You are viewing a single comment's thread from:

RE: অভিশপ্ত কুয়ো( প্রথম পর্ব)।। নভেম্বর-১৩/১১/২০২২।।

in আমার বাংলা ব্লগ2 years ago

অনেক প্রচেষ্টার পর আপনার চাকরি হয়েছে এজন্য আপনাকে অনেক অনেক অভিনন্দন।

তবে আপনার স্টোরি পড়ে আমারই গা টা কেমন ছমছম করছে দাদা। যে জায়গাটা মানুষ চেনেই না তার উপর আবার টোটো চালকের মুখে এরকম কথা শুনে কিভাবে যে আপনি সেখানে থাকবেন সেটাই ভাবছি। যাই হোক পরের পর্বের অপেক্ষায় রইলাম।

Sort:  

আমি তো চাকরি পাইনি ভাই। পুরো গল্পটাই কাল্পনিক। 😁😁

আপনি পোস্ট পড়েছেন এটা জেনে আমার খুব ভালো লাগলো।

 2 years ago 

দুঃখিত প্রথম প্যারাটি আমি লক্ষ্যই করি নি। আবার পড়ে দেখলাম।

প্রথম প্যারার ভিতরেই আসলে বলে দিয়েছিলাম। কোনো ব্যাপার না, আমার নিজেরও ভুল যায় অনেকবার। 😁

 2 years ago 

যাইহোক দাদা পরের পর্বের অপেক্ষায় রয়েছি। তাড়াতাড়ি পরের পর্ব লিখে ফেলুন। ভালোবাসা রইলো ।

বিয়ে নিয়ে একটু ব্যাস্ত আছি ভাই। তবে কাল দেওয়ার চেষ্টা করবো😊

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64116.01
ETH 2758.41
USDT 1.00
SBD 2.65