সিজন-৩, ১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ9 months ago

আসসালামু আলাইকুম

সিজন-৩, ১০ স্টিম পাওয়ার আপ

Add a heading.png

Source
Made By-@maksudakawsar

কেমন আছেন সবাই? আশা করি সকলেই ভালো আছেন। সকলের সুস্থতা এবং সুন্দর জীবন কামনা করে আমার আজকের ব্লগ শুরু করতে যাচিছ। প্রায় দেড় বছর হলো এই প্লাটফর্মে আমার পথ চলা। গত দেড বছরে অনেক চড়াই উত্তরাই পাড় করে আমার আজকের এই অবস্থান। এই অবস্থানে দাড়িঁয়ে আজ আমি একটি কথা বুঝতে পেরেছি যে এই প্লাটফর্মে ভালো করে কাজ করতে হলে আমাদের কে অবশ্যই নিজের একাউন্ট কে পাওয়ার ফুল করতে হবে। আর একমাত্র নিজের একাউন্ট কে পাওয়ার ফুল করার মধ্য দিয়েই আমরা আমাদের একাউন্ট নিয়ে ভালো ভাবে কাজ করতে পারবো। সেই লক্ষ্য অর্জনের জন্য প্রতি সপ্তাহেই একটি করে পাওয়ার আপ করার মাধ্যমেই আমার প্রথম ডলফিন ইতোমধ্যে আমি অর্জন করতে সক্ষম হয়েছি। তাই এবার ভাবছি ডাবল ডলফিন করার জন্য এখন থেকে আমি আমার পাওয়ার আপ কার্যক্রম কে ধরে রাখবো। আর এজন্যই আজ আবার ১০ স্টিম পাওয়ার আপ করে নিলাম। যা আজ আমি আপনাদের সাথে শেয়ার করতে যাচিছ।

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা

Screenshot_7.png

পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিমিট একাউন্টের নির্ধারিত পাসওয়ার্ড দিয়ে ওয়ালেটে প্রবেশ করতে হবে।

1.png

এবার স্টিমিট ওয়ালেটে দেখে নিতে হবে যে, এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার ওয়ালেটে স্টিম এবং স্টিম পাওয়ার এর অবস্থা কি ছিল। এ সপ্তাহে পাওয়ার আপ করার আগে আমার লিকুইড স্টিম ছিল ৩৭.৮৮৪ এবং স্টিম পাওয়ার ছিলো ৫০৫১.১৯২।

2.png

এবার পাওয়ার আপ করার জন্য ওয়ালেটের লিকুইড স্টিম এর ব্যালেন্স এর পাশে রক্ষিত ড্রপডাউন মেনুতে ক্লিক করতে হবে। দেখা যাবে সেখানে অনেকগুলো অপশন আসছে। সেখান থেকে পাওয়ার আপ অপশনটিতে ক্লিক করতে হবে।

3.png

এখন যে ইন্টারফেইজটি আসবে তাতে এমাউন্টের ঘরে যে পরিমান স্টিম পাওয়ার আপ করা হবে তা লিখতে হবে। যেহেতু এ সপ্তাহে আমি ১০লিকুইড স্টিম কে পাওয়ার আাপ করবো। তাই এমাউন্টের ঘরে ১০লিখতে হবে। তারপর পাওয়ার আপ অপশনে ক্লিক করতে হবে।

4.png

এখন যে ইন্টারফেইজটি আসবে সেটা ভালভাবে চেক করে নিতে হবে। এরপর সেখানে থেকে ওকে বাটনে ক্লিক করবো।

5.png

এবার যে ইন্টারফেইজটি এসেছে তাতে ইউজার এর ঘরে স্টিমিট আইডি ঠিক আছে কিনা তা চেক করে নিয়ে স্টিমিট এর একটিভ কী দিতে হবে। তারপর সাইন ইন এ ক্লিক করতে হবে। তাহলে হয়ে গেল এ সপ্তাহের ১০ স্টিম লিকুইড কে পাওয়ার আপ করার কার্যক্রম।

5.png

সাইন ইন করার পর একটি ইন্টারফেইজ আসবে। আর তাতে দেখা যাচ্ছে ১০ স্টিম লিকুইড এখন পাওয়ার আপ হয়ে গেছে। তাই স্টিম ওয়ালেটের লিকুইড স্টিম আর স্টিম পাওয়ার এর ভ্যালুও পরিবর্তন হয়ে গেছে।

পাওয়ার আপ করার পর ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি৫০৫১.১৯২
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি৫০৬১.১৯২

