৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি - টার্গেট ডিসেম্বর সিজন - ২

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম

আজ বুধবার, ৩০ই নভেম্বর ২০২২ ইং
১৩ই অগ্রাহয়ণ ১৪২৯ বঙ্গাব্দ

বন্ধুরা সবাই ভাল আছেন তো? আশা করি ভাল আছেন। আমিও বেশ ভাল আছি। আশা করি মহান আল্লাহ আমাকে এবং আপনাদের কে সুস্থ্য এবং ভাল রাখবেন সবসময়ে।

স্টিমিট প্লাটফর্মে কাজ করতে গিয়ে এ কদিনে এ কথা বুঝতে পেরেছি যে,এখানে টিকে থাকতে হলে আমাদের কে অবশ্যই আমাদের নিজ নিজ একাউন্টের শক্তি বৃদ্ধি করতে হবে। আসলে পৃথিবীর প্রতিটি জীবজন্তু, মানুষ আর প্রাণীকুল যার কথাই বলি না কেন? প্রত্যেকেরই শক্তি সঞ্চার করা প্রয়োজন।এমন কি ইঞ্জিন চালিত গাড়ীর কথাও যদি বলিনা কেন? তারও কিন্তু শক্তির প্রয়োজন পরে।

আর স্টিমিট তো তার ব্লগারদের পোস্ট গুলোকে কেন্দ্রীয়ভূত করার মাধ্যমে সুবিধা প্রদান করে থাকে। আর এই প্রক্রিয়ার বিভিন্ন ধাপগুলি অতিক্রম করার জন্য স্টিমিট ব্লকচেইন একাউন্ট হোল্ডারদের নিজ নিজ একাউন্টের শক্তি থাকা প্রয়োজন হয়ে পড়ে।

এদিকে আমার বাংলা ব্লগের পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে আমরা ব্লগারাও লাভবান হচ্ছি। এজন্য শ্রদ্বেয় @rex-sumon ভাইকে ধন্যবাদ । আজ আমার পাওয়ার আপ করার চতুর্থ সপ্তাহ। এই অল্প সময়ের মধ্যে হয়ত বেশী স্টিম পাওয়ার আপ করা আমার পক্ষে সম্ভব হবে না। তবে আমি চাই ডিসেম্বরের মধ্যে আমার স্টিম পাওয়ার ১০০০ নয় কমের পক্ষে ৫০০- ৮০০/- স্টিম পাওয়ারে দাঁড় করাতে।

power up (1).png

ছবি সোর্স
Made By-@maksudakawsar

তাহলে দেখে আসি চতুর্থ সপ্তহে পাওয়ার আপ করার পর আমার লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর অবস্থা কি দাড়াঁয়।
ধাপ-১

পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিমিট একাউন্টের পাসওয়ার্ড দিয়ে ওয়ালেটে প্রবেশ করতে হবে।

1.png

ধাপ-২

এবার স্টিমিট ওয়ালেটে দেখে নিতে হবে যে, চতুর্থ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম এবং স্টিম পাওয়ার এর অবস্থা কি ছিল। চতুর্থ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল 96.273 এবং স্টিম পাওয়ার ছিলো 286.757।

image.png

ধাপ-৩।

এবার পাওয়ার আপ করার জন্য ওয়ালেটের লিকুইড স্টিম এর ব্যালেন্স এর পাশে রক্ষিত ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। এখন দেখা যাবে সেখানে অনেকগুলো অপশন আসছে। সেখান থেকে পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করতে হবে।

image.png

ধাপ-৪।

এখন যে ইন্টারফেইজটি আসবে তাতে এমাউন্টের ঘরে যে পরিমান স্টিম পাওয়ার আপ করা হবে তা লিখতে হবে। যেহেতু চতুর্থ সপ্তাহে ….. লিকুইড স্টিম কে পাওয়ার আাপ করা হবে। তাই এমাউন্টের ঘরে ….. লিখতে হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

image.png

ধাপ-৫

এখন যে ইন্টারফেইজটি আসবে সেটা ভালভাবে চেক করে নিতে হবে। এরপর সেখানে থেকে ওকে বাটনে ক্লিক করবো।

image.png

ধাপ-৬।

এবার যে ইন্টারফেইজটি এসেছে তাতে ইউজার এর ঘরে স্টিমিট আইডি ঠিক আছে কিনা তা চেক করে নিয়ে স্টিমিট এর একটিভ কী দিতে হবে। তারপর সাইন ইন এ ক্লিক করতে হবে। তাহলে হয়ে গেল তৃতীয় সপ্তাহের ….. স্টিম লিকুইড কে পাওয়ার আপ করার কার্যক্রম।

6.png

শেষ ধাপ।

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে …. স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

image.png

চতুর্থ সপ্তাহে পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা

পূর্বের এসপি২৮৬.৭৫৭
পাওয়ার আপ৮০স্টিম
বর্তমান এসপি৩৬৬.৭৫৭
আজ এখানেই শেষ করছি। আগামী সপ্তাহে আবার আসবো পাওয়ার আপ করার নতুন কোন টার্গেট নিয়ে। কেমন লাগলো আপনাদের কাছে? মতামতের অপেক্ষায় রইলাম।

