টার্গেট ডিসেম্বর সিজন-৪// ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ7 months ago

বিসমিল্লাহ
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন। আমি @mahmuda002 বাংলাদেশ থেকে বলছি (০৮ - ০১- ২০২৪)

source

আমি প্রথমে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই,প্রিয় @rex-sumon ভাইকে। আমাদেরকে পাওয়ার আপ করার উৎসাহিত করার জন্য। তিনি খুব সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করেছেন। আর এই উদ্যোগ গ্রহণের মাধ্য দিয়ে আমরা পাওয়ার আপ করে যাচ্ছি।
আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আর তাই আমি "টার্গেট ডিসেম্বর সিজন-৪ নির্দিষ্ট একটি লক্ষ্যমাত্রা নিয়ে সামনের দিকে এগুনোর জন্য মনস্থির করেছে। আর তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আল্লাহর অশেষ রহমতে আপনাদের সবার দোয়ায় আমি যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। এই বছরে আমার লক্ষ্য মাত্রা ২০০০ এসপি।

এ-সপ্তাহে আমার ওয়ালেটে ৫৫ স্টিম ছিল। ৫৫ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি তা পর্যায়ক্রমে ধাপ গুলো নিম্নে দেওয়া হলঃ-

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 7 months ago 

চেষ্টা করে যাচ্ছি ভাইয়া নিজের সক্ষমতা বাড়িয়ে নেওয়ার জন্য।

 7 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ কে সামনে রেখে সবাই নতুন টার্গেট নিয়েছেন। আর আপনি দুই হাজার স্টিম পাওয়ার তৈরি করার উদ্দেশ্যে আজকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করা জন্য।

 7 months ago 

একাউন্টঃ @mahmuda002
পাওয়ার বৃদ্ধিঃ = 18.6235%

 7 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এ ৫০ স্টিম পাওয়ার আপ করে খুব ভালো কাজ করেছেন আপনি। দীর্ঘ মেয়াদি কাজ করার লক্ষ্যে পাওয়ার আপ করার খুব গুরুত্বপূর্ণ। শুভ কামনা রইল আপনার জন্য।

 7 months ago 

চেষ্টা করে যাচ্ছি আপু প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61110.96
ETH 2649.39
USDT 1.00
SBD 2.58