্য প্রথম ডলফিন অর্জন করা। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

আজকে তো আপনি মোটামুটি ভালো একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। সত্যি আপনার ৯০ স্টিম পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। আমরা যদি অল্প অল্প করেও সপ্তাহে পাওয়ার আপ করে তাহলে আমাদের জন্য অনেক সুবিধা হয়। সিজন থ্রিতে ডিসেম্বরের মধ্যে আপনি টার্গেট করেছেন পাঁচ হাজার এসপি পাওয়ার আপ করবেন। এ পর্যন্ত ৪৪১৭ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। তবে আপনি চেষ্টা করলেই ডিসেম্বর এর আগে আপনার কাঙ্খিত লক্ষ্য পূরণ করতে পারবেন।

 last year 

ভাইয়া আমি তো চেষ্টা করে যাচ্ছি, বাকিটা উপরওয়ালার হাতে। দোয়া রাখবেন আমি যাতে আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 last year 

পাওয়ার আপ এর মানে হচ্ছে নিজের অ্যাকাউন্ট কে আরও বেশি শক্তিশালী আর সমৃদ্ধ করা। আর সেই উদ্দেশ্যে আপনি আজকে দেখছি ৯০ স্টিম পাওয়ার আপ করেছেন। এর ফলে আপনার অ্যাকাউন্টের ক্ষমতা অনেকটাই বেড়ে গেল আপু । শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

ধন্যবাদ দিদি সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

আপনি অনেক বড় এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন আপু। আপনি ৯০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৪৪১৭+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য প্রথম ডলফিন খুব শীঘ্রই অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

দোয়া রাখবেন ভাইয়া এই ধারাবাহিকতা যেন বজায় রাখতে পারি। ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

অবশ্যই আপনার জন্য অনেক অনেক দোয়া এবং শুভকামনা রইল আপু। আশা করি খুব শীঘ্রই প্রথম ডলফিন অর্জন করতে সক্ষম হবেন। ভালো থাকবেন সবসময়।

 last year 

আপু আপনি খুব বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। প্রথম ডলফিন হওয়ার জন্য অনেকটা ই এগিয়ে গেলেন। আশাকরি এভাবে ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপু চেষ্টা করছি খুব শীঘ্রই আমি আমার লক্ষে পৌঁছে যাওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66028.29
ETH 2694.36
USDT 1.00
SBD 2.89