১০ স্টিম পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন - ৩

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম

সবাই কেমন আছেন? আশা করি সবাই বেশ ভালই আছেন। আলহামদুলিল্লাহ আমিও বেশ ভাল আছি। আপনারা জানেন যে আমি প্রতি সপ্তাহে একটি পাওয়ার আপ পোস্ট করার জন্য চেষ্টা করি। তাই আজ আবার নতুন একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে চলে আসলাম।

পাওয়ার আপ কথা শুনতেই কেমন জানি শক্তি শক্তি মনে হয়। যার প্রমান স্টিমিট প্লাটফর্মে থাকা ইউজারদের দেখলেই আমরা বুঝতে পারি। এই প্লাটফর্মে এমন অনেক ইউজার আছে যারা পাওয়ার আপ করে করে নিজেদের একাউন্ট কে খুবই একটি শক্ত অবস্থানে নিয়ে গেছে। তাই আমাদের প্রত্যেকের উচিত তাদের কে অনুসরন করে পাওয়ার আপ করে যাওয়া। যা নাকি আমাদের একাউন্টের শক্তি কে অনেক ‍গুন বাড়িয়ে দিবে।

বন্ধুরা আমার বাংলা ব্লগ কমিউনিটি কর্তৃক আয়োজিত পাওয়ার আপ সিজন-৩ এর প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে আমি ইতোমধ্যে আমি ১৪তম সপ্তাহের পাওয়ার আপ করে ফেলেছি। আশা করি এভাবে পাওয়ার আপ করলে আমি সিজন-৩ তে ৫০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারবো। তাই আজ ১৫তম সপ্তাহের পাওয়ার আপ করে ফেললাম। এবার আমি ১০ স্টিম পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছি। আশা করি এভাবে পাওয়ার আপ করে আমি আমার নির্ধারিত লক্ষ্যে অবশ্যই পৌছাতে পারবো।

১০ স্টিম পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন - ৩.png

ছবি সোর্স
Made By-@maksudakawsar

সিজন-৩, ১ তম সপ্তাহে পাওয়ার আপ করার আগে স্টিম ওয়ালেটের অবস্থা-

ধাপ-১

image.png

পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিমিট একাউন্টের নির্ধারিত পাসওয়ার্ড দিয়ে ওয়ালেটে প্রবেশ করতে হবে।

ধাপ-২

1.png

এবার স্টিমিট ওয়ালেটে দেখে নিতে হবে যে, সিজন-৩ এর ১৫তম সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম এবং স্টিম পাওয়ার এর অবস্থা কি ছিল। ১৫ তম সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ৫৩.০০২ এবং স্টিম পাওয়ার ছিলো ২০১৮.০৩৭।

ধাপ-৩

2.png

এবার পাওয়ার আপ করার জন্য ওয়ালেটের লিকুইড স্টিম এর ব্যালেন্স এর পাশে রক্ষিত ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। দেখা যাবে সেখানে অনেকগুলো অপশন আসছে। সেখান থেকে পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করতে হবে।

ধাপ-৪

3.png

এখন যে ইন্টারফেইজটি আসবে তাতে এমাউন্টের ঘরে যে পরিমান স্টিম পাওয়ার আপ করা হবে তা লিখতে হবে। যেহেতু সিজন-৩ এর ১৫ তম সপ্তাহে আমি ১০ লিকুইড স্টিম কে পাওয়ার আাপ করবো। তাই এমাউন্টের ঘরে ১০ লিখতে হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

ধাপ-৫

4.png

এখন যে ইন্টারফেইজটি আসবে সেটা ভালভাবে চেক করে নিতে হবে। এরপর সেখানে থেকে ওকে বাটনে ক্লিক করবো।

ধাপ-৬

5.png

এবার যে ইন্টারফেইজটি এসেছে তাতে ইউজার এর ঘরে স্টিমিট আইডি ঠিক আছে কিনা তা চেক করে নিয়ে স্টিমিট এর একটিভ কী দিতে হবে। তারপর সাইন ইন এ ক্লিক করতে হবে। তাহলে হয়ে গেল সিজন-৩ এর ১৫তম সপ্তাহের ১০ স্টিম লিকুইড কে পাওয়ার আপ করার কার্যক্রম।

সপ্তম ও শেষ ধাপ

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে ১০ স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

5.png

সিজন-৩ এর ১৫তম সপ্তাহে পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা

পূর্বের এসপি২০১৮.০৩৭
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি২০২৮.০৩৮
আজ এখানেই শেষ করছি। আগামী সপ্তাহে আবার আসবো নতুন কোন টার্গেট নিয়ে ? মতামতের অপেক্ষায় রইলাম।

ভাল থাকুন, সুস্থ্য থাকুন এবং জীবন কে উপভোগ করুন।

image.png

❤️ধন্যবাদ সকলকে।❤️

@maksudakawsa

Sort:  
 last year 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আমাদের প্রত্যেকেরই উচিত মাঝে মাঝে পাওয়ার বৃদ্ধি করে যাওয়া। কেননা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে পারব।

 last year 

জি আপু এ বিষয়ে আমি আপনার সাথে একমত।

 last year 

আপু আপনি নিয়মিত পাওয়ার আপ করেন। দেখে খুব ভালো লাগে। আজকে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ২০২৮+ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

দোয়া করবেন আমি যেন তাই করতে পারি।

 last year 

অবশ্যই দোয়া রইল আপু। ফিডব্যাক দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।আপনার পাওয়ার আপের পোস্টটি দেখে অনেক ভালো লাগলো। স্টিমিট প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত জরুরি।এভাবে করেই আপনি আপনার ধারাবাহিকতা অব্যাহত রাখুন।আপনার বর্তমান এসপি ২০২৮.০৩৮।শুভকামনা রইল আপনার জন্য।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও ধন্যবাদ অনেক সুন্দর এবং উৎসাহ মূলক মন্তব্য করার জন্য।

 last year 

আপু আপনি ১৫ তম সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। অল্প পরিমাণ হলেও নিয়মিত ধারাবাহিকতা অব্যাহত রেখে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে খুব দ্রুত পৌঁছে যেতে পারবেন ইনশাআল্লাহ। শুভ কামনা রইল আপু আপনার জন্য।

 last year 

একাউন্টঃ @maksudakawsar
পাওয়ার বৃদ্ধিঃ = 0.49554%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62149.46
ETH 2438.84
USDT 1.00
SBD 2.68