গান কভার- অলির কথা শুনে বকুল হাসে।

in আমার বাংলা ব্লগ6 months ago
আমি @mahmuda002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


source


গানের রিলিক্স


অলির কথা শুনে বকুল হাসে।

অলির কথা শুনে বকুল হাসে
কই, তাহার মতো তুমি আমার কথা শুনে হাসো না তো!
ধরার ধূলিতে যে ফাগুন আসে
কই, তাহার মতো তুমি আমার কাছে কভু আসো না তো!

আকাশ পাড়ে ঐ অনেক দূরে
যেমন করে মেঘ যায় গো উড়ে
আকাশ পাড়ে ঐ অনেক দূরে
যেমন করে মেঘ যায় গো উড়ে
যেমন করে সে হাওয়ায় ভাসে
কই, তাহার মতো তুমি আমার স্বপ্নে কভু ভাসো না তো!

অলির কথা শুনে বকুল হাসে
কই, তাহার মতো তুমি আমার কথা শুনে হাসো না তো!
চাঁদের আলোয় রাত যায় যে ভরে
তাহার মতো তুমি করো না কেন ওগো ধন্য মোরে?
চাঁদের আলোয় রাত যায় যে ভরে
তাহার মতো তুমি করো না কেন ওগো ধন্য মোরে?

যেমন করে নীড়ে একটি পাখি
সাথীরে কাছে তার নেয় গো ডাকি
যেমন করে নীড়ে একটি পাখি
সাথীরে কাছে তার নেয় গো ডাকি
যেমন করে সে ভালোবাসে
কই, তাহার মতো তুমি আমায় তবুও ভালোবাসো না তো!

অলির কথা শুনে বকুল হাসে
কই, তাহার মতো তুমি আমার কথা শুনে হাসো না তো!
ধরার ধূলিতে যে ফাগুন আসে
কই, তাহার মতো তুমি আমার কাছে কভু আসো না তো!


✳️গানের কিছু তথ্য✳️


কভার:-মাহমুদা
গান :- অলির কথা শুনে বকুল হাসে।
শিল্পী :- হেমন্ত মুখোপাধ্যায়।



Source


আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।


👩‍🦰আমার নিজের পরিচয়👩‍🦰


আমি মাহমুদা রত্না। আমি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার চৌদুয়ার গ্রামের মেয়ে। আর মেহেরপুর জেলার গাংনী থানার জুগীরগোফা গ্রামের বউ। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন করছি কুষ্টিয়া গর্ভমেন্ট কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে,ক্রাফট এর কাজ করতে অনেক পছন্দ করি। বর্তমানে আমি ফ্রীল্যান্সিং সেক্টরে ডিজাইন এবং এসইও পদে কাজ করছি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (১৯ - ১১ - ২০২৩) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

খুবই খুবই জনপ্রিয়টি গান কভার করেছিলেন।এই গানটি আমার খুবি ভালো লাগে। আজকে আপনার কন্ঠে শুনতে পেয়ে খুবই ভালো লাগলো। অসাধারণ গেয়েছেন।

Posted using SteemPro Mobile

 6 months ago 

জি ভাইয়া হেমন্ত মুখোপাধ্যায়ের এই গানটি অনেক জনপ্রিয়। আর অনেক পছন্দের ও গান এটি। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অলিরও কথা শুনে বকুল হাসে এই গানটা আমার খুবই পছন্দের একটি গান আর আপনি খুব সুন্দর ভাবে পুরো গানটি কভার করেছেন। আপনার কন্ঠে রাগে আমি কখনোই গান শুনিনি এই প্রথম গানটি শুনলাম। আপনার কন্ঠে খুবই মিষ্টি পুরো গানটা শুনে সত্যি খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আশা করি মাঝে মাঝে এভাবে সুন্দর গান আমাদের মাঝে উপহার দেবেন।

 6 months ago 

গানটি আমারও অনেক পছন্দের গান আপু। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অনেক সুন্দর একটা গানের কভার করলেন তো। আপনি তো অনেক সুন্দর গান করতে পারেন দেখছি। আমি গান শুনতে খুব পছন্দ করি। আর ঠিক তেমনি আপনার গাওয়া এই গানটা আমার খুবই পছন্দ হয়েছে। আপনি যদি সব সময় এরকম ভাবেই গান করেন, তাহলে একসময় আরো ভালো গান করতে পারবেন। আশা করছি এখন থেকে সব সময় আপনার খালি গলায় এই ধরনের সুন্দর সুন্দর গানগুলো শুনতে পাব। আপনার পরবর্তী গান শোনার জন্য অপেক্ষায় থাকলাম।

