"REVENGE" বাংলা নাটক রিভিউ

in আমার বাংলা ব্লগ2 years ago
আজ শনিবার • ২৫শে আষাঢ় • ১৪২৯ বঙ্গাব্দ • ০৯ জুলাই -২০২২


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? আশা করি সবাই মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।


Screenshot_20220707_161153.jpg

নাটক থেকে স্ক্রিনশট নেয়া

নাটকের দুনিয়ায় আমার কাছে বাংলা নাটক সব থেকে বেশি পছন্দের। বাংলা নাটক গুলোর ব্যাপার সত্যি অন্যরকম হয়ে থাকে। বাংলা নাটকের সবার অভিনয় বাংলা নাটকের কাহিনী সব মিলিয়ে ভালোলাগার মতো একটা ব্যাপার সৃষ্টি করে বাংলা নাটক গুলো। আজ আমি আপনাদের মাঝে অসাধারণ একটি বাংলা নাটকের রিভিউ উপস্থাপন করব। নাটকটির নাম হল REVENGE

অনেকদিন যাবত কোন নাটক দেখা হয় না তবে আজ এই নাটকটি দেখলাম। আর নাটকটি দেখে আমার কাছে এতটাই ভাল লাগলো যে আপনাদের মাঝে রিভিউ উপস্থাপন না করে থাকতে পারলাম না। চেষ্টা করব পুরো নাটকের কাহিনী যেন আপনারা আমার এই পোস্ট থেকে বুঝতে পারেন। আর শেষের দিকে আমি এই নাটকের লিংক যুক্ত করে দেব আপনারা সেই লিংকে ক্লিক করে সেই নাটকটি দেখে নিতে পারেন, আশা করি আপনাদের কাছে নাটকটি ভালো লাগবে। তাহলে চলুন বেশি দেরি না করে শুরু করা যাক।



"REVENGE"

image.png

নাটকের কিছু তথ্য
নাটকREVENGE
পরিচালকজিয়াউল হক পলাশ
কনসেপ্টশাহাদাত রাসেল
স্ক্রিন প্লেজিয়াউল হক পলাশ এবং শাহাদাত রাসেল
অভিনয়েআফরান নিশো, সাঈদ রহমান শাওন, তাসনিয়া ফারিন, ইসরাত জেরিন আহমেদ, তাওহীদ তালুকদার, নাসিম রেজা শোভন,
মিউজিকসাঈদ নাসিফ
ব্যাকগ্রাউন্ড ট্রাকব্যান্ড এডভার্ভ

image.png

নাটকের কাহিনী

এই নাটকের কাহিনী জনিকে নিয়ে, আর জনি হল আফরান নিশো। এবং এই নাটকের মেয়ে চরিত্রের নাম নিতু যে চরিত্রটিতে থাকবে তাসনিয়া পারেন। আমরা আরো দেখতে পাবো শাওনকে। এই নাটকে জনি হল মিতুর পুরনো প্রেমিক এবং শাওন হলো নিতুর স্বামী।

Screenshot_20220707_185618.jpg

এই নাটকের শুরুতেই আমরা দেখতে পারি শাওনের গাড়ির সাথে একজনের অ্যাক্সিডেন্ট হয়ে যায়। তারপর শাওন সেই লোকটিকে হসপিটালে নিয়ে যায়। শাওনের গাড়ির সাথে যে লোকটির অ্যাক্সিডেন্ট হয়েছিল সেই লোকটি ছিল জনি। শাওনের গাড়ির সাথে একসিডেন্ট হওয়ায় শাওন খুব দুশ্চিন্তায় পড়ে যায়। তার দুশ্চিন্তা দূর করার জন্য কিছুক্ষণ পরেই নিতু চলে আসে। তারপর একজন ডাক্তার এসে শাওনকে বলে সেই লোকটির জন্য কিছু ওষুধ কিনতে হবে তাই শাওন ওষুধ কেনার জন্য বাহিরে চলে যায় এবং নিতুকে বলে সেই লোকটির পাশে গিয়ে দাঁড়াতে।

Screenshot_20220707_185835.jpg
Screenshot_20220707_185837.jpg

শাওনের কথামতো নিতু গিয়ে সেই লোকটির পাশে দাঁড়ায়, দাঁড়ানোর পর দেখতে পারে সেই লোকটি অন্য কেউ না সেই লোকটি ছিল তার প্রাক্তন প্রেমিক জনি। নিতু জনিকে দেখার পর তার পাশে গিয়ে বসে কিন্তু তারা কোন কথা বলে না। নিতু এবং জনির মধ্যে আগে ছিল ভালবাসার একটা সম্পর্ক কিন্তু মিতু আস্তে আস্তে সেই ভালোবাসাকে কমিয়ে যোনির কাছ থেকে সরে আসে এবং শাওনকে বিয়ে করে।

জনিকে ছেড়ে যাওয়ার পেছনে নিতুর অনেক বড় কারণ ছিল, আসলে জনি ছিল একজন বদমেজাজি লোক। পুরো নাটক জুড়ে নিতু জনির এরকম আচরণ দেখেছে। হোটেলের ওয়েটার ভুল করে একটি গ্লাস ফেলে দিয়েছিল তাই জনি হোটেলের ওয়েটারটিকে থাপ্পড় মেরেছিল, তারপর একদিন জনি একজন রিকশাওয়ালাকেও থাপ্পড় মেরেছিল। এভাবেই জনি পুরো নাটক জুড়ে অন্যান্য মানুষদের সাথে খারাপ ব্যবহার করতে থাকে আর এ কারণেই নিতু জনিকে ছেড়ে শাওনকে বিয়ে করে।

