টার্গেট ডিসেম্বর সিজন-৪// ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 months ago

বিসমিল্লাহ
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন। আমি @mahmuda002 বাংলাদেশ থেকে বলছি (১৪ - ০৪- ২০২৪)

source

আমি প্রথমে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই,প্রিয় @rex-sumon ভাইকে। আমাদেরকে পাওয়ার আপ করার উৎসাহিত করার জন্য। তিনি খুব সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করেছেন। আর এই উদ্যোগ গ্রহণের মাধ্য দিয়ে আমরা পাওয়ার আপ করে যাচ্ছি।
আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আর তাই আমি "টার্গেট ডিসেম্বর সিজন-৪ নির্দিষ্ট একটি লক্ষ্যমাত্রা নিয়ে সামনের দিকে এগুনোর জন্য মনস্থির করেছে। আর তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আল্লাহর অশেষ রহমতে আপনাদের সবার দোয়ায় আমি যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। এই বছরে আমার লক্ষ্য মাত্রা ২০০০ এসপি।

এ-সপ্তাহে আমার ওয়ালেটে ৭০ স্টিম ছিল। ৭০ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি তা পর্যায়ক্রমে ধাপ গুলো নিম্নে দেওয়া হলঃ-

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

Posted using SteemPro Mobile


👩‍🦰আমার নিজের পরিচয়👩‍🦰


আমি মাহমুদা রত্না। আমি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার চৌদুয়ার গ্রামের মেয়ে। আর মেহেরপুর জেলার গাংনী থানার জুগীরগোফা গ্রামের বউ। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন করছি কুষ্টিয়া গর্ভমেন্ট কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে,ক্রাফট এর কাজ করতে অনেক পছন্দ করি। বর্তমানে আমি ফ্রীল্যান্সিং সেক্টরে ডিজাইন এবং এসইও পদে কাজ করছি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (১৯ - ১১ - ২০২৩) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। আজকে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 2 months ago 

আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

যদি আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করতে পারেন তাহলে খুব সহজে আপনার টার্গেট ২ হাজার স্টিম পাওয়ারে পৌঁছে দিতে পারবেন। এখানে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ৫৩৬ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 months ago 

সর্বদা চেষ্টা করবো নিজে টার্গেটে পৌঁছানোর জন্য। আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 2 months ago 

পাওয়ার আপ করা মানে নিজের জায়গাকে আরও শক্তিশালী করে তোলা। আপনি দেখছি 50 স্টিম পাওয়ার আপ করেছেন ।এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব শীঘ্রই আপনি আপনার লোককে পৌঁছাবেন।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপু আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

দুই হাজার স্টিম পাওয়ার তৈরি করার উদ্দেশ্যে ধারাবাহিক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন।৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

চেষ্টা করে যাচ্ছি খারাপ ভাইয়া ধারাবাহিকতা বজায় রাখার জন্য। আপনাকে অনেক ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 2 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে অনেক বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন। 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করা মানে অনেক বড় অ্যামাউন্ট এবং যা একধাপ এগিয়ে নেয় নিজের আইডির সক্ষমতাকে। আশা করব এভাবেই আপনি আপনার সক্ষমতা বাড়িয়ে চলবেন।

 2 months ago 

জি ভাই চেষ্টা করব আমার একাউন্টে সক্ষমতা বাড়ানোর জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

৫০ স্টিম পাওয়ার আপ পোস্টটি দেখে খুবই ভালো লাগলো। আপনি বেশ বড় একটি এমাউন্ট এর পাওয়ার আপ করলেন। আসলে এই কমিউনিটিতে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু।

 2 months ago 

জি আপু আপনি ঠিক বলেছেন দীর্ঘমেয়াদি কাজ করার জন্য এই পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে সাধ্যের মধ্যে আমি চেষ্টা করে যাচ্ছি ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

Posted using SteemPro Mobile

পাওয়ার আপ মানে নিজের ওয়ালেটের সক্ষমতাকে বৃদ্ধি, আর আপনি দেখছি প্রতিনিয়ত আমাদের মাঝে কিছু না কিছু পাওয়ার করেই চলেছেন। এভাবেই এগিয়ে যান আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

আপনাকে ধন্যবাদ মন্তব্যের জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

দুই হাজার স্টিম পাওয়ার বৃদ্ধির লক্ষ্যমাত্রা সামনে রেখে আপনার পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করা দেখে আমার খুবই ভালো লেগেছে। আমি আশা করি আপনি এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করে আপনার কাঙ্খিত লক্ষ্যটি অর্জন করতে সক্ষম হবেন নির্ধারিত সময়ের মধ্যেই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

জি ভাইয়া চেষ্টা করছি নিজের লক্ষ্যমাত্রা পূর্ণ করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

একাউন্টঃ @mahmuda002
পাওয়ার বৃদ্ধিঃ = 10.2881%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65304.87
ETH 3543.20
USDT 1.00
SBD 2.49