ফটোগ্রাফি পোস্ট // আমার তোলা রেনডম ফুলের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast month (edited)
"আসসালামু আলাইকুম" আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো ও সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে শুরু আজকে আমার নতুন ব্লগ। আজ আমি আপনাদের সাথে শেয়ার করবো রেনডম ফটোগ্রাফি দিয়ে একটি অ্যালবাম। সৌন্দর্য সব সময় মানুষকে বিমোহিত করে। আমি আশা করি আমার রেনডম ফটোগ্রাফির অ্যালবামটি আপনাদের ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক....


১নং ফটোগ্রাফি।

Device-redmi12
Location

এই ফুলটির নাম আমার অজানা। তবে কেন জানি এই ফুলটি দেখতে অনেকটা ডালিয়া ফুলের মত। তবে ডালিয়া ফুল হোক বা অন্য কোন ফুল ফুলটি দেখতে বেশ সুন্দর। ফুলটির রং এবং গঠন বেশ আকর্ষণীয়। আর আকর্ষণ আমাকে মুগ্ধ করেছে। আর তাই এই ফুলটি আপনাদের মাঝে শেয়ার করলাম।


২নং ফটোগ্রাফি।

Device-redmi12
Location

পৃথিবীতে বিভিন্ন রকমের ফুল রয়েছে। আর সব ফুলের নাম আমাদের সবার পরিচিত নয়। তেমনি এই ফুলটির নামও আমার অজানা। তবে এই ফুল গুলো গুচ্ছ আকারে সজ্জিত। সব ফুলই দেখতে অনেক সুন্দর হয়ে থাকে এই ফুলকে তার ব্যতিক্রম নাই।


৩ নং ফটোগ্রাফি।

Device-redmi12
Location

আমার সব থেকে পছন্দের ফুল বাগান বিলাস।বাগান বিলাস পছন্দ করেনা এমন লোকের সংখ্যা খুব কমই আছে। এই ফুল যেমন নিজেকে নিজের সৌন্দর্যে বর্ধন করে। তেমনি বাড়ির সামনে বা বড় গেটের সামনে যদি এই গাছ রোপন করা হয় তাহলে সেই বাড়ি সৌন্দর্য আরো দ্বিগুণ বেড়ে যায়। শুধু বড় বড় বিল্ডিং এই ফুল সৌন্দর্য বর্ধন করেনা। সামান্য কুড়ে ঘরেও এই ফুল অনেক সৌন্দর্য বৃদ্ধি করে। এই ফুলের আলাদা একটা গুণ রয়েছে সৌন্দর্য বাড়ানোর। আর তাই এই ফুলটি আমার অনেক পছন্দের।


৪ নং ফটোগ্রাফি।

Device-redmi12
Location

এই ফুলটিও আমি চিনি না। তবে ফুলটি আমার কাছে মোটামুটি ভালো লেগেছে। এই ফুলের পাপড়িগুলো অনেক ছোট ছোট এবং অনেক ঘন হয়ে একত্রিত হয়ে আছে।


৫ নং ফটোগ্রাফি।



Device-redmi12
Location

এই গাছটি হয়ত অনেকই চিনবে আবার অনেকেই চিনবে না৷ যাইহোক গাছটির পরিচয় দিয়েই দি তাহলে৷ এটি হলো কাঠগোলাপ গাছ। রোদে শুকিয়ে গাছের ফুল পাতা সব ঝরে গেছে।


পরিশেষে ভুল ত্রুটি থাকলে অবশ্যই ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সকলেই ভাল থাকবেন সুস্থ থাকবেন।


By mahmuda002
Camera 📸 redmi12
Location

পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাredmi12
পোস্ট তৈরিmahmuda002
লোকেশনhttps://w3w.co/tots.undertones.demanded


👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


আমি মাহমুদা মিলা রত্না। আমার জন্ম ১৯ আগষ্ট ২০০২ সালে। আমার বর্তমান বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাস। আমার সব থেকে বড় শখ হলো আর্ট। এছাড়াও আমি ,কবিতা লিখতে ও আবৃতি করতে অনেক পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (১৯ - ১১ - ২০২৩) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

দারুন ফটোগ্রাফি করেছেন। প্রথম ফুলটি হয়তো ডালিয়া ফুল।ডালিয়া ফুলটির গঠন আমার কাছে ভীষণ ভালো লাগলো। সর্বোপরি আপনার ফটোগ্রাফি সুন্দর হয় সবসময়।বাগান বিলাস ফুলটিও আমার কাছে ভীষণ ভালো লেগেছে। দেখতেও ভীষণ চমৎকার লাগতেছে। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last month 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 last month 

প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি অনেক সুন্দর লাগছে। তিন নং ফটোগ্রাফিতে যে ফুলটি রয়েছে সে ফুলটি আমার অনেক পছন্দের।
এই ফুলের নিজস্ব কোন গন্ধ না থাকলেও বাড়ির গেট বা যেকোন ধরনের গেটের সৌন্দর্য অনেক বৃদ্ধি করে।
আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 last month 

আপনি বেশ সুন্দর ফটোগ্রাফি করেছেন। এমনিতে আপনার ফটোগ্রাফির কোয়ালিটি আমার কাছে অনেক ভালো লেগেছে। কিন্তু ফটোগ্রাফির বর্ণনা গুলো আরেকটু বড় করে লিখলে মনে হয় আরো ভালো দেখাতো। যাই হোক পরবর্তী থেকে একটু চেষ্টা করবেন লেখাগুলো আর একটু বাড়ানোর জন্য। তাহলে আপনার পোস্ট কোয়ালিটি খুব ভালো হবে। এমনিতেই ভালো ছিল আপনার ফটোগ্রাফি গুলো। আমার কাছে অনেক ভালো লেগেছে।

 last month 

চেষ্টা করবো আপু লেখা গুলো বাড়াতে। ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 last month 

আপনি বেশ সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার ধারণ করা এই ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। এমনিতেই ফুল ভালো লাগে আমার। আর সেখানে যদি বিভিন্ন প্রকার ফুল হয় তাহলে সেই পোস্ট আরো সুন্দর হয়ে থাকে, যা দেখলে মন জুড়িয়ে যায়।

 last month 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

 last month 

মিনিমাম ৭ টি ছবি দিয়ে পোস্ট করতে হবে। প্রতিটি ছবির নিচে ডিভাসের নাম ও লোকেশন ব্যবহার করতে হবে। বিষয়টি বুঝতে না পারলে লেভেল ৩ এ মেনশন করুন।

 last month 

ভাইয়া আমি ডিভাইস এর নাম এবং লোকেশন ঠিক করেছি৷ পরর্বতীতে ৭ টি ছবি দিয়ে পোস্ট করবো। ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 last month 

ঠিক আছে আপু।

 last month 

খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। অসাধারণ হয়েছে এই ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে ভাল লাগল। বিলাস ফুলের ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে। তবে হলুদ নাম না জানা এই ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে আরো বেশি ভালো লেগেছে।

 last month 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

 last month 

বেশ অসাধারণ ফুলের ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি বেশ দুর্দান্ত হয়েছে। আসলে ফুলের সৌরভ এবং সৌন্দর্য হৃদয় ছুঁয়ে দেয়। চতুর্থ নাম্বার ফুলটি মনে হয় চন্দ্রমল্লিকা। বাগান বিলাস ফুলের সৌন্দর্য বেশ দারুন। এত অসাধারণ ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last month 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 65231.30
ETH 2943.84
USDT 1.00
SBD 3.66