আমার পরিচয় পর্ব

আসসালামু-আলাইকুম / অন্য ধর্মের ভাই বোনদের প্রতি শুভ কামনা।

আশা করি আপনারা সবাই ভাল আছেন। আল্লাহর অশেষ রহমতে আমিও অনেক ভাল আছি।

আমার জানা মতে, "আমার বাংলা ব্লগ" সকল বাংলা ভাষা- ভাষীদের জন্যে অনেক জনপ্রিয় একটি কমিউনিটি। আমি প্রথম বারের মতো এই কমিউনিটিতে পোস্ট করতে যাচ্ছি।
আমি @mahmud-ashik, হতে চাই আপনাদের নতুন একজন সদস্য ,কাজ করতে চাই সবসময়।

আজ আমি আপনাদের সামনে , "আমার বাংলা ব্লগে" আমার পরিচয় পর্ব শেয়ার করব।
steemit 222553525.jpg

আমার নামঃ- তারেক মাহমুদ আশিক
পিতার নামঃ- মোঃ সহিদুল ইসলাম
মাতার নামঃ- মোছাঃ নাহিদা আক্তার
গ্রাম ও পোস্ট অফিসঃ- সাতবাড়ীয়া
উপজেলাঃ- ভেড়ামারা
জেলাঃ- কুষ্টিয়া
রক্তের গ্রুপঃ- এ পজিটিভ (+)
জাতীয়তাঃ- বাংলাদেশী
বৈবাহিক অবস্থাঃ- অবিবাহিত
বয়সঃ- ২১ বছর

CV ps05.jpg

আমি পাবনা পলিটেকনিক ইন্সটিটিউট থেকে "যন্ত্রকৌশল বিভাগ" হতে ২০২০ সালে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অর্জন করেছি। এর পূর্বে ২০১৬ সালে সাতবাড়ীয়া ভবানীপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে "বিজ্ঞান বিভাগ" হতে এস.এস.সি পরীক্ষায় উত্তীর্ন হই। বর্তমানে আমি চাকরির পড়াশোনা করছি। এবং পড়াশোনার পাশাপাশি স্টিম এ প্রতিদিন সময় দেই।

ভবিষ্যৎ পরিকল্পনা

আল্লাহর উপর ভরসা রেখে আমি আমার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি । ভবিষ্যতে চাকরি‌ পেলে আমার জীবনটাকে সুন্দরভাবে গুছিয়ে নেব এবং আমার পরিবারকে সুখে রাখার চেষ্টা করব। আমি চাই গরীব দুঃখী মানুষের পাশে সবসময় দাঁড়াতে ,আমি তাদেরকে সাহায্য করতে চাই এটি আমার অনেক বড় একটি স্বপ্ন এবং এটি করতে পারলে আমি নিজেকে ধন্য মনে করব।

আমার শখ বা ভাল লাগা

ভ্রমণ আমার সবচেয়ে প্রিয়, পাহাড় এবং নদী আমার সবচেয়ে পছন্দের। এছারাও গান গাওয়া এবং শোনা, ছবি অঙ্কন, বাগান তৈরী, বিভিন্ন বই পড়া, বিশেষ করে সাইন্স ফ্রিকশন, গল্প ও উপন্যাসের বই আমার খুব পছন্দের। এছাড়াও বিভিন্ন খাবারের রেসিপি তৈরী করতেও আমার খুব ভালো লাগে।

কাজের দক্ষতা

আমি "মাইক্রোসফট অফিস" এর সকল কাজ , এডোবি ফটোশপ, মোবাইল ফটোগ্রাফি, মোবাইল ভিডিওগ্রাফি, ভিডিও এডিট সহ ইত্যাদি কাজ করতে পারি।

যেভাবে "আমার বাংলা ব্লগ" সম্পর্কে যানতে পারলাম

আমার শ্রদ্ধেয় বড় ভাই @alamin-islam এর মাধ্যমে "আমার বাংলা ব্লগ" সম্পর্কে জানতে পারি। জানতে পারি, এই কমিউনিটিতে বাংলা ভাষা-ভাষীদের অনেক বিনোদনের সুযোগ আছে, এবং নিজের সৃজনশীলতা প্রকাশ করার সুযোগ আছে।

