গান কভার- অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন|| written by@maksudakar ||

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি দারুন আছেন সবাই। আমিও কিন্তু ব্যস্তময় জীবনে বেশ ভালোই আছি। আর ভালো থাকবো নাই বা কেন? আমার বাংলা ব্লগ পরিবারের মত এমন একটি পরিবারের সাথে থাকলে কি আর ভালো না থেকে পারা যায়? যাই হোক বন্ধুরা আমরা কিন্তু সবাই কম বেশী গান শুনতে পছন্দ করি। কারন গান এমন একটি বিনোদনের মাধ্যম যা বেশ সহজেই দূর করে দিতে পারে আমাদের মনের ক্লান্তি। আর মনের কে করে দিতে পারে সজীব এবং সতেজ। আর তাই তো আমরা সবাই গানের জন্য পাগল হয়ে থাকি। আর তাইতো আমিও আপনাদের মাঝে একটি সুন্দর এবং মনোমুগ্ধকর গান কভার নিয়ে। আশা করি আজকের গানটিও আপনাদের কাছে ভালো লাগবে।

অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন

অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন.png

Banner credit --@maksudakawsar

গানটি নিয়ে কিছু কথা

গানঅনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন
মূল শিল্পীখালেদ হাসান মিলু
গানটির সুরকারঅজানা
গানের কথাঅজানা
গান কভার@maksudakawsar

image.png

গানটির কভার করার ভিডিও লিংক

গানটির লিরিক্স

অনেক সাধনার পরে আমি
পেলাম তোমার মন
পেলাম খুঁজে এ ভুবনে
আমার আপনজন
তুমি বুকে টেনে নাওনা প্রিয় আমাকে
আমি ভালবাসি ভালবাসি
ভালবাসি তোমাকে
অনেক সাধনার পরে আমি
পেলাম তোমার মন
পেলাম খুঁজে এ ভুবনে
আমার আপনজন
বিধাতা আমাকে তোমার জন্যে
গড়েছে আপন হাতে
জীবনে মরনে, আঁধারে আলোতে
থাকব তোমার সাথে
বিধাতা আমাকে তোমার জন্যে
গড়েছে আপন হাতে
জীবনে মরনে, আঁধারে আলোতে
থাকব তোমার সাথে
তুমি বুকে টেনে নাওনা প্রিয় আমাকে
আমি ভালবাসি
ভালবাসি
ভালবাসি তোমাকে
অনেক সাধনার পরে আমি
পেলাম তোমার মন
পেলাম খুঁজে এ ভুবনে
আমার আপনজন।।

উৎস

শেষ কথা

যত যাই হোক না কেন, গানটি শুনলে কেন জানি নিজের মধ্যে কেমন একটি ভালো লাগা কাজ করে। সেই ছেলেবেলা হতে গানটি শুনতে শুনতে বড় হয়েছি। আর তাই আজ চেষ্টা করলাম এমন একটি গান আপনাদের মাঝে শেয়ার করতে। হয়তো পুরোপুরি পারিনি। তাই নিজের ভুলের জন্য ক্ষমা চেয়ে নিচ্ছি।

image.png

নিজেকে নিয়ে কিছু কথা

আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। ঢাকা হতে আমি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত আছি। আমি একজন গৃহিনী এবং চাকরিজীবী। তারপরও আমি ভালোবাসি আমার মাতৃভাষা বাংলায় নিজের মনের কথা গুলো আমার বাংলা ব্লগের প্লাটফর্মে শেয়ার করতে। আমি ভালোবাসি গান শুনতে এবং গাইতে। আমি অবসর সময়ে ভ্রমন করতে এবং সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি নিজের ক্যামেরায় বন্দী করতে ও ভালোবাসি। মাঝে মাঝে নিজের মনের আবেগ দিয়ে দু চার লাইন কবিতা লিখতে কিন্তু আমার বেশ ভালোই লাগে। সর্বোপরি আমি ভালোবাসি আমার প্রাণপ্রিয় মাকে।

আমার ব্লগটির সাথে থাকার জন্য এবং ধৈর্য সহকারে আমার ব্লগটি পড়ার জন্য সবাই কে জানাই আন্তরিক ধন্যবাদ। সেই সাথে সবার প্রতি আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

image.png

Screenshot_1.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

বাহ আপনি তো খুবই দারুণ একটি গান আজকে আমাদের মাঝে শেয়ার করলেন। এই গানটি কিন্তু অনেক ভালো গেয়েছেন, আসলে গানটি সবারই অনেক পছন্দের।

