নাটক রিভিউ - ফাঁপর পর্ব-৪

in আমার বাংলা ব্লগ4 months ago

হ্যালো...
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ কমিউনিটির বন্ধুগন আমি @mahmuda002 বাংলাদেশ থেকে বলছি আজ (২৪ - ০৪ - ২০২৪)



মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।


আসলামু আলাইকুম। আশা করি আল্লাহুর রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আমি @mahmuda002। আজকে আমি খুব সুন্দর একটি নাটক রিভিউ করতে যাচ্ছি। আজকে আমি যে নাটকটি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি, সেই নাটকের নাম" ফাঁপর , পর্ব- ০৪" নিচে স্ক্রিনশটের মাধ্যমে ধাপে ধাপে তুলে ধরা হলো ....


নাটকের গুরুত্বপূর্ণ কিছু তথ্য।


নাটকের নামফাঁপর, পর্ব-৪।
পরিচালক ও রচনাফরিদুল ইসলাম। ।
অভিনয়আ খ ম হাসান, জাহের আলভী, ড.এজাজ,মনিরা মিঠু, শরনা লতা,মনোশী প্রকৃতি, তন্ময় সোহেল,সামিয়া ও আরো অনেকে।
দৈর্ঘ্য২২ মিনিট ০৫ সেকেন্ড
ভাষাবাংলা
মুক্তির তারিখ১৮ জানুয়ারি ২০২৪ইং।


নাটকের সারসংক্ষেপ


মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।

এই পর্বের প্রথমেই আখম হাসানের সাথে দেখা হয় এই নাটকের একজন নায়িকার। সেজেগুজে আখম হাসান তার সামনে আসে। তখন নায়িকা তাকে জিজ্ঞাসা করেন ভাইয়া করে ভালো আছেন? এই কথা শুনে আখম হাসান বলে তুমি আমাকে চিনতে পেরেছ। তখন সে বলে কেন চিনতে পারব না তখন তো আখম হাসান বেজায় খুশি সে বলে কি করে তুমি চিনবে আসলে একটু স্মার্ট হয়ে না বেরোলে তো হয় না। এভাবেই তাদের মধ্যে বেশ বিস্তারিত কিছু কথা হচ্ছিল। শেষ পর্যন্ত নাটকের নায়িকা তার কাছ থেকে চলে যায়। এবং আখম হাসানের কাছে একটা ফোন আসে তখন সে ফোনে কথা বলতে থাকে।


মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।

বাইরে থেকে যখন বাড়ির কর্তা বাড়িতে আসে তখন বাড়ির অনেক কিছুই তার চোখে পড়ে। ঠিক এমনই একটা ব্যাপার তার চোখে পড়েছিল। সে দেখে তা বাড়ির একজন মেয়ে কিছু একটা করতেছে তখন সে বলছিল কি ব্যাপার ফোন দেখি তুমি টিক টিক করছো। আসলে এখন বর্তমান সময়ে এটা খুব স্বাভাবিক ব্যাপার সবাই এখন এটা করতেছে সে তার হাতের ভঙ্গি দিয়ে তাকে বোঝাচ্ছিল। বর্তমানে সবাই এটা করছে।


মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।

নাটকের এই অংশের ডাক্তার এজাজুল হক ঘটক হিসাবে অভিনয় করছেন। তিনি একজন ছেলে পক্ষের মায়েরকে বিভিন্ন মেয়ের সম্পর্কের বর্ণনা করছিলেন। তার মধ্যে একজন মেয়ের বর্ণনা করছিলেন তিনি বলছিলেন এই মেয়েটা দেখতে বেশ সুন্দর তার বাবার বাসা সিলেটে তারা উত্তরায় থাকে। মেয়েটা প্রাইভেট ইউনিভার্সিটিতে লেখাপড়া করে। সবকিছু মিলে তারা বেশ উচ্চ বংশের মেয়ে এবং তার দেখে তার ভাবভঙ্গ দেখে বোঝা যায় তারা কতটুকু। এমন সময় ছেলে এসে দাঁড়ায় তখন ছেলে মা বলে একটু ভয় কয়েকটা মেয়ে দেখ। এরপর ছেলে বসে দেখেন অবশেষে একটু বিরক্ত বোধ করে।


মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।

ঘরনে তার কর্তাকে বলেছিল বাজার থেকে মাছ নিয়ে আসতে। সে অবশ্য মাছ নিয়ে এসেছে কিন্তু আসলেই মাছটি পচা কি ভালো সে অতটা দেখে নিয়ে আসে নাই তাই বাড়ির কিডনি তাকে বলতেছে মাছ যখন এনেছো পচা মাছ এনেছো কেন একটু দেখেশুনে আনতে পারো না। তখন সে বলছে আসলে কোনটা পচা কোনটা ভালো মাছ আমি বিশ্বাস করে এনেছি এখন সে যদি এমন করে তাহলে আমার কিছু করার নাই।


মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।

চায়ের দোকানে সবাই বসে আড্ডা দিচ্ছে। অনেকে এসেছে এর মধ্যে কয়েকজন বাদ রয়েছে। এদের মধ্যে একজন বলছেন অমুক শুনতে এখনো আসে নাই ব্যাপার কি। আর একজন বলছে সমস্যা নেই কিছুক্ষণের মধ্যেই তারা চলে আসবে। চায়ের দোকানে বিভিন্ন কথাবার্তা মধ্য দিয়ে আড্ডাস চলছিল। নাটকের এই পর্বটি এখানেই শেষ হয়ে যায়। পরবর্তী পর্বে আবারো আপনাদের সামনে হাজির হব।


আজ এই পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন, আল্লাহ হাফেজ।


ব্যক্তিগত মতামত
নাটকের চতুর্থ পর্ব আমার কাছে মোটামুটি ভালোই লেগেছে। এমনিতেও আমার আখম হাসানের নাটক গুলো বেশ ভালো লাগে। তবে তার বর্তমান নাটকের থেকে পুরনো নাটক গুলো বেশি জাঁকজমক। তবুও এই নাটকটি মোটামুটি ভালো। তবে এই নাটকে আর একজন খুবই ভালো একজন অভিনেতা তিনি হলেন ডাক্তার এজাজুল হক। নাটকগুলো দেই তো আমার কাছে ভীষণ ভালো লাগে।


ব্যক্তিগত রেটিং ।
নাটকটিতে আমি আমার ব্যক্তিগত রেটিং পয়েন্ট ১০ এর মধ্যে ৮.২ দিবো।

Source


👩‍🦰আমার নিজের পরিচয়👩‍🦰


আমি মাহমুদা রত্না। আমি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার চৌদুয়ার গ্রামের মেয়ে। আর মেহেরপুর জেলার গাংনী থানার জুগীরগোফা গ্রামের বউ। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন করছি কুষ্টিয়া গর্ভমেন্ট কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে,ক্রাফট এর কাজ করতে অনেক পছন্দ করি। বর্তমানে আমি ফ্রীল্যান্সিং সেক্টরে ডিজাইন এবং এসইও পদে কাজ করছি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (১৯ - ১১ - ২০২৩) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 4 months ago 

আপু আপনি আজকে ফাঁপর নাটকের চতুর্থতম পর্ব শেয়ার করলেন। আগের পর্বগুলো আমি দেখিনি তবে এই পর্বটি বেশ ভালো লাগলো। বর্তমানে যেকোনো ধরনের নাটক দেখতে খুবই ভালো লাগে। আজকের নাটকটি ও দারুন ছিল। ফাঁপর নাটকের পরবর্তী পর্বের জন্য অপেক্ষায় রইলাম আপু।

 4 months ago 

পর্ব নাটক দেখতে আমার কাছেও অনেক ভালো লাগে। এমন কিছু নাটক থাকে যা পর্ব আকারে দেখতে বেশি ভালো লাগে। আপনি আজ খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। যদিও এই নাটক এখনো দেখা হয়নি তবে আপনার রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। সময় পেলে অবশ্যই দেখবো। ধন্যবাদ এত সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58075.38
ETH 2463.77
USDT 1.00
SBD 2.38