সবাইকে আমার পোস্টটি পড়ার জন্যে অসংখ্য ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে অভিনন্দন ভাইয়া। আপনার পথচলা শুভ হোক। আশাকরি কমিউনিটির নিয়মকানুন মেনে চলবেন। আপনাকে ধন্যবাদ এবং আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago (edited)

আপনার উপদেশ মূলক মন্তব্যের জন্যে আপনাকে অনেক ধন্যবাদ, ইনশাআল্লাহ এই কমিউনিটির সকল নিয়ম কানুন সবসময় মেনে চলবো। আপনার জন্যেও শুভকামনা।

Loading...
 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার পরিচয় পর্ব পড়ে অনেক ভালো লাগলো। নতুন কিছু জানার ও শেখার জন্য এই প্ল্যাটফর্ম অত্যন্ত কার্যকরী। আশা করছি আপনি এই কমিউনিটির নিয়মকানুন মেনে একটি পরিবারের মতো আমাদের সাথে থাকবেন। আপনার জন্য শুভকামনা রইল।

নতুন কিছু শেখার উদ্দ্যেশ্য নিয়েই এই গ্রুপে জয়েন্ট হওয়ার আগ্রহ। আশা করি আপনাদের পাশে পাবো। আপনার প্রতিও শুভকামনা।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। কমিউনিটি সকল নিয়ম কানুন মেনে সামনের দিকে এগিয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ, ইনশাআল্লাহ এই কমিউনিটির সকল নিয়ম কানুন সবসময় মেনে চলবো। আপনার জন্যেও শুভকামনা।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ পরিবারের স্বাগতম। আশা করি আপনি এই কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে চলে কাজ করবেন।আপনার জন্য রইল শুভকামনা।

আপনাকে অনেক ধন্যবাদ, ইনশাআল্লাহ এই কমিউনিটির সকল নিয়ম কানুন সবসময় মেনে চলবো। আপনার জন্যেও শুভকামনা।

 2 years ago 

আপনার সম্পর্কে জেনে অনেক ভালো লাগল। আমি নিজেও ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং এর ইলেকট্রিক‍্যাল টেকনোলজির একজন ছাএ। তবে আমি যতদূর জানি এখন আর আমার বাংলা ব্লগে সদস‍্য নেওয়া হচ্ছে না। তবে আপনি আমাদের সাথেই থাকুন। আপনার জন্য শুভকামনা।।

আপনার সম্পর্কে জেনে আমারও খুব ভাল লাগলো।নতুন মেম্বার কবে থেকে নেওয়া হতে পারে? এবং আমাকে নতুন মেম্বার হতে হলে কি করতে হবে?জানালে খুবই উপকৃত হতাম। ধন্যবাদ

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আমার বাংলা ব্লগ কমিউনিটি যে সকল দিক নির্দেশনা ও নিয়ম-শৃঙ্খলা রয়েছে সেগুলো মেনে কাজ করার চেষ্টা করবেন। আপনার পরিচিত মূলক পোস্ট আমার কাছে ভালই লেগেছে। সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা ভাই।

আপনাকে অনেক ধন্যবাদ, ইনশাআল্লাহ এই কমিউনিটির সকল নিয়ম কানুন সবসময় মেনে চলবো। আপনার জন্যেও শুভকামনা।

Loading...
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশাকরি কমিউনিটির রুলস মেনে আপনি কাজ করবেন। আপনার পরিচয় পর্ব পোস্টটি পড়ে আপনার সম্বন্ধে অনেক কিছু জানতে পারলাম। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ, ইনশাআল্লাহ এই কমিউনিটির সকল নিয়ম কানুন সবসময় মেনে চলবো। আপনার জন্যেও শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.031
BTC 59148.41
ETH 2526.30
USDT 1.00
SBD 2.48