নাটক রিভিউ - ফাঁপর পর্ব-২

in আমার বাংলা ব্লগ3 months ago

হ্যালো...
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ কমিউনিটির বন্ধুগন আমি @mahmuda002 বাংলাদেশ থেকে বলছি আজ (৩০ - ০৩ - ২০২৪)



মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।


আসলামু আলাইকুম। আশা করি আল্লাহুর রহমতে আপনারা সবাই অনেক ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আমি @mahmuda002। আজকে আমি খুব সুন্দর একটি নাটক রিভিউ করতে যাচ্ছি। আজকে আমি যে নাটকটি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি, সেই নাটকের নাম" ফাঁপর , পর্ব- ০২" নিচে স্ক্রিনশটের মাধ্যমে ধাপে ধাপে তুলে ধরা হলো ....


নাটকের গুরুত্বপূর্ণ কিছু তথ্য।


নাটকের নামফাঁপর, পর্ব-২।
পরিচালক ও রচনাফরিদুল ইসলাম। ।
অভিনয়আ খ ম হাসান, জাহের আলভী, ড.এজাজ,মনিরা মিঠু, শরনা লতা,মনোশী প্রকৃতি, তন্ময় সোহেল,সামিয়া ও আরো অনেকে।
দৈর্ঘ্য২১ মিনিট ৫৪ সেকেন্ড
ভাষাবাংলা
মুক্তির তারিখ১১ জানুয়ারি ২০২৪ইং।


নাটকের সারসংক্ষেপ


মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।


এখানে মা বাবার মধ্যে ঝামেলা হচ্ছে দেখে মেয়ে পাশের রুম থেকে এসে তাদের জিজ্ঞেস করে তারা ঝগড়া করেছে কেন? আর মা লাগেজ গুছিয়ে কোথায় যাচ্ছে। তখন তার মা বলে আমি থাকলে তোর বাবার অনেক সমস্যা হয়ে যায়। তাই আমি চলে যাচ্ছি বাড়ি থেকে। আমি থাকলে তো তোর বাবা সুন্দরী মেয়েদের পোস্টে জান, সোনা, পাখি বলে কমেন্ট করতে পারে না৷ এই কথা শুনে মেয়ে যখন তার বাবা কে জিজ্ঞেস করে তখন তার বাবা আমতা আমতা করতে থাকে। কিছুই বলতে পারে না।


মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।
এখানে দেখা যায় নায়ক কারেন্টের বিল দিতে যাবে। কিন্তু তার অন্য কাজ পড়ে যাওয়ায় যেতে চাইছিল না৷ এর মধ্যে এক ছোট ভাই এর সাথে দেখা হয়ে যায় তার। সে তাকে রিকশা ভাড়া সহ বিল টা দিয়ে দেয় এবং তাকে বলে সময় শেষের দিকে দ্রুত গিয়ে বিলটা দিয়ে আসতে।


মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।
এখানে আখম হাসান তার বেডে শুয়ে গার্লফ্রেন্ড এর সাথে কথা বলছিল৷ সে সবে কিছু দিন হলো বিদেশ থেকে এসেছে। তাই তার গার্লফ্রেন্ড চাইছে আজ সে তার সাথে দেখা করুক। কিন্তু আখম হাসান আজ দেখা করতে নারাজ। তাই নানান বাহানায় সে তাকে বলে আজ দেখা করতে পারবে না। এদিকে তার গার্লফ্রেন্ড ও মানতে রাজি না।


মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।
এঝানে নায়িকা ব্যাগ নিয়ে কলেজ থেকে বাসায় আসছিল। এমন সময় তার বাসার সামনে তার বয়ফ্রেন্ড এর সাথে দেখা হয়ে যায়। সে তাকে জিজ্ঞেস করে সে কোথায় গিয়েছিল। তখন মেয়েটি তার কাথে ব্যাগ দেখিয়ে বলে সে কেলজ গিয়েছিল।


মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।
এখানে আগের নায়কটি একটি শুটিং প্লটে যায়। সেখানে একটি সিনেমার শুটিং চলছিল। সে শুটিং শেষ হওয়া পর্যন্ত অপেক্ষা করে সিনেমার নায়িকার সাথে দেখা করার জন্য। এবং অবশেষে সে দেখা করতে পারে।


মোবাইল থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে।
এখানে এই লোকটির বউ তাকে বাজার থেকে ইলিশ মাছ কিনে আনতে বলছিল৷ কিন্তু সে মাছের দাম শুনে বাজারের সব থেকে ছোট ছোট ইলিশ মাছ কিনে আনছে৷ আর তাই দেখে তার বউ রেগে যায় এবং মাছ গুলো তার গায়ে ছুঁড়ে মারতে থাকে৷


আজ এই পর্যন্ত ভালো থাকবেন সুস্থ থাকবেন, আল্লাহ হাফেজ।


ব্যক্তিগত মতামত
নাটকের প্রথম পর্ব আমার কাছে মোটামুটি ভালোই লেগেছে। এমনিতেও আমার আখম হাসানের নাটকগুলো বেশ ভালো লাগে। তবে তার বর্তমান নাটকের থেকে পুরনো নাটকগুলো বেশি জাঁকজমক। তবুও এই নাটকটি মোটামুটি ভালো।


