টার্গেট ডিসেম্বর সিজন-৩// ৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ7 months ago

বিসমিল্লাহ
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন। আমি @mahmuda002 বাংলাদেশ থেকে বলছি (২৭- ১২- ২০২৩)

source

আমি প্রথমে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই,প্রিয় @rex-sumon ভাইকে। আমাদেরকে পাওয়ার আপ করার উৎসাহিত করার জন্য। তিনি খুব সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করেছেন। আর এই উদ্যোগ গ্রহণের মাধ্য দিয়ে আমরা পাওয়ার আপ করে যাচ্ছি।
আজ আমি 50 স্টিম পাওয়ার আপ করছি। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আর তাই আমি "টার্গেট ডিসেম্বর সিজন-৩ নির্দিষ্ট একটি লক্ষ্যমাত্রা নিয়ে সামনের দিকে এগুনোর জন্য মনস্থির করেছে। আর তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আল্লাহর অশেষ রহমতে আপনাদের সবার দোয়ায় আমি যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। এই বছরে আমার লক্ষ্য মাত্রা ৪০০ এসপি।

এ-সপ্তাহে আমার ওয়ালেটে ৫১ স্টিম ছিল। ৫১ স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি তা পর্যায়ক্রমে ধাপ গুলো নিম্নে দেওয়া হলঃ-

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

আপু আপনি নতুন মেম্বার হয়েও অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

বাহ্ দারুন তো আপু। একেবারে ৫০ স্টিম পাওয়ার আপ করে নিলেন। আসলে এই কমিউনিটিতে টিকে থাকতে হলে আমাদের কে প্রতিনিয়ত ছোট ছোট পাওয়ার আপ করে যেতে হবে। তবে আশা করবো সিজন-৪ এ আপনি আপনার ধারাবাহিকতা ধরে রাখতে সক্ষম হবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 7 months ago 

ইনশাল্লাহ আপু চেষ্টা করে যাব সিজন -৪ এ আমার ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

 7 months ago 

বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করলে নিজের সক্ষমতা দ্রুত বৃদ্ধি পায়। আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এখন স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করবো আমাদের অবস্থান ততোই শক্ত হবে। আপনি যেন আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন, এই কামনাই করি।

Posted using SteemPro Mobile

 7 months ago 

চেষ্টা করছি নিজের একাউন্ট কে পাওয়ার আপের মাধ্যমে শক্তিশালী করতে। ধন্যবাদ ভাইয়া সুন্দর করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

বাহ আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো।কারন যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন।আপনি যেনো আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনাই করি। শুভ কামনা রইলো আপনার জন্য

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

নিজের একাউন্টের শক্তি বৃদ্ধিতে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করলেন। এভাবে পাওয়ার আপ করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।

 7 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 7 months ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60788.02
ETH 2632.71
USDT 1.00
SBD 2.63