গান কভার:- ভালো আছি ভালো থেকো।

in আমার বাংলা ব্লগ5 months ago
আমি @mahmuda002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে সবাই অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


Source


গানের রিলিক্স


ভালো আছি ভালো থেকো।

ভাল আছি, ভালো থেকো
আকাশের ঠিকানায় চিঠি লিখো
ভাল আছি, ভালো থেকো
আকাশের ঠিকানায় চিঠি লিখো
দিও তোমার মালাখানি
বাউলের এই মনটা রে

ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে
আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে
পুষে রাখে যেমন ঝিনুক
খোলসের আবরনে মুক্তর সুখ
পুষে রাখে যেমন ঝিনুক
খোলসের আবরনে মুক্তর সুখ

তেমনি তোমার গভীর ছোঁয়া
ভিতরের নীল বন্দরে
আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে
আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে
ভাল আছি, ভালো থেকো
আকাশের ঠিকানায় চিঠি লিখো
ভাল আছি, ভালো থেকো
আকাশের ঠিকানায় চিঠি লিখো

দিও তোমার মালাখানি
বাউলের এই মনটা রে
ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে
আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে
ঢেকে রাখে যেমন কুসুম
পাপড়ির আবডালে ফসলের ঘুম
ঢেকে রাখে যেমন কুসুম
পাপড়ির আবডালে ফসলের ঘুম

তেমনি তোমার নিবিড় চলা
মরমের মূল পথ ধরে
ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে
আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে
ভাল আছি, ভালো থেকো
আকাশের ঠিকানায় চিঠি লিখো
ভাল আছি, ভালো থেকো
আকাশের ঠিকানায় চিঠি লিখো

দিও তোমার মালাখানি
বাউলের এই মনটা রে
ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে
আমার ভিতর বাহিরে অন্তরে অন্তরে
আছো তুমি হৃদয় জুড়ে


✳️গানের কিছু তথ্য✳️


গান :- ভালো আছি ভালো থেকো।
শিল্পী :- এন্ড্রু কিশোর ও কনক চাঁপার গান।
কভার :- @mahmuda002s


Source


আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।


👩‍🦰আমার নিজের পরিচয়👩‍🦰


আমি মাহমুদা রত্না। আমি কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার চৌদুয়ার গ্রামের মেয়ে। আর মেহেরপুর জেলার গাংনী থানার জুগীরগোফা গ্রামের বউ। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন করছি কুষ্টিয়া গর্ভমেন্ট কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে,ক্রাফট এর কাজ করতে অনেক পছন্দ করি। বর্তমানে আমি ফ্রীল্যান্সিং সেক্টরে ডিজাইন এবং এসইও পদে কাজ করছি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (১৯ - ১১ - ২০২৩) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

অনেক সুন্দর গান কভার করেছেন আপনি। আপনার কন্ঠে এই গানটা শুনে আমার খুবই ভালো লেগেছে। আশা করব এভাবে সুন্দর সুন্দর গান ব্যবহার করে আপনি আমাদের মাঝে শেয়ার করার চেষ্টা করবেন। কারণ গানের মধ্যে রয়েছে অন্যরকম প্রশান্তি।

 5 months ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 5 months ago 

আপু আপনার কন্ঠে গান আগেও শুনেছি। আসলে আপু গান একেবারে ভুলে গিয়েছিলাম। তবে আমার বাংলা ব্লগের বন্ধুদের গান কভার দেখলে শোনতে মিস করি না। আপনি অনেক সুন্দর একটি গান কভার করেছে। অনেক দিন পরে আপনার কণ্ঠে এই গানটা শোনতে পেরে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপু।

 5 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 5 months ago 

আপু আপনি অনেক ভালো গান করেন। এর আগে আপনার কবিতা শুনেছি। আপনি যেমন ভালো কবিতা আবৃতি করেন তেমনি ভালো গান করেন। আজকের গানটি শুনে অনেক ভালো লাগলো। এই গানটি সবার কাছে অনেক পছন্দের। দারুন একটি গান পরিবেশন করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 5 months ago 