 6 months ago 

চেষ্টা করবো ভাই প্রতি সপ্তাহে একটি করে গান কভার করতে। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

এই গানটি আমার ভীষণ পছন্দের। আর আপনার কন্ঠে এই গানটি শুনে অনেক ভালো লাগলো আপু। দারুন একটি গান গেয়ে সবার মাঝে তুলে ধরেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 6 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বেশ কিছুদিন আগে আমি নিজেও এই গানটির কভার করেছিলাম। আজ আপনার কন্ঠে গানটির কভার শুনে বেশ ভালো লাগলো। আপনি বেশ সুন্দর করে দারাজ কন্ঠে গানটির কভার করার চেষ্টা করেছেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 6 months ago 

আপু হয়ত দারুণ লিখতে গিয়ে দারাজ লিখছেন। আশা করি ঠিক করে নিবেন৷ ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপু আমি দারাজ কন্ঠে কথাটি ঠিকই লিখেছি। ধন্যবাদ আপু।

 6 months ago 

এটা নস্টালজিক একটা গান। গানটা অনেক পুরাতন হলেও এখনও অনেক জনপ্রিয়। বিশেষ করে প্রেমিক প্রেমিকারা একে অপরকে গানটা উৎস্বর্গ করে। গানটা বেশ দারুণ কভার করেছেন। আপনার কন্ঠে গানটা বেশ ভালো লাগছে শুনে। ধন্যবাদ আমাদের সাথে গানটা শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

Posted using SteemPro Mobile

 6 months ago 

জি ভাইয়া গানটি পুরাতন হলেও এটি অনেক জনপ্রিয়। এই গানটির জনপ্রিয়তা এখনো অনেক। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি খুবই জনপ্রিয় একটা গান ব্যবহার করে আমাদের মাঝে শেয়ার করেছেন, আপনি আজকে যেই গানটা কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন এই গানটা আমার অনেক বেশি পছন্দ। আমি মনে করি এই গানটা শুধু আমার পছন্দের নয় এই গানটা অনেক মানুষ আছে যারা খুবই পছন্দ করে। আপনার কন্ঠ শুনে ভীষণ ভালো লাগবে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে চমৎকারভাবে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

একদমই তাই এই গানটি অনেকেরই পছন্দের একটি গান। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

খুব সম্ভবত বেশ কিছুদিন আগে আপনার কন্ঠে একটা গান শুনেছিলাম। সেদিনও যেই গানটা কভার করেছিলেন সেটাও আমার বেশ পছন্দের ছিল। আর আজকের এই গানটাও খুব পছন্দের। আপনার কন্ঠ খুবই সুন্দর। মিষ্টি কন্ঠে পছন্দের এই গানটি শুনে সত্যিই খুব ভালো লাগলো আপু। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 6 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বিখ্যাত কণ্ঠশিল্পী হেমন্ত মুখোপাধ্যায় এর এই গানটা আমি অনেকবার শুনেছি এবং আমার পছন্দের গানগুলোর ভিতর এটি একটি। আমি আপনার কন্ঠে মনে হয় প্রথমবার কোনো গান শুনলাম আপু। তবে সত্যি কথা বলতে আপনি খালি গলায় গানটা অনেক সুন্দর গেয়েছেন। অনেকদিন পর গানটা শুনে খুব ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ, এত সুন্দর একটা গান আমাদের গেয়ে শোনানোর জন্য।

 6 months ago 

আপনার কণ্ঠে আগে একটা গান শুনেছিলাম অনেক ভালো লেগেছিল। আসলে আপু আজ ও সুন্দর একটি গান কভার করেছেন। এই গানটি আমার কাছে অনেক ভালো লেগেছে। এমন আরো নতুন নতুন গান শোনতে চায়। ধন্যবাদ আপু সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

চেষ্টা করেছি আপু সুন্দর করে আপনাদের মাঝে উপস্থাপন করতে। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile