১০ STEEM পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ সোমবার • ১৭ই শ্রাবণ • ১৪২৯ বঙ্গাব্দ • 0১ আগস্ট - ২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



Picsart_22-08-01_00-01-35-624.jpg

• Edited By PicsArt App



আমরা যারা দীর্ঘদিন যাবত স্টিমেট প্ল্যাটফর্মে কাজ করে যাচ্ছি তারা অবশ্যই পাওয়ার আপের গুরুত্ব সম্পর্কে জানি। তাদের নতুন করে আর পাওয়ার আপের গুরুত্ব সম্পর্কে না বললেও চলবে। তবে এখন আমাদের কমিউনিটিতে নতুন নতুন মেম্বার আসছে আমি মনে করি আমার এই পোষ্টের মাধ্যমে তারা একটু হলেও পাওয়ার বৃদ্ধি করার গুরুত্ব সম্পর্কে জানবে।

আসলে আমাদের সবখানে টিকে থাকার জন্য একটু হলেও পাওয়ারের প্রয়োজন হয় পাওয়ার বলতে শক্তি, যা না থাকলে কোথাও আমরা আমাদের জোর খাটাতে পারি না। তেমন স্টিমেট প্ল্যাটফর্মেও টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি করার ভূমিকা অপরিসীম। এখানে যার পাওয়ার যত বেশি তার স্তম্ভ ততই শক্তিশালী। তাই আমাদের সকলের উচিত অল্প পরিমাণে হলেও পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখা।

নতুনদের উদ্দেশ্যে বলবো আপনারা আপনাদের একাউন্টের পাওয়ার সবসময় বৃদ্ধি করার চেষ্টা করবেন এতে আপনাদের টিকে থাকার লড়াই হয়ে উঠবে আরো অনেক সহজ। আশা করি আপনারা সবাই পাওয়ার বৃদ্ধি করার গুরুত্ব বুঝে গিয়েছেন, তাহলে এখন চলুন আমার পাওয়ার বৃদ্ধি করার ধাপ গুলো দেখে আসা যাক।



নিচে আমার পাওয়ার বৃদ্ধি করার ধাপগুলো আপনাদের মাঝে উপস্থাপন করলাম:


IMG_20220801_001507.jpg
  • পাওয়ার বৃদ্ধি করার পূর্বে আমার স্টিমিট ওয়ালেটে স্টিম এর পরিমাণ ছিল ৬৮.৬৫৬ STEEM এবং স্টিম পাওয়ার এর পরিমাণ ছিল ৯৪২.৩৯২ STEEM

IMG_20220801_001702.jpg
  • এবার পাওয়ার বৃদ্ধি করার জন্য আমরা প্রথমেই POWER UP এ ক্লিক করব।

IMG_20220801_001829.jpg
  • এবার আমরা এমাউন্টের ঘরে আমরা কত স্টিম পাওয়ার বৃদ্ধি করতে চাচ্ছি তা উল্লেখ করতে হবে। তারপর POWER UP এ ক্লিক করব।

IMG_20220801_002030.jpg
  • এবার কনফার্মেশন পেজ আসলে সবকিছু ঠিকঠাক থাকলে আমরা OK ওকে তে প্রেস করব তাহলেই আমাদের পাওয়ার বৃদ্ধি করা সম্পন্ন হয়ে যাবে।

IMG_20220801_002229.jpg
  • তারপর সব শেষে আপনারা দেখতে পাচ্ছেন পাওয়ার বৃদ্ধি করার পর আমার একাউন্টে স্টিমের পরিমাণ হয়ে দাঁড়ালো ৫৮.৬৫৬ STEEM এবং স্টিম পাওয়ার এর পরিমাণ হয়ে দাঁড়ালো ৯৫২.৩৯২ STEEM


C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png


এই ছিলো আমার পাওয়ার আপ করার পোস্ট। সবাইকে আমার এই পোস্টে আসার জন্য অনেক অনেক ধন্যবাদ। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন শুভ কামনা রইলো সকলের জন্য।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQCpyfJ2aBLuuM6t9DyLVRQ4fCoQ4LK7JyPMKkfTQ2x6acrJKzR88WLpa6hUEXLCDYmThgd2iDc.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgnMqDPMwPqFHimR5p.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

স্টিমিট প্লাটফর্ম এ টিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অনেক। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন, আশা করি সামনে আরও বেশি বেশি পাওয়ার আপ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ না করলে আমাদের টিকে থাকা হয়ে উঠবে অনেক কঠিন তাই আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

একাউন্টঃ @mahir4221
পাওয়ার বৃদ্ধিঃ = 1.06157%

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমরা যে যত বেশি পাওয়ার আপ করব আমাদের শক্তি তত বেশি বৃদ্ধি পাবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আমি সব সময় চেষ্টা করি পাওয়ার আপ করার। আমার জন্য দোয়া করবেন ভাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

সামান্য অ্যামাউন্ট এর হলেও প্রতিনিয়ত পাওয়ার অপ করে সামনে এগিয়ে যান ভাইয়া । পাওয়ার আপ আমাদেরসকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় আপনাকে ধন্যবাদ ও আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু আমি প্রতিনিয়ত অল্প পরিমানে হলেও পাওয়ার আপ করি। দোয়া করবেন পরেও যেন করতে পারি।

 2 years ago 

এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। কারণ আমরা জানি যে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপের কোনো বিকল্প নেই। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য ভাই।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই। তাই আমি সব সময়ই পাওয়ার আপ করি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের শক্তি বৃদ্ধি করা আর আপনি নিজের শক্তি বৃদ্ধি করার লক্ষ্যে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65792.35
ETH 2676.19
USDT 1.00
SBD 2.90