আজ এখানেই শেষ করছি। আবার আসবো আপনাদের মাঝে নতুন করে নতুন কোন ব্লগ নিয়ে। সকলের সুস্থ্তা কামনা করে বিদায় নিচ্ছি। কেমন লাগলো আমার আজকের শৈশবের কাহিনী। আপনাদের সুন্দর সুন্দর মতামতের অপেক্ষায় রইলাম।

image.png

নিজেকে নিয়ে কিছু কথা

আমি মাকসুদা আক্তার। স্টিমিট প্লাটফর্মে আমি @maksudakawsar হিসাবে পরিচিত। ঢাকা হতে আমি আমার বাংলা ব্লগের সাথে যুক্ত আছি। আমি একজন গৃহিনী এবং চাকরিজীবী। তারপরও আমি ভালোবাসি আমার মাতৃভাষা বাংলায় নিজের মনের কথা গুলো আমার বাংলা ব্লগের প্লাটফর্মে শেয়ার করতে। আমি ভালোবাসি গান শুনতে এবং গাইতে। আমি অবসর সময়ে ভ্রমন করতে এবং সেই সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি নিজের ক্যামেরায় বন্দী করতে ও ভালোবাসি। মাঝে মাঝে নিজের মনের আবেগ দিয়ে দু চার লাইন কবিতা লিখতে কিন্তু আমার বেশ ভালোই লাগে। সর্বোপরি আমি ভালোবাসি আমার প্রাণপ্রিয় মাকে।

আমার ব্লগটির সাথে থাকার জন্য এবং ধৈর্য সহকারে আমার ব্লগটি পড়ার জন্য সবাই কে জানাই আন্তরিক ধন্যবাদ। সেই সাথে সবার প্রতি আমি আন্তরিক ভাবে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

image.png

image.png

Sort:  
 9 months ago 
 9 months ago 

আপনার ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ। আর পাওয়ার আপ করা খুবই জরুরী। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য এবং কি ভালো একটা স্থান অর্জন করার জন্য ও পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আমরা নিজেদের স্থানকে অনেক বেশি মজবুত করতে পারবো পাওয়ার অপের ফলে। আপনি এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান সামনের দিকে।

 9 months ago 

ধন্যবাদ আপু এত সুন্দর একটি উৎসাহ মূলক মন্তব্য করার জন্য।

 9 months ago 

আমাদের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা। যেহেতু দীর্ঘমেয়াদি কাজে আমরা অংশগ্রহণ করেছি, তাই পাওয়ার বৃদ্ধি করে বড় অংক যদি ডেলিগেশন করতে পারি, তাহলে আপভোট পাওয়ার সম্ভাবনা বেড়ে যায়।

 9 months ago (edited)

উপদেশমূলক সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 9 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রি সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজেদের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। ইতিমধ্যে আপনি আপনার টার্গেট পূরণ করেছেন জানতে পেরে বেশ ভালো লাগলো। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

অনেক সুন্দর একটি মন্তব্য করে উৎসাহিত করেছেন ভাইয়া। এভাবে মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 9 months ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলেই আমার কাছে অনেক বেশি ভালো লাগে। তেমনি আপনার পাওয়ার আপ পোস্ট দেখেও খুব ভালো লাগলো আমার কাছে। পাওয়ার আপ করা কিন্তু সবার জন্যই অনেক বেশি গুরুত্বপূর্ণ। আর এজন্য পাওয়ার আপ করে আমাদেরকে সামনের দিকে এগিয়ে যেতে হবে। আপনি দশ স্টিম পাওয়ার আপ করে, আরো এক ধাপ সামনের দিকে এগিয়ে গিয়েছেন, এটা দেখে অনেক ভালো লাগলো।

 9 months ago 

জি ভাইয়া পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। তাইতো আমি প্রতি সপ্তাহে পাওয়ার অপ এর ধারাবাহিকতা ধরে রেখেছি। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে পাশে থাকার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

পাওয়ার আপ করা মানে নিজেকে শক্ত অবস্থানে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাওয়া।আর পাওয়ার আপ করেই নিজেকে অনেক দূরে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। আমি মনে করি অন্যথায় কোনভাবেই সম্ভব নয়।ধন্যবাদ পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।ভালো থাকবেন সব সময় এই কামনা করি।.

 9 months ago 

জি ভাইয়া আমি সব সময় চেষ্টা করে যাচ্ছি যেন নিজের একাউন্টের পাওয়ার বৃদ্ধি করা যায়। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 9 months ago 

যত বেশি পাওয়ার আপ ততই নিজের সক্ষমতা বৃদ্ধি এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন । আর পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ।আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

এটা কিন্তু একদম সত্য কথা যে পাওয়ার আপ আমাদের সকলের জন্য গুরুত্বপূর্ণ। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 9 months ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৫০৬১+ এসপি তে পৌঁছে গেলেন আপু। ইতিমধ্যেই আপনি নতুন টার্গেট নির্ধারণ করেছেন ডাবল ডলফিন অর্জন করার। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হলে, একসময় আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 9 months ago 

ভাইয়া লক্ষ্য তো অর্জন করে ফেলেছি। এখন আবার নতুন লক্ষ্যের দিকে ছুটছি। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 9 months ago 

একাউন্টঃ @maksudakawsar
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.17
JST 0.033
BTC 63915.30
ETH 2740.13
USDT 1.00
SBD 2.59