"পুনর্জন্ম"- প্রথম পর্ব বাংলা নাটক রিভিউ 🎥 || 10% Beneficiaries to @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago


মার বাংলা ব্লগের সকল বাংলাভাষী ব্লগার ভাই এবং বোনদের আমার সালাম এবং আদাপ। সবাই কেমন আছেন? অবশ্যই সবাই ভালো আছেন। আমিও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহ তায়ালার রহমতে অনেক ভাল আছি।

ক্রাইম থ্রিলার মুভি অথবা নাটক দেখতে কে না পছন্দ করেন। আমরা সবাই প্রায় ক্রাইম থ্রিলার মুভি অথবা নাটক দেখতে অনেক পছন্দ করি। তাহলে চলুন দেখে আসা যাক আজকের রিভিটি।



পুনর্জন্ম

PicsArt_10-03-02.52.33.jpg ছবিটি নাটক থেকে স্ক্রিনশট নিয়ে Picsart দিয়ে এডিট করা

নাটকের তথ্য

লেখকভিকি জাহেদ
ডিরেক্টরভিকি জাহেদ, মাসুদুল মাহমুদ রুহান (চিফ ডিরেক্টর)
অভিনয়েআফরান নিসো, মেহজাবিন চৌধুরি, সাহেদ আলি, কাজি নওসাবা আহমেদ, মুকুল সিরাজ, মঞ্জুর মিন্টু।
নাটকের ধরনক্রাইম থ্রিলার
সময়১ ঘণ্টা
সিনেমাটোগ্রাফিসুমন হোসাইন
এডিটিং, সাউন্ড, এনিমেশনঅরনব হাসনাত

নাটকের কাহিনি

নাটকে আপনারা দেখতে পারবেন একজন প্রফেশনাল এবং ফেমাস শেফ কে। যার নাম রাফসান হক। তার স্ত্রী নিখোঁজ প্রায় বছর দুই-তিন ধরে।

IMG_20211003_204410.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

IMG_20211003_204420.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

তো একদিন মাঝরাতে হঠাৎ করে পুলিশ স্টেশনে এক মহিলা এসে দাবি করে সে রাফসান হকের স্ত্রী। তারপর পুলিশ তাকে অনেক প্রশ্ন এবং অনেক ইনভেস্টিগেশন করে। কিন্তু সে বারবার রাফসান হক কেই খুজছিল।

IMG_20211003_205016.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

IMG_20211003_205035.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

তার কিছুক্ষণ পরে রাফসান হক এবং তার বোন থানায় পৌঁছে যায়। এবং রাফসান তার স্ত্রীকে একটু সাহস যোগায় , তারপর তাকে বাসায় নিয়ে যায়।

IMG_20211003_205449.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

IMG_20211003_205457.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

সেখান থেকেই কাহিনী টা একটু বাক নিয়ে মেয়েটির অতীতে চলে যায় সে কোথায় ছিল সে কে এগুলো দেখা যায়। অতীতের কাহিনীতে আপনারা দেখতে পারবেন মেয়েটির আসল নাম রকেয়া। রকেয়া যার বাসায় থাকতো তার সাইন নকল করে ব্যাংকে টাকা তুলতে গিয়ে ছিল তাই তাকে পুলিশ ধরে নিয়ে যাচ্ছিল তখনই রাফসান হকের ড্রাইভার নুরু রকেয়া কে দেখে, দেখি অবাক হয়ে যায় কারণ রোকেয়ার চেহারা ছিল অবিকল রাফসান হকের স্ত্রী নীলার মত।

IMG_20211003_205842.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

IMG_20211003_205852.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

তারপর নুরু রকেয়া কে জেল থেকে ছাড়িয়ে নিয়ে আসে। এবং রকেয়া কে রাফসান হকের বউয়ের ছবি দেখায়। রকেয়া নীলার ছবি দেখে একদম চমকে যায় কারণ তারা একই রকম দেখতে ছিল। তারপর নুরু রকেয়া কে নীলার ডিপিএস এর ১ কোটি টাকার কথা জানায়। এবং দুজন মিলে সে টাকা হাতিয়ে নেওয়ার পরিকল্পনা করে।