ব্যক্তিগত রেটিং ।
নাটকটিতে আমি আমার ব্যক্তিগত রেটিং পয়েন্ট ১০ এর মধ্যে ৮.০ দিবো।

Source


👩‍🦰আমার নিজের পরিচয়👩‍🦰


আমি মাহমুদা রত্না। আমি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার চৌদুয়ার গ্রামের মেয়ে। আর মেহেরপুর জেলার গাংনী থানার জুগীরগোফা গ্রামের বউ। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন করছি কুষ্টিয়া গর্ভমেন্ট কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে,ক্রাফট এর কাজ করতে অনেক পছন্দ করি। বর্তমানে আমি ফ্রীল্যান্সিং সেক্টরে ডিজাইন এবং এসইও পদে কাজ করছি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (১৯ - ১১ - ২০২৩) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

আপনার করা নাটক রিভিউ ফাপর পর্ব দুই এ বেশ মজাদার বিষয় লক্ষ্য করলাম। তা দেখে মনে হচ্ছে নাটকটি বেশ মজার। যেমন প্রথমেই ওয়াইফ তার হাজবেন্ডের সাথে ঝগড়া করে তার হাজবেন্ড অন্য মেয়েদের ছবিতে জানু, সোনা ইত্যাদি কমেন্ট করাতে। এটা বিষয় মেয়ে জানতে চাইলে তার বাবা কিছুই বলতে পারেনা। এক লোকের বউ বাজার থেকে ইলিশ কিনতে বলে কিন্তু ইলিশের দাম বেশি হওয়ায় ছোট ইলিশ কিনে আনে তাই তার বউ তার গায়ে সেগুলো ছুড়ে মারে কি এক অবস্থা হা হা। এর মাঝে আরো বেশ কিছু বিষয়ে ইন্টারেস্টিং ছিল। সব মিলিয়ে আপনার নাটক রিভিউটি দারুণ হয়েছে আপু। সময় করে নাটকটি দেখে নেওয়ার চেষ্টা করব।

 3 months ago 

জি ভাইয়া নাটকটি বেশ মজার। আমি বেশ ইনজয় করেছি নাটকি। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

ইলিশ মাছের যে দাম লোকটির বা কি দোষ। এর জন্যই তো ছোট ইলিশ কিনে নিয়ে এসেছে। কিন্তু বউয়ের রাগ থেকে এখন কে বাঁচাবে। যাই হোক নাটক খুবই কম দেখা হয়। তার উপরে তো এরকম পর্ব নাটক আরো দেখা হয় না। কিন্তু আজকের নাটকটি বেশ মজার মনে হল। আপনিও খুব সুন্দর উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপু।

 3 months ago 

তা ঠিক আপু ইলিশের যা দাম তাতে ছোট মাছই কেনা স্বাভাবিক। কিন্তুু ছোট মাছ কিনে আনায় তার বোন তো এখন বেজায় রেগে গেছে।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আপু আপনি বেশ চমৎকার একটা নাটকের রিভিউ শেয়ার করেছেন। বর্তমান জাহের আলভি খুবই সুন্দর অভিনয় করে।তার প্রতি টা নাটক দেখতে খুবই ভালো লাগে। যাইহোক আপনার শেয়ার করা নাটকটি এখনো দেখি নাই তবে আপনার রিভিউ পড়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপু পোস্ট টি শেয়ার করার জন্য।

 3 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

আজ আপনি অনেক সুন্দর একটা নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। ফাঁপর নাটকটার দ্বিতীয় পর্বের রিভিউ আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। এরকম নাটক গুলো দেখতে আমার খুবই ভালো লাগে। এই নাটকের প্রথম পর্ব যদিও আমার পড়া হয়নি, তবে দ্বিতীয় পর্বটা পড়ার চেষ্টা করেছি সম্পূর্ণ। রিভিউর মাধ্যমে পুরো কাহিনীটা ভালোভাবেই জেনে নিতে পেরেছি। আমার কাছে পুরো কাহিনী খুব ভালো লেগেছে তাই ভাবতেছি সময় পেলে নাটকটা দেখব।

 3 months ago 

নাটকটি আসলেই অনেক মজার আপু৷ সময় পেলে দেখবেন। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

ফাঁপর এই নাটকটা আমি দেখব ভেবেছিলাম। কিন্তু সময়ের কারণে আর দেখা হয়নি এখনো পর্যন্ত। আসলে ব্যস্ততার কারণে খুব একটা নাটক দেখা হয় না। তবে যখন সময় পাই তখন দেখার চেষ্টা করি মুভি অথবা নাটক। তবে নাটকের থেকে মুভি বেশি দেখা হয় সময় পেলে। কারণ মুভি দেখতে খুব পছন্দ করি আমি। আজকে আপনি এই নাটকের দ্বিতীয় পর্ব শেয়ার করেছেন। যার মাধ্যমে সম্পূর্ণ কাহিনী জেনে নিতে পারলাম। ইলিশ মাছ নিয়ে পরবর্তীতে আর কি ঝামেলা হবে এটাই ভাবতেছি।

 3 months ago 

সময় পেলে দেখেন ভাইয়,অনেক সুন্দর একটি নাটক।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 66137.20
ETH 3543.37
USDT 1.00
SBD 2.56