অসাধারণ ৫ টি Sci-Fi মুভির রিভিউ || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ বুধবার • ১লা আষাঢ় • ১৪২৯ বঙ্গাব্দ • ১৫ জুন - ২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।



camera-219958.jpg

Source

সাইন্স ফিকশন মুভি গুলো সিনেমার জগতে অনেক আগ থেকেই রাজত্ব করে আসছে । আমি মনে করি দর্শকের মন কেড়ে নেয়ার জন্য হলিউড সাইন্স ফিকশন মুভি গুলোই যথেষ্ট। সাইন্স ফিকশন মুভি গুলোর ভিজুয়াল ইফেক্ট এবং সিন গুলো দেখলেই সবাই এই মুভি গুলোর প্রেমে পড়ে যায়। তেমন আমিও একজন সাইন্স ফিকশন মুভি প্রেমি লোক। আমি প্রায় সবসময়ই চেষ্টা করি সাইন্স ফিকশন মুভি গুলো দেখান।

আমার এই পোস্ট টি সাইন্স ফিকশন মুভি প্রেমীদের জন্য দারুন একটি পোস্ট হবে বলে আমি মনে করি। কারণ আমার এই পোস্টে আমি একটি নয় দুটি নয় মোট পাঁচটি সাইন্স ফিকশন মুভির রিভিউ আপনাদের মাঝে উপস্থাপন করব। আমার রিভিউ করা পাঁচটি মুভি আপনারা অবশ্যই দেখবেন এই মুভিগুলো আপনাদের ভালো লাগবেই লাগবে।

আমি মুভি গুলোর বিস্তারিত বর্ননা আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করব যাতে করে আপনাদের মুভি গুলো থেকে সেরা মুভি টি বেছে নিতে আরো সুবিধা হবে। তাহলে চলুন বন্ধুরা বেশি দেরি না করে শুরু করা যাক আজকের রিভিউ পোস্ট টি।



𒆜 প্রথম সিনেমা 𒆜

সিনেমাThe Time Machine (২০০২)
পরিচালকসাইমন ওয়েলস
লেখকএইচ জি ওয়েলস, ডেভিড ডানকেন, জন লোগান
অভিনয়গাই পেয়ারস, ইয়ান্সি ইরিয়াস, মার্ক এড্ডি, ফিলিডা লও, সিয়েনা গওলোরি, লৌড়া কিরক, জোস স্টাম্বর্গ, ম্যাক্স বেকার, জেরিমি আইরন্স,
সিনেমার ধরনএকশন, অ্যাডভেঞ্চার, সাইন্স ফিকশন
সময়১ ঘন্টা ৩৬ মিনিট
IMDb রেটিং৫.৯/১০
নিজস্ব রেটিং৭.০/১০

সাইন্স ফিকশন মুভি গুলোর মধ্যে টাইম ট্রাভেল মুভি গুলো দেখতে আমি সবথেকে বেশি পছন্দ করি। এই মুভি গুলোর মধ্যে আলাদা রকম একটা টুইস্ট থাকে। যেই টুইটগুলো সত্যি ভালো লাগার মত। পুরো মুভি জুড়ে একটা সাসপেন্স থাকে যে সাসপেন্স টি মুভি আকর্ষণ ধরে রাখে শেষ পর্যন্ত। এই মুভিটি তেমনই একটি টাইম ট্রাভেল মুভি। এই মুভিটির নাম হল THE TIME MACHINE। এই মুভিতে একজন সাইন্টিস্ট তার প্রেমিকাকে বাঁচানোর জন্য টাইম ট্রাভেল করে। কিন্তু ভুল বশত সেই টাইম ট্রাভেল পাষ্টে না হয়ে ফিউচারে হয়ে যায়। আর এতটাই ফিউচারে টাইম ট্রাভেল হয় যে সেখানে যাওয়ার পর সেই সাইন্টিস্ট একদম অবাক হয়ে যায়। এই মুভিটি সত্যি অসাধারন একটি মুভি। আশা করি এই মুভিটি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q97fefnfWhQ13UMRWeknr7xdZZ6cbo4v6hWwmCHKLHP4BgwejnDSbMjPKVuX1pcruLDgsQFvWBK4Pp.png

𒆜 দ্বিতীয় সিনেমা 𒆜

সিনেমাReady Player One (২০১৮)
পরিচালকস্টিভেন স্টেলবর্গ
লেখকজারক পেন, আর্নেস্ট ক্লাইন
অভিনয়টাই সেরিডেন, অলিভিয়া কোক, বেন মেলডেনন্স, লেনা ওয়াইথে, টি জে মিলার, সাইমন বেগ, মার্ক মাইলেন্স, ফিলিপ ঝাও, উইন মরিসাকি
সিনেমার ধরণএকশন, অ্যাডভেঞ্চার , সাইন্স ফিকশন
সময়২ ঘন্টা ২০ মিনিট
IMDb রেটিং৭.৪/১০
নিজস্ব রেটিং৯/১০

এই মুভিটির কাহিনী সত্যিই খুব ইউনিক লেগেছে আমার কাছে। এই মুভিতে আপনারা ভিডিও গেমের দুনিয়া দেখতে পারবেন। যে ভিডিও গেমটি সেখানে মানুষ খেলে এবং তাদের অনেকগুলো লেভেল পার করতে হয়। আর সেই লেভেল গুলো সত্যিই ভীষণ কঠিন। তারা কিভাবে সেই লেভেল গুলো পার করে সেটা জানতে আপনাদের এই মুভিটি দেখতেই হবে। আশা করি এই মুভিটি আপনাদের কাছে খুবই ভালো লাগবে। সবথেকে বড় ব্যাপার এই মুভিটি আপনারা হিন্দি ডাবড এ পেয়ে যাবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q97fefnfWhQ13UMRWeknr7xdZZ6cbo4v6hWwmCHKLHP4BgwejnDSbMjPKVuX1pcruLDgsQFvWBK4Pp.png

𒆜 তৃতীয় সিনেমা 𒆜

সিনেমাAlita: Battle Angel (২০১৯)
পরিচালকরবার্ট রোডরিগজ
লেখকজেমস ক্যামেরন,
অভিনয়রোসা সালাজার, কৃষ্টফজ ওয়ালজ, জেনিফার কেনেলি, আহার্শালা আলী, ইডি সাক্রেইন, জেকি আর্লি হেলি, কেয়ান জনসন,
সিনেমার ধরণএকশন, অ্যাডভেঞ্চার, সাইন্স ফিকশন
সময়২ ঘন্টা ২ মিনিট
IMDb রেটিং৭.৩/১০
নিজস্ব রেটিং৮/১০

এই মুভিতে আপনারা এমন একটি দুনিয়া দেখতে পারবেন যে দুনিয়া একদম ধংস হয়ে গিয়েছে। আর সেই দুনিয়া এখন রোবট এবং মানুষ একসাথে বসবাস করা শুরু করেছে। সেই রোবটগুলোর মাঝে একটি অন্যরকম রোবট রয়েছে যার নাম আলিটা। আলিটার কোনো স্মৃতি থাকে না সে তার সৃতি গুলো কিভাবে খুজে বের করবে আপনারা সেটাই মুভিতে দেখতে পারবেন। এই মুভির কাহিনী এবং ফাইট আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার অবশ্যই এই মুভিটি দেখবেন আশা করি আপনাদের কাছে এই মুভিটি খুবই ভালো লাগবে।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q97fefnfWhQ13UMRWeknr7xdZZ6cbo4v6hWwmCHKLHP4BgwejnDSbMjPKVuX1pcruLDgsQFvWBK4Pp.png

𒆜 চতুর্থ সিনেমা 𒆜

সিনেমাRobo Cop (২০১৪)
পরিচালকজোস পাদিলহা
লেখকজশুয়া যোতুমার,
অভিনয়জুয়েল কেন্নামার, গেরি ওল্ডম্যান, মাইকেল কেটন, এবি কর্নিশ, জেকী আর্লি হেলী, জেনিফার এহলে,
সিনেমার ধরণএকশন, ক্রাইম, সাইন্স ফিকশন
সময়১ ঘন্টা ৫৭ মিনিট
IMDb রেটিং৬.২/১০
নিজস্ব রেটিং৯/১০