এই গানটি আমার ও অনেক পছন্দের আপু। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 5 months ago 

অনেক দিন পর আমার পছন্দের একটি গান আপনার গলায় শুনতে পারলাম। আসলে অনেক দিন পর গান টি শুনে বেশ ভালো লাগলো আমার কাছে। আপনার কন্ঠ ও‌‌ বেশ দারুন। আপনি খুবই সুন্দর করে গানটি আপনার গলায় কভার করেছেন। আপনি গানের লাইন গুলো সাজিয়ে গুছিয়ে বলার চেষ্টা করেছেন। আপনাকে ধন্যবাদ এতো সুন্দর একটি গান আমাদের মাঝে পরিবেশ করার জন্য।

 5 months ago 

জেনে খুশি হলাম আমার জন্য আপনি অনেক দিন পর আপনাকে পছন্দের গান শুনতে পেরেছেন বলে। ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

আপু আপনার তো অনেক সুন্দর কন্ঠ। বেশ দারুন গেয়েছেন। আপনার কন্ঠে প্রিয় গানটা শুনতে ভালো লাগলো। অনেক সুন্দর ভাবে কভার করেছেন আজকে এই গানটা। আপনার কন্ঠে এমন সুন্দর সুন্দর গান শুনতে চাই আরো।

 5 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 5 months ago 

খুবই চমৎকার একটা গান কভার করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। প্রথমবারের মতো আপনার কন্ঠে গান শুনতে পেলাম খুবই ভালো লাগলো। আমি চাই প্রতিনিয়ত আপনি আমাদের মাঝে আরো সুন্দর সুন্দর গান কভার করে শেয়ার করেন।

 5 months ago 

এই গানের লেখক কিন্তু আমাদের দেশের নামকরা একজন কবি রুদ্র মোহাম্মাদ শহিদুল্লাহ। আমার অনেক পছন্দের একটা গান। একটা প্রজন্ম এই গানটার মধ্যে নস্টালজিক হয়ে ছিল। গানটা বেশ সুন্দর কভার করেছেন আপু। দারুণ লাগল শুনতে। এককথায় চমৎকার। ধন্যবাদ আমাদের সাথে গানের কভার টা শেয়ার করে নেওয়ার জন্য।।

 5 months ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 5 months ago 

গান শুনতে আমি এমনিতে অনেক বেশি পছন্দ করি। তবে খুব একটা গান শোনা হয় না কাজের জন্য। তবুও মাঝেমধ্যে কাজের ফাঁকে ফাঁকে গান শুনে থাকি। গান শুনলে মনটা একেবারে ভালো হয়ে যায়। গান হচ্ছে মনের খোরাক। আর গান শুনতে পছন্দ করেনা এরকম মানুষ তো কম পাওয়া যাবে। আপনি আজকে গানের কভার করেছেন, এটা কিন্তু আমার খুব পছন্দের একটি গান। আপনার খালি গলায় পুরো গানের কভার অসাধারণ হয়েছে। সম্পূর্ণটা শুনতে সত্যি আমার কাছে জাস্ট অসাধারণ লেগেছে।

 5 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 5 months ago 

আপনি আজকে আমার পছন্দের একটি গান গেয়েছেন। এধরনের গান গুলো যত শুনি ততই বেশি ভালো লাগে। এন্ড্রু কিশোর ও কনক চাঁপার গান গুলো শুনতে সব সময়ই এই লাগে। এক সময়ের জনপ্রিয় গান। এধরনের গান গুলো স্মরণীয় হয়ে থাকবে। আপনার মিষ্টি কন্ঠে গাটি শুনে মুগ্ধ হয়ে গেলাম। আশাকরি প্রতি সপ্তাহে একটি করে গান শুনতে পারবো। আপনার জন্য শুভ কামনা রইলো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 65337.35
ETH 2583.21
USDT 1.00
SBD 2.67