Screenshot_20220707_192339.jpg

তারপর জনি নিতুর বাসার সামনে এসে অনেক চিল্লাচিল্লি করে। নিতু কে চিল্লাচিল্লি করে বাহিরে ডাকে কিন্তু নিতু ভেতর থেকেই তার কথা শুনছিল। জনি বারবার তার কথার মাধ্যমে এটাই বুঝাতে চাচ্ছিল যে সে ওই ধরনের ছেলে না যে সে বিয়ের পরেও নিতু কে জ্বালাবে। এভাবে কিছুক্ষণ চিল্লাচিল্লি করার পর জনি সেখান থেকে চলে যায়।

Screenshot_20220707_200155.jpg
Screenshot_20220707_200449.jpg
Screenshot_20220707_200440.jpg

দেখতে দেখতে একটা বছর কেটে যায়, তারপর জনি মিতুর বান্ধবীর কাছে গিয়ে ক্ষমা চায় তার বান্ধবীর সাথে খারাপ আচরণ করার জন্য। তারপর নিতুর বান্ধবী জনিকে জানায় নিতু জনির সাথে প্রেমের সম্পর্ক থাকা অবস্থাতেই সে শাওনের সাথেও প্রেম করতো এবং তারা একে অপরের সাথে আলাপ-আলোচনা করে বিয়েও করে ফেলে। এটা শুনে জনি ভীষণভাবে রেগে যায় এবং নিতুকে ফোন করে।

নিতুকে জনি ফোন দিয়ে বলে নিতুজনের সাথে যেটা করেছে সেটা একদমই ঠিক করেনি। সে আবার সেই আগের জনি হয়ে যাবে এবং সেদিনই মৃত্যুর সাথে দেখা হবে সেদিনই সে এটার প্রতিশোধ নিবে।

Screenshot_20220709_175744.jpg
Screenshot_20220709_175742.jpg

তারপর একদিন সকালবেলা নিতু এবং শাওন বাসায় বসে গল্প করছিল তখনই তাদের বাসায় হঠাৎ পুলিশ চলে আসে। পুলিশ এসে শাওনকে বলে জনি মারা গিয়েছে এবং মারা যাওয়ার আগে সে একটি স্টেটমেন্ট দিয়ে গিয়েছে যেখানে লেখা ছিল নিতু এবং শাওন তার মৃত্যুর জন্য দায়ী। এই স্টেটমেন্ট এর কারণে নিতু এবং শাওনকে পুলিশ ধরে নিয়ে যায়। এটাই ছিল জনির প্রতিশোধ। আর এখানেই নাটকটি শেষ হয়ে যায়।



নিজস্ব মতামত

আমার কাছে বাংলা নাটক সবসময়ই ভীষণ ভালো লাগে। তেমন এই নাটকটিও আমার কাছে এক কথায় অসাধারণ লেগেছে। নাটকের প্রত্যেক এই অসাধারণভাবে নিজেদের চরিত্রকে ফুটিয়ে তুলেছে। আর জিয়াউল হক পলাশ এর পরিচালনায় নাটকটি আরো ভালোলাগার মত হয়েছে। আপনারা যারা নাটক দেখতে ভীষণ পছন্দ করেন তাদের কাছে এই নাটকটি অনেক ভালো লাগবে বলে আমি মনে করি। নাটকটি আপনারা অবশ্যই দেখবেন।

নিজস্ব রেটিং

|৯.০/১০

নাটকের লিংক

image.png



PicsArt_03-22-02.27.17.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমার বাসা বাংলাদেশের রংপুর বিভাগে । আমি একজন ব্লগার, ফটোগ্রাফার এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার ভিষণ ভালো লাগে। ছবি তুলতে, জাঙ্ক ফুড খেতে এবং ঘুরতেও আমি ভিষণ পছন্দ করি । আর আমার সব থেকে বড় শখ ছবি তোলা।

FacebookTwitterYouTube

image.png

standard_Discord_Zip.gif

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

JOIN WITH US ON DISCORD SERVER

Sort:  
 2 years ago 

এইতো কদিন আগেই আমি এই নাটক দেখেছি আমার কাছে খুবই ভালো লেগেছে ব্যক্তিগতভাবে নিশোর নাটক আমার কাছে খুবই ভালো লাগে। আপনি খুবই চমৎকারভাবে সংক্ষিপ্ত আকারে আমাদের মাঝে শেয়ার করেছেন ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

জি ভাই এই নাটকটি সত্যি অসাধারণ আর আফরান নিসোর কারণে নাটকটি আমার কাছে আরও বেশি ভালো লেগেছে।

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 2 years ago 

🌹💌

 2 years ago 

আফরান নিশোর নাটকগুলো আমি খুবই পছন্দ করে থাকি। প্রায় মাঝেমধ্যে তার নাটক গুলো দেখে থাকি। সে খুব সুন্দর অভিনয় করে। তার নাটক গুলো খুবই মনোমুগ্ধকর হয়ে থাকে। আপনি তার নাটকগুলো আমাদের মাঝে রিভিউ করে দেখিয়েছেন তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমার কাছে আফরান নিশোর নাটকগুলো খুবই ভালো লাগে ভাই। ধন্যবাদ আপনার মূল্যবান মতামত দেয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61129.70
ETH 2660.38
USDT 1.00
SBD 2.55