এই মুভিতে আপনার একজন পুলিশ অফিসারের কাহিনী দেখতে পারবেন। যে একদিন হঠাৎ বোম ব্লাস্ট এ মৃত্যুবরণ করে। সে মৃত্যুবরণ করার পর তাকে টেকনোলজি সাহায্যে একটি রোবট এ রুপান্তরিত করা হয় যে কিনা সেই দেশের পুলিশের হয়ে লড়বে। এই মুভিটির কনসেপ্ট সত্যিই আমার কাছে অসাধারণ লেগেছে। আপনারা যারা রোবটিক মুভি গুলো দেখতে পছন্দ করেন তাদের জন্য এটি একটি অসাধারণ মুভি হবে বলে আমি আশা করি।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q97fefnfWhQ13UMRWeknr7xdZZ6cbo4v6hWwmCHKLHP4BgwejnDSbMjPKVuX1pcruLDgsQFvWBK4Pp.png

𒆜 পঞ্চম সিনেমা 𒆜

সিনেমাThe Island (২০০৫)
পরিচালকমাইকেল বে
লেখকক্যাস্পিয়ান ট্রেডওয়েল-ওয়েন, আলেক্স কুটজমান, রবার্তো অর্চই
অভিনয়স্কারলেট জোহানসন, ইয়ান মাগ্রিগর, ডিজিমন হাউন্সো, স্টিভ বুস্কেমি, সিয়েন বীয়েন,
সময়২ ঘন্টা ১৬ মিনিট
IMDb রেটিং৬.৮/১০
নিজস্ব রেটিং৮.৫/১০

এই মুভিতে এমন একটি দুনিয়া দেখানো হয়েছে যে এই দুনিয়ায় কোন মানুষের কোন স্বাধীনতা নেই। সেখানে কেউ কিছু বলতে পারবে না নিজ ইচ্ছায় চলতে পারবে না এক কথায় বলতে গেলে সেখানে মানুষ একদম পরাধীন। মুভিতে তখনই টুইস্ট শুরু হয় যখন মুভির হিরো সেই দুনিয়া থেকে পালিয়ে যায়। এইসব ঘটনা নিয়ে এই মুভি সাজানো হয়েছে। মুভিটির ঘটনা এবং সিন গুলো আমার কাছে এককথায় দারুন লেগেছে। আশা করি আপনাদের কাছে এই মুভিটি অসাধারণ লাগবে।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q97fefnfWhQ13UMRWeknr7xdZZ6cbo4v6hWwmCHKLHP4BgwejnDSbMjPKVuX1pcruLDgsQFvWBK4Pp.png

এটা আমার নিজের YouTube চ্যানেলের মুভি রিভিউ ভিডিও অবশ্যই ভিডিওটি দেখবেন আশা করি আপনাদের ভালো লাগবে।

image.png

এই ছিল আমার আজকের মুভি রিভিউ পোস্ট। আশা করি আমার রিভিউ করা মুভিগুলো আপনারা দেখবেন এবং আপনাদের কাছে সেই মুভি গুলো ভালো লাগবে। আর আপনাদের পছন্দের মুভি গুলো অবশ্যই আমাকে কমেন্ট সেকশনে জানাবেন আমিও সেই মুভি গুলো দেখার চেষ্টা করব। সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার পোষ্টে আসার জন্য, সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা রইল সকলের জন্য।

image.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

image.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

এসব সিনেমা সম্পর্কে আমার খুব একটা ধারনা নেই ভাইয়া।দেখিনা বললেই চলে। তবে মনে হচ্ছে ছবিগুলো বেশ ভালো। চেষ্টা করবে গুলো দেখার জন্য। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া পাঁচটি মুভি রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

এই ধরনের সাইন্স ফিকশন মুভি গুলো অনেক সুন্দর হয় আপু। আমার রিভিউ করা মভি গুলো অবশ্যই দেখবেন আশা করি আপনার কাছে ভালো লাগবে।

