"আমার বাংলা ব্লগে" আমার পরিচিতি পোস্ট

বেশ কয়েকদিন আগের কথা, এই স্টিমিট প্লাটফর্মের বিভিন্ন পোস্ট ঘাটাঘাটি করতে করতে হঠাৎ চোখে পড়লো শুধুমাত্র বাংলা ভাষা-ভাষীদের লিখালিখি, মনের ভাব প্রকাশের জন্য নতুন একটি কমিউনিটি খোলা হয়েছে।

ব্যাপারটি দেখা মাত্রই আমি মনে মনে ঠিক করে ফেলেছিলাম যে এই কমিউনিটির সাথে সংযুক্ত থাকতে হবে। কারন এই প্লাটফর্মে বাংঙালীদের পরিচালিত নানাবিধ কমিউনিটি থাকলেও কেবল বাংলা ভাষার জন্য বিশেষভাবে নিবেদিত কোনো কমিউনিটি তৈরী হয় নি। গত কয়েকদিন ব্যাস্ততার কারণে আমার পরিচিতি পোস্ট দিতে না পারলেও আজ খুব উৎসাহের সাথে আমার পরিচিতি পোস্ট লিখতে বসেছি।

আমি মাহির আবদুল্লাহ। জন্ম থেকেই আমার বেড়ে ওঠা বাংলাদেশের ঢাকায়। বর্তমানে এখনো ছাত্রজীবনে রয়েছি। আশেপাশের মানুষের সীমাহীন ব্যাস্ততা, জড়তা দেখতে দেখতেই বড় হয়েছি। খুব কম সময়েই প্রকৃতির সান্নিধ্যে যেতে পেরেছি। তবে, যখনই সুযোগ পেয়েছি তখন প্রাণভরে প্রকৃতিকে কাছ থেকে উপভোগ করেছি।

আমার প্রধান শখ বলতে গেলে বেশ কয়েকটা জিনিসের নাম একসাথে আসবে। আমি ছবি তুলতে ভালোবাসি, খাবার খেতে যেমন ভালোবাসি ঠিক তেমনভাবে খাবার তৈরী করতেও ভালো লাগে। এছাড়া ফুটবল খেলা দেখা আমার অবসর সময়ের সঙ্গী। যখনই সময় পাই, ফুটবল খেলা দেখতে বসে যাই। আমার এই কমিউনিটিতে লিখালিখির মূল বিষয়বস্তু ও মূলত এই খেলাধুলাকে কেন্দ্র করেই হবে।

কিছুক্ষণ আগেই উল্লেখ করলাম আমার প্রকৃতির প্রতি ভালোলাগার কথা৷ সেই সূত্র ধরেই আমার ঘোরাঘুরির প্রতি ভালোবাসা সৃষ্টি। কখনো কোথাও ঘুরতে যাওয়ার সুযোগ পেলে তা হাতছাড়া না করার সর্বোচ্চ চেস্টা করি। আমার পছন্দের কিছু স্থানের মধ্যে সবুজ, শ্যামল প্রিয় গ্রামের বাড়ি ফরিদপুর, কক্সবাজার,সেন্টমার্টিন, পাহাড়ঘেরা সিলেট ইত্যাদি উল্লেখযোগ্য। আমার এসব স্থানে ভ্রমণকালীন বেশ কিছু টক-মিষ্টি অভিজ্ঞতা আছে যা সময় পেলে আপনাদের সাথে শেয়ার করবো।

তো এই ছিলো আমার পরিচিতি পোস্ট। শীঘ্রই "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে ব্লগ নিয়ে হাজির হবো আপনাদের মাঝে। পরিশেষে ধন্যবাদ জানাতে চাই এডমিন @rme ভাই সহ কমিউনিটির সকল এডমিন ও মডারেটরকে বাংলা ভাষাভাষীর মানুষকে একত্রিত করার এ উদ্যোগ হাতে নেয়ার জন্য। খুব দ্রুত এই কমিউনিটি এগিয়ে যাবে এই শুভকামনা করে আজকের মতো আমার পোস্টটির ইতি টানছি।

@mahirabdullah

Line Big Blue Divider.png

ধন্যবাদ সবাইকে

Line Big Blue Divider.png

Sort:  
 3 years ago 

আপনাকে স্বাগতম।

খুব সুন্দরভাবে আপনার পরিচিতিমুলক পোস্টটি উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ ভাই

 3 years ago 

সুন্দরভাবে উপস্থাপন করেছেন নিজের সম্পর্কে। যাইহোক আপনাকে ধন্যবাদ আমাদের কমিউনিটিতে যুক্ত হওয়ার জন্য। চেষ্টা করুন আমাদের সঙ্গেই থাকার জন্য।

আপনাকেও ধন্যবাদ কমেন্ট এর মাধ্যমে উৎসাহ প্রদান করার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58118.57
ETH 2462.81
USDT 1.00
SBD 2.38