কবিতা আবৃতি :- তোমারে পেয়ে গেলে।

in আমার বাংলা ব্লগ29 days ago
আমি @mahmuda002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি কবিতা আবৃত্তি। এই কবিতাটি আমার অনেক পছন্দের। এই কবিতাটি আমি প্রথম শুনেছিলাম আমার কলেজের একজন ম্যাডামের কাছ থেকে। ঐদিন তিনি কবিতাটি আবৃত্তি করেছিলেন। তিনার আবৃত্তি শুনে আমার ভীষণ ভালো লাগছিল। আর সেখান থেকে আমার মনে উৎসাহ জেগে ছিল যে, আমি একদিন এই কবিতাটি আবৃতি করবো। এই কবিতার নাম তোমারে পেয়ে গেলে। এই কবিতাটি লিখেছেন প্রীতম কে পাল। তার লেখা এটা আমার প্রথম কবিতা আবৃতি। আবৃতি করতে আমি সব সময় ভালবাসি। আর সব সময় চেষ্টা করি সুন্দরভাবে আবৃত্তি করে আপনাদের মাঝে তুলে ধরার জন্য। জানিনা কতটুকু ভালো হয়। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


ছবিটি কেনভা দিয়ে তৈরি


কবিতা রিলিক্স


তোমারে পেয়ে গেলে ।

তােমারে পেয়ে গেলে শালার বিরাট সমস্যা হয়ে যাইতাে।
সব কথা তােমারে বলা লাগতাে, লিখার মতােন কিছু পাইতাম না।

দুপুরে হয়তাে তােমারে পাইতাম কিন্তু ছারখার করা দুপুর পাইতাম না।
বিকালে হয়তাে তােমার লগে হাঁটা লাগতাে, বিকালের বিষাদ পাইতাম না।

সারারাত তােমার সাথে ফুসফুস করে কথা বলা লাগতাে, রাত আমারে....আর পাইতাে না।
তােমারে পেয়ে গেলে আর আক্ষেপ করার মতাে কিছু থাকতাে না,
আক্ষেপের অভাবে ফাঁকা ফাঁকা লাগতাে।
তােমার দিকে তাকাইলে তােমার চোখে ডুবে যাইতাম, পিঙ্ক ফ্লয়েডে আর ডুবা হইতাে না।

তােমার ভালােবাসা পেয়ে গেলে হয়তাে চায়ের কাপের ভালােবাসা একটু কম কম লাগতাে।
তােমারে পেয়ে গেলে তােমারে না পাওয়ার কষ্ট আর পাওয়া হইতো না তখন ছোটখাটো কষ্ট শালা জ্বালায়ে মারতো।
কাছ থেকে তোমার সৌন্দর্য দেখে ফেললে হয়তো নর্দান লাইটের টর্চলাইট মনে হইতো।

তোমার চুমু পেয়ে গেলে হয়তো খাবার দাবার সব তিতা তিতা লাগতো, চিকন শরীরে আরো অপুষ্টিতে ভুগতাম।
তোমারে পেয়ে গেলে আর কোনো কিছুর পরোয়া করতাম না তখন জগৎ সংসার ছাড়খার হইয়া যাইতে পারতো।
তাই তোমারে পেয়ে গেলে আসলেই....আসলেই শালার বিরাট সমস্যা হইয়া যাইতো।


✳️কবিতার কিছু তথ্য✳️


কবিতা :- তোমারে পেয়ে গেলে।
লেখক :- প্রীতম কে পাল।
আবৃত্তি :- @mahmuda002


Source


আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।


👩‍🦰আমার নিজের পরিচয়👩‍🦰


আমি মাহমুদা রত্না। আমি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার চৌদুয়ার গ্রামের মেয়ে। আর মেহেরপুর জেলার গাংনী থানার জুগীরগোফা গ্রামের বউ। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন করছি কুষ্টিয়া গর্ভমেন্ট কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে,ক্রাফট এর কাজ করতে অনেক পছন্দ করি। বর্তমানে আমি ফ্রীল্যান্সিং সেক্টরে ডিজাইন এবং এসইও পদে কাজ করছি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (১৯ - ১১ - ২০২৩) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 29 days ago 

খুবই সুন্দর একটি কবিতা আবৃত্তি করেছেন। আপনার কন্ঠে আবৃত্তিটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। এত সুন্দর ভাবে আপনি আবৃত্তি করেছেন সত্যি অসাধারণ হয়েছে।

 28 days ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 29 days ago 

আপু এই কবিতাটার আবৃত্তি শুনতে কতটা ভালো লাগে সেটা বলে বোঝাতে পারবো না। তোমারে পেয়ে গেলে কবিতাটার আবৃত্তি যতই শুনি ততই ভালো লাগে।আপনি অনেক সুন্দর আবৃতি করেছেন শুনে বেশ ভালো লাগলো। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 28 days ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 28 days ago 

দারুন একটি রোমান্টিক কবিতা আবৃত্তি করেছেন আপু শুনে মন ঠান্ডা হয়ে যাওয়ার মত যথেষ্ট সুন্দর ছিল। দারুন কবিতা আবৃতি করে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 28 days ago 

ভাইয়া এটা রোমান্টিক কবিতা না। এই কবিতাটিতে কবি তার প্রিয় মানুষকে না পাওয়ার আক্ষেপ প্রকাশ করেছে। যাইহোক মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 28 days ago 

অনেক সুন্দর একটি কবিতা আবৃত্তি করেছেন ভাবি। আপনার কবিতা আবৃতি আমার কাছে বেশ ভালো লাগে। আজকের অসাধারণ ভাবে কবিতা আবৃত্তি করে শেয়ার করেছেন। অনেক সুন্দর হয়েছে এই কবিতাটি আবৃত্তি করা। আশা করব এভাবে সুন্দর সুন্দর কবিতা আবৃত্তি করে শেয়ার করবেন।

 28 days ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 28 days ago 

বাহ রে বাহ এত চমৎকার মধুর কন্ঠে কবিতাটি শুনতে অনেক বেশি ভালো লেগেছে। আপনার কন্ঠটা অনেক বেশি সুন্দর আপু। আপনার কন্ঠে পুরো কবিতাটা আমার অনেক বেশি ভালো লেগেছে। এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে আবৃত্তি করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 28 days ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে আমাকে আরো আগ্রহী করার জন্য।

 28 days ago 

দারুণ কবিতা আবৃত্তি করেছেন আপু। আমি মনে হয় অনেক আগে একবার এই কবিতাটি শুনেছিলাম। তবে তখন আমি লেখক এর নাম জানতাম না। আজ আপনার পোস্টের মাধ্যমে বহুদিন পর আবার শুনলাম এবং লেখকের নামও জানতে পারলাম। আপনার আবৃত্তি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 28 days ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66222.23
ETH 3563.16
USDT 1.00
SBD 3.10