 2 years ago 

অসাধারণ ৫ টি Sci-Fi মুভির রিভিউ করেছেন। আপনার মুভি রিভিউ গুলো দেখে ভীষণ ভালো লাগে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

মুভিগুলো অবশ্যই দেখবেন ভাইয়া আশাকরি মুভি গুলো আপনার কাছে খুবই ভালো। ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 2 years ago 

এমন মুভিগুলো আমার সাধারন দেখা হয়না। মাঝে মাঝে কয়েকটি দেখা হয়। আসলে এখন তেমন সময় হয়ে ওঠে না। পাঁচটি মুভি আমার ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর কয়েকটি মুভি ভিডিও শেয়ার করার জন্য।

শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago (edited)

সব সময় এই ধরনের মুভি গুলো দেখবেন তাহলে আর অন্য মুভি গুলো দেখতে ইচ্ছা করবে না আপু। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য।

 2 years ago 

দারুন মুভি রিভিউ করেছো ভাই।
রবোকপ ছবিটি দেখেছি কয়েকবার।
তবে অন্যান্য ছবিগুলো তেমন দেখা হয়নি।
দেখার ইচ্ছে জেগেছে মনে।
দেখে নেবো সবগুলো আশাকরি।
দোয়া রইল ইভান। আর তোমার ভিডিওটি চমৎকার ছিল। পুরোটা দেখে নিলাম 🤗

 2 years ago 

রোবোকপ ছবিটি সত্যিই অসাধারণ লেগেছিল আমার কাছে। বাকি ছবিগুলোও অনেক সুন্দর।
অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আমার ভিডিওটি দেখার জন্য। শুভকামনা রইল। 🥰

 2 years ago 

অনেক ভালো কিছু মুভির রিভিউ আজকে প্রকাশ করেছেন। তবে সবগুলো মুভি দেখা হয়ে ওঠেনি এবং এর মধ্যে একটি মুভি আমার খুবই প্রিয়। অনেকবার দেখেছি এবং সেই মুভিটির দ্বিতীয় পর্বের অপেক্ষায় আছি এখনো, আর সেই মুবিটি হলো Alita: Battle Angel

 2 years ago 

Alita: Battle Angel মুভিটি সত্যিই অসাধারণ ভাই। আমি আপনার মত অপেক্ষায় রয়েছি খুব শীঘ্রই চলে আসবে। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য ।

 2 years ago 

এই মুভিটা তে অসাধারণ কিছু এনিমেশন করেছে যার কারণে ছবিটি খুবই সুন্দর হয়েছে। সে জন্য অধীর আগ্রহে বসে আছি দ্বিতীয় পর্বের জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বাহ অনেক গুলো চমৎকার মুভি রিভিউ করেছেন আপনি । সত্যি দেখে খুব ভালো লাগল। আসলে আপনার পাঁচটি মুভির মধ্যে একটি আমার দেখা হয়েছে‌। অন্য গুলো অবশ্য দেখে নেবো।এতো দুর্দান্ত মুভি গুলোর রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

 2 years ago 

অন্যান্য মুভিগুলো দেখার চেষ্টা করবেন ভাইয়া আশাকরি আপনার কাছে খুবই ভালো লাগবে।

 2 years ago 

হলিউডের সায়েন্স ফিকশন মুভি গুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে কেননা এখানে আমরা বিভিন্ন ধরনের নতুন নতুন বিজ্ঞানের আবিষ্কার দেখতে পাই। আপনার শেয়ার করা মভি গুলোর মধ্যে The Island এবং The Time Machine এই মুভি দুটি আমি দেখেছি খুবই ভালো লেগেছে আমার কাছে।

 2 years ago 

আমিও আপনার মত সাইন্স ফিকশন মুভি প্রেমী একজন লোক তাই সব সময়ই সাইন্স ফিকশন মুভি গুলো দেখি। বাকি মুভি গুলো দেখার চেষ্টা করবেন আশাকরি আপনার কাছে ভালো লাগবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60209.30
ETH 2627.55
USDT 1.00
SBD 2.55