 5 months ago 

আপু আমার পছন্দের গানটি আজ আপনার দারাজ কন্ঠে খুব সুন্দর করে গেয়ে আমাদের সবার মাঝে শেয়ার করলেন। আপনার মিষ্টি কন্ঠে গান কভারটি আমাকে মুগ্ধ করে দিয়েছে। আসলেই আপনার গাওয়া গান আমার সবসময় ভালো লাগে। আরও সামনের দিকে এগিয়ে যান এই শুভকামনা করি আপনার জন্য। ধন্যবাদ আপু খুব সুন্দর একটি গান আমাদের মাঝে মিষ্টি কন্ঠ দিয়ে শেয়ার করার জন্য। ধন্যবাদ আপু।

 5 months ago 

ধন্যবাদ আপনা কে আপু।

 5 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুুন্দর মন্তব্যর জন্য।

 5 months ago 

অনেক সুন্দর একটি গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু।আপনার কন্ঠে গানটা শুনতে কিন্তু আমার বেশ ভালো লেগেছে। এমনিতেই খালেদ হাসান মিলুর গানগুলো সব আমি পছন্দ করি। আর এই গানটা তো আমার কাছে বেশ ফেভারিট।

 5 months ago 

ধন্যবাদ আপু এমন করে মন্তব্য করে পাশে থাকবেন আশা করি।

 5 months ago 

আপু সত্যি আপনার কন্ঠ অনেক সুন্দর। আর আপনি আপনার এই সুন্দর কন্ঠে অনেক সুন্দর একটা গানের কভার করেছেন। খালি গলায় এই গানটা গাওয়ার কারণে পুরোটা শুনতে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। আমি গান শুনতে অনেক বেশি পছন্দ করি, আর গান শুনলে মনটা ভালো হয়ে যায়। পুরো গানের আপনি এত সুন্দরভাবে করেছেন দেখে খুব ভালো লাগলো। আশা করছি আপনি আমাদের মাঝে প্রতিনিয়ত সুন্দর সুন্দর গানের কভার শেয়ার করবেন।

 5 months ago 

ধন্যবাদ আপু সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 5 months ago 

আপনি চমৎকার একটি গান কভার করেছেন আপু। অনেক সাধনার পরে আমি পেলাম তোমার মন‌। গানটি আমার ভীষণ ভালো লাগে আগে প্রায় সময়ই এই গানটি আমার শোনা হতো। অনেক দিন পর আবারও আপনার কন্ঠে গানটি শুনে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 5 months ago 

ধন্যবাদ ভাইয়া মন্তব্য করে পাশে থাকার জন্য।

 5 months ago 

এই গানের লিরিক্সগুলো অসাধারাণ। আপনার কন্ঠে গানটি শুনতে পেয়ে খুবই ভালো লাগলো আপু। গানটি পুরাতন হলেও খুবই ফেমাস। এতো চমৎকার একটা গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ জানাই আপু ।

 5 months ago 

ধন্যবাদ আপু এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 5 months ago 

গানটি আমার খুবই পছন্দের। চমৎকার একটি গান কভার করেছেন আপনি। আপনার কন্ঠে গানটি শুনে আমার কাছে বেশ ভালো লেগেছে। গানের প্রতিটি লাইন খুব সুন্দর ভাবে আমাদের মাঝে কভার করেছেন আপনি। বরাবরই আপনি চমৎকার গান করেন। এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 5 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 5 months ago 

আমার অনেক প্রিয় একটি গান আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে আপু আপনি ঠিক বলেছেন আমার বাংলা ব্লগ পরিবার থাকলে সত্যি সব কিছু ভালো লাগে। আপনার কণ্ঠে প্রিয় গান শোনতে পেরে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর একটা গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

ধন্যবাদ আপু আপনার মূল্যবান মন্তব্যের জন্য।

 5 months ago 

খালেদ হাসান মিলুর গাওয়া গানটি আপু দারুণ কভার করেছেন দেখছি। এমন গান শুনতেও ভালো লাগে। অনেকদিন পর গানটি শুনলাম।

 5 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 5 months ago 

ছোটবেলায় এই গানটি আমি নিজে অনেকবার শুনেছি। এটি শাবনুরের একটি ছবির গান। সত্যি আপনার কন্ঠে এই গানটি শুনে অনেক ভালো লাগলো। আপনি খুব সুন্দর করে গানটি কভার করেছেন। সত্যি বলতে আপনার কন্ঠে গানটি শুনে মুগ্ধ হয়ে গেলাম। সুন্দর করে গানটি গেয়ে আমাদের মাঝে উপস্থাপনা করার জন্য ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40