IMG_20211003_210203.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

IMG_20211003_210153.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

নাটকের এক পর্যায়ে রাফসান হকের বোন বর্ষা রকেয়া কে সন্দেহ করে এবং বিভিন্নভাবে তাকে ধরার চেষ্টা করে। তাকে খুঁচিয়ে খুঁচিয়ে অনেক প্রশ্ন এবং অতীতের স্মৃতি জিজ্ঞাসা করে।

IMG_20211003_210830.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

IMG_20211003_210838.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

তারপর রকেয়া যখন ডান হাত দিয়ে কাগজে সাইন করতেছিল তখন বর্ষা সেটা দেখে চমকে ওঠে কারণ নীলা বাম হাত দিয়ে লেখালেখি করত। তারপর সে রাফসান কেও অনেক বার বলে যে সে আসল নিলা না।

IMG_20211003_211654.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

IMG_20211003_211707.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

তারপর বর্ষা নীলার ঘারে থাকা জন্মের দাগ রোকেয়ার ঘারে আছে কিনা সেটা দেখার জন্য পুলিশদের ডাকে এবং চেক করে দেখে রকেয়ার ঘাড়ে সেই জন্মের দাগ আছে। তখন বর্ষা মেনে নেয় যে রোকেয়াই নীলা হক।

IMG_20211003_212633.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

IMG_20211003_212642.jpg ছবিটি YouTube থেকে স্ক্রিনশট নেয়া

তারপর রাফসান হক নুরু কে তার গাড়ি নিয়ে বাইরে পাঠিয়ে দেয়। তারপর দেখা যায় রাফসান হক আগে থেকেই রোকেয়ার এবং নুরুর পরিকল্পনা সম্পর্কে জানতো। কারন সেই তার স্ত্রী নীলা হককে খুন করেছিলো। রাফসান বারবার রিয়াকে বাজাচ্ছিল কারণ কেউ যেন আসল নীলাকে না খুঁজে, এবং নীলার ডিপিএস এ থাকা এক কোটি টাকা সে যেন উঠাতে পারে রকেয়ার মাধ্যমে।

এরই মধ্য দিয়ে "পুনর্জন্ম"নাটকের প্রথম পর্ব শেষ হয়।

image.png

ব্যক্তিগত মতামতঃ

ভিকি জাহেদ এর লেখা "পুনর্জন্ম" প্রথম পর্ব নাটকটি আমার কাছে সত্যিই অসাধারণ লেগেছে। অসাধারণ সব ঘটনা ক্রাইম এবং থ্রিলার সিন। এক ঘন্টা বসে বসে দেখেছি নাটকটি, কিভাবে এক ঘন্টা কেটে গেছে বুঝতেই পারিনি। মনের ভিতর কেমন একটা টান টান উত্তেজনা কাজ করে এবং কৌতুহল নিয়ে থাকা যায়। সত্যিই অসাধারণ না দেখলেই মিস করবেন। দাবি করে বলতে পারি এই নাটকটি দেখে আপনার একঘন্টা নষ্ট হবে না।

image.png

ব্যক্তিগত রেটিংঃ ৯/১০

image.png

আইএমডিবি রেটিংঃ ৮.৯/১০

image.png

নাটকের লিংকঃ

k75bsZMwYNu2L3iBMXq5y7xeiy1isFJsZxnMZSXuXEsxe4ee1cUkGyPJCLZGCQakf7m1oNyerMsSzjxr1XqQS9rJdAg1p6zz3zuDXuJZNQ3EbTeSWSQzvSNNDppjiVRXXYRPEJvSj4xRMjGKtcAWBumtqYXsL1uCi.png

image.png

আমি মাহির শাহরিয়ার ইভান। আমি একজন ব্লগার। নতুন কোন বিষয়ে লিখতে এবং সবাই কে অজানা বিষয়ে জানাতে আমার অনেক ভালো লাগে। ছবি তুলতে, খেতে এবং ঘুরতে আমার অনেক ভালো লাগে। আর সব থেলে বড় শখ ছবি তোলা।
FacebookTwitterYouTube