ভাল থাকুন, সুস্থ্য থাকুন এবং জীবন কে উপভোগ করুন।

image.png

❤️ধন্যবাদ সকলকে।❤️

@maksudakawsar

image.png

Sort:  
 2 years ago 

অল্প সময়ে আপনি অনেক বড় একটা টার্গেট নিয়েছেন দেখে খুবই ভালো লাগলো। হ্যাঁ আপনি ঠিকই বলেছেন প্রত্যেক ব্লগারকেই ব্লগিং করতে হলে তাকে শক্তিশালী হতে হবে।

আপু একটা কথা বলার ছিল যা আমি জানি, আপনি জানেন কিনা আমার জানা নেই। তবে দাদার নামটা পোস্টে দেওয়া নিষেধ ছিল। যাই হোক যদি জেনে না থাকেন তাহলে অবশ্যই জেনে নিবেন। আমাদের সাথে আপনার পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

দাদার নামটা পোস্টে দেওয়া নিষেধ বিষয়টা আমার জানা ছিল না। তবে আপনার কমেন্ট পড়ার পর আমি পোস্ট টি এডিট করে দিয়েছি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপু আপনার টার্গেটের জন্য অনেক অনেক শুভকামনা রইল। আশা করি আপনি আস্তে আস্তে আপনার টার্গেটে পৌঁছে যাবেন। আপনার পাওয়ার আপ পোস্ট টি দেখে সত্যি খুব ভালো লাগলো। পাওয়ার আপ সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ

 2 years ago 

দোয়া করবেন আমার জন্য আমি যেন আস্তে আস্তে আমার টার্গেটের দিকে পৌঁছাতে পারি।

 2 years ago 

বাপ্রে একসাথে দেখি অনেকগুলো পাওয়ার আপ করেছেন।আশা করি এ সপ্তাহের প্রতিযোগিতায় আপনি প্রথমের দিকে থাকবেন।শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

জানিনা ভাইয়া কোথায় থাকবো ।তবুও নিজের একাউন্টের শক্তি বাড়ানোর জন্য করে দিলাম।

 2 years ago 

আপু আপনি পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভাল লাগলো। আপনি অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন।অনেক ভাল লাগলো।এভাবেই আপনি আপনার লক্ষ্যে পোঁছে যাবেন আশাকরি।অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

জ্বি আপু করে ফেললাম একটি বড় এমাউন্ট পাওয়ার আপ।

 2 years ago 

পৃথিবীর প্রতিটি জীবজন্তু, মানুষ আর প্রাণীকুল যার কথাই বলি না কেন? প্রত্যেকেরই শক্তি সঞ্চার করা প্রয়োজন।এমন কি ইঞ্জিন চালিত গাড়ীর কথাও যদি বলিনা কেন? তারও কিন্তু শক্তির প্রয়োজন পরে।

ভালো বলেছেন।যাই হোক এই দূর সময়ে আপনি ৮০ স্টিম পাওয়া আপ করেছেন জেনে ভালো লাগলো।ধন্যবাদ।

 2 years ago 

সত্যিই তো অপু সবকিছুর ই শক্তি সঞ্চার প্রয়োজন।

 2 years ago 

তবে আমি চাই ডিসেম্বরের মধ্যে আমার স্টিম পাওয়ার ১০০০ নয় কমের পক্ষে ৫০০- ৮০০/- স্টিম পাওয়ারে দাঁড় করাতে

চেষ্টা করলে অবশ্যই এটা করতে পারবেন বলে আমি বিশ্বাস করি আপু। ৮০ স্টিম পাওয়ার অফ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সব ক্ষমতা আপনি আরো বৃদ্ধি করে নিলেন। এরই মধ্য দিয়ে আপনি ৩৬৬ স্টিম পাওয়ারে পৌছে গেলেন।

 2 years ago 

জ্বী ভাইয়া এরই মধ্যে আমি ৩৬৬ পাওয়ার আপে পৌছে গেছি

 2 years ago 

আপনি বর্তমান সময়ে অনেক ভালো পাওয়ার আপ করেছেন আসলে এটা প্রশংসনীয়। এভাবে করে পাওয়ার আপ করতে থাকলে আপনি অনেক দূর এগিয়ে যেতে পারবেন। পাওয়ার আপ আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ তা আপনাদের পোস্ট দেখলেই বোঝা যায়। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপু আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জ্বী ভাইয়া চেষ্টা করেছি একটু বড় এমাউন্ট পাওয়ার আপ করার জন্য।

 2 years ago 

আপনি একদম সঠিক কথা বলেছেন আপু সব কিছুর মধ্যে একটা শক্তির দরকার হয়।ঠিক তেমন প্ল্যাটফর্মে ভালোভাবে কাজ করতে হলে একাউন্টের সক্ষমতা ও শক্তি বৃদ্ধি করা খুবই দরকার।আপনি ৮০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লেগেছে।আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সত্যি তো। সবকিছুতে শক্তির প্রয়োজন আছে।

 2 years ago 

একাউন্টঃ @maksudakawsar
পাওয়ার বৃদ্ধিঃ = 27.972%

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 68156.06
ETH 3517.56
USDT 1.00
SBD 2.81