আমার বাংলা ব্লগ || আমার পরিচিতি || ১০% লাজুক খ্যাঁক-কে

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে এটা আমার প্রথম পোস্ট। আমার প্রথম পোষ্ট আমি শুরু করলাম নিজের পরিচিতি দিয়ে। এখানে আসতে পেরে আমি অনেক আনন্দিত।

20211028_122335.jpg

আমার নাম মাহমুদা বেগম। আমার ইউজার নাম @mahmuda28। আমি বাংলাদেশে বসবাস করি। আমি নীলফামারী জেলার সৈয়দপুর থানায় বসবাস করি। আমি একজন গৃহিণী। আমার স্বামী সৈয়দপুর প্লাজায় স্বর্ণকারের কাজ করেন।

20211028_122339.jpg

আমার পরিবারের সদস্য সংখ্যা চার জন। আমি, আমার স্বামী ও আমার দুই মেয়ে। আমার বাবা মারা গেছেন। আমার মাও একজন গৃহিনী ছিলেন। আমরা ছয় ভাই বোন। আমার সব বোনদেরই বিয়ে হয়ে গেছে৷ আমি আমার পরিচিত একজন ছোট ভাই @mspbro কাছ থেকে এ প্লাটফর্ম সম্পর্কে জানতে পারি। আমি ঐ ছোট ভাই এর কাছ থেকে দেখে প্লাটফর্মে কাজ করতে অনেক আগ্রহী হয়েছি। আশা করি এই সম্প্রদায়ের আপনাদের সাথে নতুন নতুন কিছু কাজ আমি ভাগ করে নিব।

আমি হাতের কাজ যেমন, সেলাই করতে পারি, শাড়ির উপর নকশা আঁকতে পারি, কাগজ, প্লাস্টিক দিয়ে নানান ধরণের দ্রব্য সমগ্রী বানাতে পারি, এছাড়া নানান ধরণের রেসিপি তৈরি করতে পারি। এছাড়া আমি আঁকতে পছন্দ করি। আমার ছোটবেলা থেকেই ছবি আঁকার প্রতি আগ্রহ ছিল। তবে আমি কোন আর্ট স্কুলে পড়াশোনা করি নাই বা শিখি নাই।

আমার তৈরি কিছু সামগ্রীঃ-

20211028_124723.jpg

20211028_124713.jpg

গত দুই বছর ধরে করোনাভাইরাস এর কারণে ব্যবসা বাণিজ্যের পরিস্থিতি খুবই খারাপ চলতেছে৷ আমাদেরও আর্থিক অবস্থা বেশি একটা ভালো না৷ স্বর্ণের দাম বাড়ার কারণে ক্রেতাদের চাহিদা কম৷ এতে করে বর্তমানে আমাদের পারিবারিক অবস্থা খারাপ৷ তাই আমি স্টীমিট এ জয়েন করতে আগ্রহী হয়েছি। আমি যতটুকু ধারণা অর্জন করেছি এই প্লাটফর্ম সম্পর্কে তাতে আমি মনে করি আমি এখানে একসময় ভালো একটি অবস্থান তৈরি করতে পারবো ইনশাআল্লাহ।

আজ এ পর্যন্ত, সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন৷ আল্লাহ হাফেজ।

Sort:  
 3 years ago (edited)

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগত জানাই। আপনাকে আবার একটি বড়ো কাগজে আমার বাংলা ব্লগ, স্টিম আইডি আর তারিখ লিখে ছবি দিতে হবে। আর প্রথম ট্যাগ হিসেবে #abb-intro ব্যবহার করতে হবে। ধন্যবাদ

আচ্ছা, কালকে পোস্ট করবো।

 3 years ago 

আপনার পরিচয় জানতে পেরে খুবই ভালো লাগলো। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আপনার জন্য শুভকামনা রইল।

আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। আপনার সম্পর্কে জেনে খুব ভালো লাগল। আমার বাংলা ব্লগ কমিউনিটির কিছু নিয়ম আছে সেগুলো অনুসরণ করবেন। আপনার জন্য শুভকামনা। আমাদের সাথেই থাকুন।।

ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য

Loading...
 3 years ago 

আপনার জন্য একটি বিশেষ পরামর্শ ।আপনি যদি এই কমিউনিটিতে সফল হতে চান তাহলে অতিদ্রুত ডিসকর্ড চ্যানেলে যোগ দিন।
এটা হচ্ছে ডিসকর্ড লিংক- https://discord.gg/5aYe6e6nMW

আচ্ছা আমি দ্রুত জয়েন করার চেষ্টা করবো।

Loading...
 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করি আপনি আমাদের সাথে নিয়মিত কাজ করবেন। আপনি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলবেন। আপনার জন্য শুভকামনা রইল।

আপনাকেও ধন্যবাদ

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ এ স্বাগতম আপু। আশা করছি আপনার আর আমাদের খুব সুন্দর একটি পথ চলা হবে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে।

ধন্যবাদ

 3 years ago 

আপনাকে স্বাগতম আমার বাংলা ব্লগ এ। আশা করছি আপনি খুব ভালো সময় পার করবেন আমাদের সাথে। এবং কমিউনিটির সব নিয়মকানুন মেনে চলবেন। শুভকামনা রইল আপনার জন্য।

ইনশাআল্লাহ চেষ্টা করবো।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করি আপনি কমিউনিটি সকল নিয়ম-কানুন মেনে পোষ্ট করবেন এবং ডিসকোর্ড এর সাথে যুক্ত থাকবেন। শুভকামনা রইলো আপনার জন্য

ইনশাআল্লাহ চেষ্টা করবো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 69344.89
ETH 3347.76
USDT 1.00
SBD 2.74