PicsArt_08-23-08.36.16.jpg

image.png

Kr46w9bCovvQgnn4p1L5GP59DU1X6DTbnPPA7mu47hNJ8eM1vxCGwpzLFdUADHMvug5wJForktSN61TvG1ekLahfDyAJVnRqPnP7Uz7j74b6kDtcK947Vx3vBbQJoP...nnkvHaippgddbRCsk6KVuao8eNGDw1yKPV6fnjJdu2G34BnKnaQkMNsGTodbGy51YB1zjn1feB14TKaBiVB3CTxgUwwwSXfnP8i2oDrWCnEWTPqTeJ2pHAT1Vo.gif

Sort:  
 3 years ago 

এই নাটকটি আমি দেখেছি ভাই অনেক সুন্দর করে পরিচালক নাটকটিকে তৈরী করেছেন আর মেহজাবিন চৌধুরী অসাধারণ অভিনয় করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

ভাইয়া অসাধারণ রিভিউ দিয়েছেন। অনেক সুন্দর ভাবে গুছিয়ে লিখেছেন। আমার কাছে অনেক ভালো লেগেছে। আমি অবশ্যই নাটকটি দেখবো। আপনার জন্য অনেক অনেক শুভ কামনা।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

আমি কালকে দেখেছি এ নাটকটি অসাধারণ একটি নাটক ছিল আমার কাছে। মেহজাবিন তার প্রত্যেকটি চরিত্র খুব সুন্দর করে করতে পেরেছে পাশাপাশি আরফিন নিশু অনেক ভালোভাবে তার কাজগুলো করতে পেরেছিল ‌। আপনি অনেক সুন্দর একটি নাটকের রিভিউ দিয়েছেন আপনার জন্য অসংখ্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভ কামনা।

 3 years ago 

আমি এই নাটকটি আজকে দেখেছি আমার খুবই ভালো লেগেছে ।আমার প্রথম পর্বটাও আমার খুবই ভালো লেগেছে। মোটকথা এই নাটকটি পুরো একটা অন্যরকম। খুবই ভালো লেগেছে এই নাটকে যারা দেখেননি প্লিজ একবার দেখবেন অনেক ভালো লাগবে।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আমিও এই নাটকটি দেখেছি,,,সকল চরিএ সুন্দর ভাবে উপস্থাপন করেছে,অন্যরকম একটি নাটক ছিল,,ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এটি শেয়ার করার জন্য

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

এই নাটকটি আমার একদম ই দেখা হয়নি।
তবে আপনার সম্পূর্ণ পোস্টটি পড়েছি।
পোস্টটি পড়ে মনে হচ্ছে যে নাটকটি দেখতেই হবে,ভালো লিখেছেন।

 3 years ago 

জি আপু নাটকটি দেখতে। অনেক মজার, চখ সরাতে পারবেন না।
আপনাকে ধন্যবাদ আপু।

ভাইয়া সেই একটা নাটক আমি কাল দেখলাম বিশেষ করে মেহজাবিন এর চরিত্র ভালো হয়েছে

 3 years ago 

আমার কাছেও অনেক ভালো লেগেছে ভাইয়া। আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

ক্রাইম থ্রিলার নাটক গুলা খুব ভালো করছে এখন বাংলাদেশে। নাটক টা আমি দেখিছি অসাধারন একটা নাটক ছল। লাস্ট এর সিন টা আমি অবাক হয়ে গিয়েছি নিজের বউ এর মাংশ খাইয়ে দিলো সবাই কে। ভাবা যায় এটা।

 3 years ago 

জি ভাইয়া নাটক টা আমার কাছে অসাধারণ লেগেছে। ভিকি জাহেদ অসাধারণ একটি নাটক বানিয়েছেন।।
আপনার মতামত এর জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ভাল ছিল নাটকটা। আপনার রিভিউ দেখে দেখতে গিয়েছিলাম। খুব সুন্দর করে রিভিউ দিয়েছেন ভাই।

 3 years ago 

আপনার মূল্যবান মতামতের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাই। আপনার জন্য শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59588.19
ETH 2572.25
USDT 1.00
SBD 2.50