আমার বাংলা ব্লগ // আমার পরিচিতি পোস্ট।

in আমার বাংলা ব্লগ7 months ago

আসসালামু আলাইকুম,
সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর রহমতে সকলেই ভালো আছেন । আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে এটি আমার পরিচিত পোস্ট। যদিও আমার পরিচিত সম্পর্কে একটি পোস্ট করেছিলাম। কিন্তু অনাকাঙ্ক্ষিতভাবে আমার সেটা ডিলিট হয়ে যায়। তবে এটা কিভাবে হলো আমি কোন কিছুতেই বুঝতে পারছি না। তবে আমি স্বীকার করছি আমার দ্বারাই হয়তোবা এই কাজটি হয়েছে। কারণ আমার মোবাইল এবং আমার সব সিকিউরিটি আমার কাছেই থাকে। সেহেতু ভুলটা অবশ্যই আমার কাছ থেকেই হয়েছে,তবে এই মুহূর্তে আমি মনে করতে পারছিনা। তাই আমি পুনরায় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে নিজের পরিচয় দিতে যাচ্ছি।

আমার পরিচিতি:-

আমার সম্পর্কে কিছু কথা:-

আমার নাম মাহমুদা রত্না। আমার ব্যবহারকারীর স্টিম আইডির নাম @mahmuda002 । আমার বর্তমান বয়স বাইশ বছর। আমি আমার পরিবারের বড় মেয়ে । আমার ছোট ভাই আছে। বর্তমানে আমি বিবাহিত। আমার একটা ছেলে সন্তান রয়েছে। আমি আমার বাবা-মার বড় কন্যা সন্তান। আমার বাবা-মা এবং আমার ছোট ভাই নিয়ে একটি ছোট পরিবার। আমার বাবা পেশায় একজন ডাক্তার এবং মা একজন গৃহিণী।

আমার পড়াশোনা সম্পর্কে:-
আমি আমার নিজ গ্রামের স্কুলে থেকে মাধ্যমিক পাস করেছি। এরপর কুষ্টিয়া পুলিশ লাইন থেকে ইন্টারমিডিয়েট পাশ করেছি। এখন বর্তমানে কুষ্টিয়া মহিলা কলেজ অনার্স দ্বিতীয় বর্ষ ছাত্রী আমি। নানা প্রতিকুলের মধ্যে দিয়ে চেষ্টা করে যাচ্ছি লেখাপড়াটা শেষ করার জন্য। জানিনা শেষ পর্যন্ত পারব কিনা তবে চেষ্টা করছি।

আমার শখ নিয়ে কিছু কথা:-

প্রত্যেক মানুষের একটি নিজস্ব শখ থাকে। ঠিক তেমনি আমার ও শখ রয়েছে। আমি যেকোনো ধরনের আর্ট, ডাই পোস্ট, ক্রিয়েটিভ রাইটিং কবিতা আবৃতি আরো ভিন্ন ধরনের ছবিও আঁকতে ভালোবাসি। ফটোগ্রাফি করতেও অনেক ভালোবাসি। এছাড়াও আমার আর একটি শখ হচ্ছে কবিতা লেখা। বাড়ির সামনে কোন জায়গা পেলে ফুলের বাগান করতেও বেশ ভালবাসি।

স্টিমেট সম্পর্কে কিছু কথা:-

আমি এই প্লাটফর্ম সম্পর্কে আমার হাসবেন্ড @tuhin002 এর কাছ থেকে ধারণা পায়। আমার এই স্টিমিট প্ল্যাটফর্মে এসেছি @tuhin002 তিনার মাধ্যমে। যখন উনি কাজ করতো তখন পাশে বসে আমি দেখতাম। একটা সময় দেখে দেখে আমার আগ্রহ জন্মায় এই কাজের প্রতি। আর সেই থেকে ইচ্ছা জাগে এখানে কাজ করার জন্য। আর তাই তার মধ্য দিয়ে আমার এখানে আসা।

আমি আমার ব্যক্তিগত তথ্যগুলো আপনাদের মাঝে তুলে ধরলাম। আমার লেখাতে কোন ভুল থাকলে অবশ্যই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। পূর্বে যে অনিচ্ছাকৃত ভুলটি আমার দ্বারা হয়েছে তার জন্য আমি পুনরায় ক্ষমাপ্রার্থী। আপনারা অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে আমাকে দেখবেন। পরবর্তীতে এ ধরনের ভুল যেন আমার দ্বারা না হয় সেদিকে আমি সর্বদা সচেষ্ট থাকবো।

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

কি ব্যাপার। কিং দাদা টিকিট কাটতে বলেছিল দেখলাম। আবার এখানে নতুন করে পরিচিত মূলক পোস্ট করতে বলেছে দেখছি। যাই হোক ভাবি আপনার যাত্রা শুভ হোক। সর্বদা দোয়া ও শুভকামনা রইল।

 7 months ago 

মানুষ ভুলের ঊর্ধ্বে নয়। যাই হোক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 7 months ago 

আমি আগেরবার পরিচিতি মূলক পোস্ট দেখেছিলাম। যাই হোক আপনার যাত্রা শুভ হোক। শুভকামনা জানাই আপনার জন্য।

 7 months ago 

আপনাকে ধন্যবাদ আপু।

 7 months ago 

ঠিক আছে, আশা করি আপনি আপনার ভুল বুঝতে পেরেছেন। আর দ্বিতীয়বার এমন কিছু করবেন না ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

জি আপু পরবর্তীতে যেকোনো কাজ আমি সাবধানতার সাথে করবো। চেষ্টা করে যাব পরবর্তীতে কোন ভুল ত্রুটি যেন না হয়ে থাকে। আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59056.49
ETH 2597.22
USDT 1.00
SBD 2.44